ফ্যাশান দুনিয়ায় নতুন ট্রেন্ড এয়ারপ্লেন ব্যাগ! দাম কত জানেন?

ফ্যাশান জগতে কোনও কিছুই ব্রাত্য নয়। তাই কখনও পার্পেল রঙের লিপস্টিক, কখনও এয়ার প্লেন ব্যাগ নিয়ে ঝড় উঠে নেটদুনিয়ায়। লক্ষাধিক দাম হলেও ইতালিয় ফ্যাশান জায়ান্টের এই আজব ব্য়াগ নিয়ে কৌতূহলের শেষ নেই।

  • TV9 Bangla
  • Published On - 18:38 PM, 7 Apr 2021
ফ্যাশান দুনিয়ায় নতুন ট্রেন্ড এয়ারপ্লেন ব্যাগ! দাম কত জানেন?
এয়ারপ্লেন ব্যাগ। টুইটার থেকে নেওয়া ছবি।

এই প্লেনে চড়তে পারবেন না। কিন্তু হাতে নিয়ে ঘুরতে পারবেন। ঠিকই পড়ছেন। ২০২১ সালের নয়া ট্রেন্ডিং ব্যাগ। করোনার জেরে অনেকেই বেড়াতে যেতে পারেননি। বিয়ের পরই লকডাউন জারি হয়েছে দেশে। তাউ হানিমুনে যেতে পারেননি বহু দম্পতি। মন ভালো করতে এই নজরকাড়া ব্যাগ কিনে আপনজনকে চমকে দিতে পারেন নিঃসন্দেহে।

লাক্সারি ব্যাগ তৈরির জন্য বিখ্যাত লুইস ভুঁতন (Louis Vuitton)। ইতালিয়ান ফ্যাশান জায়ান্টের নতুন ব্যাগ কালেকশন এই এয়ারপ্লেন ব্যাগ। ইন্টারনেটে এই ব্যাগ এখন ভাইরাল। ব্যাগপ্রেমীদের কাছে এই নতুন ধরনের ব্যাগ সত্যিই ড্রিম ব্যাগ। মার্কিন ডিজাইনার ভারগিল অ্যাবলোহের ফল-উইন্টার ২০২১ কালেকশনে প্রথম প্রর্দশিত হয়। ডিজাইনার নিজেই জানিয়েছেন, নয়া কালেকশনের স্লোগানই হল ট্যুরিস্ট ভার্সেস পুরিস্ট। ইতালির ওই ফ্যাশান জায়েন্টে যোগ দিয়েই সোশ্যাল প্রোফাইল এই কথা উল্লেখ করেছিলেন।

ট্র্যাডিশনাল ব্যাগের আকারে নয়, সম্পূর্ণ অন্যধরণের গঠন নিয়ে হাজির এই নামী ফ্যাশান সংস্থা। নতুনের ছোঁয়া তো বটেই স্টাইল স্টেমেন্টেও এই ব্যাগের তুলনা হয় না। এই ব্যাগ সঙ্গী করলে নজর কাড়বেন বন্ধুমহলে। দাম নিয়ে ভাবছেন তো। ইতালিয় সংস্থার ট্র্যাডিশনাল মনোগ্রাম লোগো লাগানো এই আজব ব্যাগের দাম ৩৯ হাজার মার্কিন ডলার। ভারতীয় বাজারে যার দাম মাত্র ৩০ লক্ষ টাকা!

অনেকেরই স্বপ্ন থাকে, নিজস্ব একটি প্রাইভেট প্লেন থাকবে। সেই প্লেনে চড়ে দেশ-বিদেশ ঘুড়ে বেড়াবেন। কিন্তু সেই দিবাস্বপ্নে না মজে, মন ভোলাতে একটি এয়ারপ্লেন ব্যাগ কিনে নিতে পারেন। ইন্টারনেটে এই ব্যাগের ছবি ভাইরাল হতেই সাড়া পড়ে যায় নেটিজেনদের মধ্যে। শুরু হয়েছে নানান মন্তব্যের ঝড়ও।