মেরি কমকে বিশেষ সম্মানে সম্মানিত করল কেরালা অলিম্পিক অ্যাসোসিয়েশন

৬ বারের বিশ্ব চ্যাম্পিয়ন মেরি কমকে (Mary Kom) বিশেষ সম্মানে সম্মানিত করল কেরালা অলিম্পিক অ্যাসোসিয়েশন (Kerala Olympic Association)। লন্ডন অলিম্পিকে ব্রোঞ্জ পাওয়া মেরিকে কেরালা সরকারের পক্ষ থেকে দেওয়া হল লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড। টোকিও অলিম্পিক ২০২০-তে পদকজয়ী পিআর শ্রীজেশ, রবি কুমার দাহিয়া, বজরং পুনিয়াদেরও এই অনুষ্ঠানে সম্মান জানানো হয়েছে।

| Edited By: | Updated on: May 01, 2022 | 3:47 PM
তিরুবনন্তপুরমে কেরালা গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে মেরিকে সম্মান জানিয়েছেন কেরালার অর্থমন্ত্রী কেএন বালাগোপাল। (ছবি-এএনআই টুইটার)

তিরুবনন্তপুরমে কেরালা গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে মেরিকে সম্মান জানিয়েছেন কেরালার অর্থমন্ত্রী কেএন বালাগোপাল। (ছবি-এএনআই টুইটার)

1 / 4
ওই অনুষ্ঠানে টোকিও অলিম্পিকে রুপোজয়ী ভারতীয় কুস্তিগির রবি কুমার দাহিয়াকেও সম্মান জানানো হয়েছে।  (ছবি-এএনআই টুইটার)

ওই অনুষ্ঠানে টোকিও অলিম্পিকে রুপোজয়ী ভারতীয় কুস্তিগির রবি কুমার দাহিয়াকেও সম্মান জানানো হয়েছে। (ছবি-এএনআই টুইটার)

2 / 4
টোকিও অলিম্পিকে ব্রোঞ্জ পাওয়া ভারতীয় তারকা কুস্তিগির বজরং পুনিয়াকেও বিশেষ সম্মান জানানো হয়েছে কেরালা অলিম্পিক অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে।  (ছবি-এএনআই টুইটার)

টোকিও অলিম্পিকে ব্রোঞ্জ পাওয়া ভারতীয় তারকা কুস্তিগির বজরং পুনিয়াকেও বিশেষ সম্মান জানানো হয়েছে কেরালা অলিম্পিক অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে। (ছবি-এএনআই টুইটার)

3 / 4
কেরালা অলিম্পিক অ্যাসোসিয়েশন আয়োজিত প্রেস কনফারেন্সে মেরি জানান, তিনি কেরালার সেরা বক্সারদের বিনামূল্যে বক্সিংয়ের ট্রেনিংয়ের ব্যবস্থা করে দেবেন তাঁর বক্সিং অ্যাকাডেমিতে।  (ছবি-এএনআই টুইটার)

কেরালা অলিম্পিক অ্যাসোসিয়েশন আয়োজিত প্রেস কনফারেন্সে মেরি জানান, তিনি কেরালার সেরা বক্সারদের বিনামূল্যে বক্সিংয়ের ট্রেনিংয়ের ব্যবস্থা করে দেবেন তাঁর বক্সিং অ্যাকাডেমিতে। (ছবি-এএনআই টুইটার)

4 / 4
Follow Us: