Katwa: বেকার যুবদের মিলবে কাজের সুযোগ, ফের খুলে গেল সুবোধ মার্কেট!

Subadh Market: দীর্ঘ কুড়ি বছর বন্ধ থাকার পর খুলল এই মার্কেটটি।

| Edited By: | Updated on: Nov 08, 2021 | 8:12 AM
দীর্ঘ কুড়ি বছর বন্ধ থাকার পর নতুন নির্মিত ভবনে কাটোয়ায় ফের চালু হল দ্বিতল সুবোধ মার্কেট।নিচে বসবে বাজার  উপরের তলায় অনুষ্ঠান গৃহ।শহরের বেকার যুবকদের কর্মসংস্থানের লক্ষ্যে পুরসভার ১২ নম্বর ওয়ার্ডে  ৪৮ শতক  জমির উপর ৩০ টি ঘর নিয়ে এই মার্কেট ভবন নির্মাণ করা হল।

দীর্ঘ কুড়ি বছর বন্ধ থাকার পর নতুন নির্মিত ভবনে কাটোয়ায় ফের চালু হল দ্বিতল সুবোধ মার্কেট।নিচে বসবে বাজার উপরের তলায় অনুষ্ঠান গৃহ।শহরের বেকার যুবকদের কর্মসংস্থানের লক্ষ্যে পুরসভার ১২ নম্বর ওয়ার্ডে ৪৮ শতক জমির উপর ৩০ টি ঘর নিয়ে এই মার্কেট ভবন নির্মাণ করা হল।

1 / 5
কাটোয়া পুরসভা এবং  পূর্ব বর্ধমান নিয়ন্ত্রিত বাজার কমিটির যৌথ উদ্যোগে ৩ কোটি ৭৮ লক্ষ ৩৬ হাজার ৭০০ টাকা ব্যয়ে  নতুন দ্বিতল ভবন নির্মান করল কাটোয়া পুরসভা।  দ্বিতল ভবনের নিচের তলায় ৩০ টি ঘর নিয়ে চলবে বাজার তার দ্বিতীয় তলে  সাড়ে পাঁচ হাজার বর্গফুট জায়গা নিয়ে থাকছে বিশাল  অনুষ্ঠান গৃহ ।

কাটোয়া পুরসভা এবং পূর্ব বর্ধমান নিয়ন্ত্রিত বাজার কমিটির যৌথ উদ্যোগে ৩ কোটি ৭৮ লক্ষ ৩৬ হাজার ৭০০ টাকা ব্যয়ে নতুন দ্বিতল ভবন নির্মান করল কাটোয়া পুরসভা। দ্বিতল ভবনের নিচের তলায় ৩০ টি ঘর নিয়ে চলবে বাজার তার দ্বিতীয় তলে সাড়ে পাঁচ হাজার বর্গফুট জায়গা নিয়ে থাকছে বিশাল অনুষ্ঠান গৃহ ।

2 / 5
কাটোয়া শহরের সব চেয়ে বড় অনুষ্ঠান গৃহ  হিসেবে গতকাল বিকালে  শুভ সূচনার পর আত্মপ্রকাশ করল সন্ধিক্ষণ।

কাটোয়া শহরের সব চেয়ে বড় অনুষ্ঠান গৃহ হিসেবে গতকাল বিকালে শুভ সূচনার পর আত্মপ্রকাশ করল সন্ধিক্ষণ।

3 / 5
বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় জানান, এলাকার বেকার  যুবকদের  কর্মসংস্থানের লক্ষ্যে পাশের একটি জমিতে পৃথকভাবে   ২ কোটি ৫৯ লক্ষ ৬৮ হাজার ৮৩১ টাকায় আরও একটি মার্কেট কমপ্লেক্স তৈরি করছে কাটোয়া পুরসভা।

বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় জানান, এলাকার বেকার যুবকদের কর্মসংস্থানের লক্ষ্যে পাশের একটি জমিতে পৃথকভাবে ২ কোটি ৫৯ লক্ষ ৬৮ হাজার ৮৩১ টাকায় আরও একটি মার্কেট কমপ্লেক্স তৈরি করছে কাটোয়া পুরসভা।

4 / 5
বিকালে কাটোয়ার সুবোধ মার্কেট কমপ্লেক্স আনুষ্ঠানিক ভাবে উদবোধন করেন কাটোয়ার মহকুমা শাসক  জামিল ফতিমা জেবা।  অনুষ্ঠানে উপস্থিত ছিল কাটোয়ার বিধায়ক, পুরপ্রশাসক ও পূর্ব বর্ধমান নিয়ন্ত্রিত বাজার কমিটির প্রতিনিধিগণ। নভেম্বর  মাস থেকে সর্ব সাধারণের জন্য এই ভবন খুলে দেওয়া হবে বলে জানান মহকুমা শাসক জামিল ফতেমা জেবা।

বিকালে কাটোয়ার সুবোধ মার্কেট কমপ্লেক্স আনুষ্ঠানিক ভাবে উদবোধন করেন কাটোয়ার মহকুমা শাসক জামিল ফতিমা জেবা। অনুষ্ঠানে উপস্থিত ছিল কাটোয়ার বিধায়ক, পুরপ্রশাসক ও পূর্ব বর্ধমান নিয়ন্ত্রিত বাজার কমিটির প্রতিনিধিগণ। নভেম্বর মাস থেকে সর্ব সাধারণের জন্য এই ভবন খুলে দেওয়া হবে বলে জানান মহকুমা শাসক জামিল ফতেমা জেবা।

5 / 5
Follow Us: