Astro Remedy of Coriander: ঘরে অর্থকষ্টের জেরে রোজকার অশান্তি! ধনের এই প্রতিকারেই মিলবে ধনলক্ষ্মীর আশীর্বাদ

Blessings of Lakshmi: জ্যোতিষশাস্ত্র অনুসারে, ধনিয়ার কৌশল দারিদ্র্য দূর করে এবং এটি অর্থনৈতিক অবস্থাকেও শক্তিশালী করে। ধনে সম্পর্কিত এই কৌশলগুলি জেনে নিন এখানে...

Astro Remedy of Coriander: ঘরে অর্থকষ্টের জেরে রোজকার অশান্তি! ধনের এই প্রতিকারেই মিলবে ধনলক্ষ্মীর আশীর্বাদ
জ্যোতিষশাস্ত্রে ধনে পাতা ও গুঁড়োরও গুরুত্ব রয়েছে
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2023 | 6:00 AM

গ্রহ ও নক্ষত্রের অবস্থা এবং দিক প্রতিটি মানুষের উপর প্রভাব ফেলে। জ্যোতিষশাস্ত্রে (Astrology) এমন অনেক ব্যবস্থার কথা বলা হয়েছে, যেগুলো ব্যবহার করলে গ্রহগুলিকে শান্ত করা যায়। রান্নাঘরে ব্যবহৃত অনেক মশলাও এর ব্যবহারে আসে। এসব মশলায় ধনেপাতার (Coriander Leaf) ব্যবহার খুবই বিশেষ বলে মনে করা হয়। গৃহের সুখ ও সমৃদ্ধির জন্য জ্যোতিষশাস্ত্রেও ধনে ব্যবহার করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ধনের কৌশল (Astro Remedies) দারিদ্র্য দূর করে ও অর্থনৈতিক পরিস্থিতিকেও শক্তিশালী করে তোলে। ধনে সম্পর্কিত এই কৌশলগুলি জেনে নিন এখানে…

ধনের অলৌকিক টিপস

– কাউকে ধার দিয়েছেন বা লোন নিয়েছেন কিন্তু এখনও টাকা হাতে পান না, এমন পরিস্থিতি হলে শুক্রবার একটি কাগজে টাকা প্রাপকের নাম লিখে তাতে শুকনো ধনে পাতা বা গুঁড়ো রাখুন। তারপর সেই কাগজ প্রবাহিত জলে ভাসিয়ে দিন। এই প্রতিকারের মধ্যে দিয়ে শীঘ্রই আটকে থাকা টাকা পেয়ে যাবেন।

– যদি টাকা সঞ্চয় না হয় অথবা যত বেশি টাকা আসে, তত বেশি খরচ হয়, তাহলে প্রতি বুধবার গরুকে সবুজ ধনেপাতা খাওয়ালে অবশ্যই উপকার হবে। এতে করে শুধু অর্থনৈতিক অবস্থাই মজবুত হবে না, অর্থের ক্ষেত্রেও স্থিতিশীলতা থাকবে। শুধু তাই নয়, প্রতিটি ক্ষেত্রে সাফল্য ও উন্নতি লাভ করতে পারবেন।

– যদি আপনার ঘরে শান্তি ও সুখ না থাকে, সারাক্ষণ ঝামেলা লেগেই থাকে, তাহলে ধনের এই প্রতিকার উপকারী হতে পারে। পূর্ব দিকে একটু শুকনো ধনে রেখে হনুমান চালিসা পাঠ করুন। এতে শুধু দ্বন্দ্ব দূর হবে তাই নয় পরিবারের সদস্যদের মধ্যে ভালোবাসাও বাড়বে। সম্পর্ক হবে দৃঢ়।

– দেবী লক্ষ্মীর কৃপা বজায় রাখতে শুক্রবার দেবী লক্ষ্মীর মূর্তির সামনে লাল কাপড়ে ধনে রাখুন। তাতে একটি রুপোর মুদ্রা রাখুন। তারপর দেবীর পুজোর পাশাপাশি সেই পোটলিও পুজো করুন। এরপর পুটলি টাকার জায়গায় বা ভল্টে রাখুন। এতে করে পরিবারের সদস্যদের অর্থনৈতিক উন্নতি হবে ও দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাওয়া যাবে।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)