WTC Final: নিজেদের মধ্যে অনুশীলনে মত্ত বিরাটব্রিগেড

১৮ জুন সাউদাম্পটনে (Southampton) এক হাড্ডাহাড্ডি লড়াই শুরু হতে চলেছে। তাই জোরকদমে প্রস্তুতি চলছে। তবে যাই হোক না কেন, বিরাট কোহলি প্রথম একাদশে কাকে ছেড়ে কাকে রাখবেন সেটা বেশ কঠিন হতে চলেছে।

WTC Final: নিজেদের মধ্যে অনুশীলনে মত্ত বিরাটব্রিগেড
WTC Final: নিজেদের মধ্যে অনুশীলনে মত্ত বিরাটব্রিগেড (সৌজন্যে-বিসিসিআই টুইটার)
Follow Us:
| Updated on: Jun 12, 2021 | 12:53 PM

সাউদাম্পটন: অপেক্ষা আর মাত্র ৫ দিনের। তারপর শুরু হবে বিরাট-কেন দ্বৈরথ। হাইভোল্টেজ ম্যাচ দেখার জন্য দিন গুনছে গোটা বিশ্ব। পুরোদমে চলছে প্রস্তুতি। শুক্রবার এজিয়াস বোলে নিজেদের মধ্যে অনুশীলন ম্যাচ খেলেছে বিরাট অ্যান্ড কোং। বিসিসিআই (BCCI) গতকাল টুইটারে বেশকিছু ছবি তুলে ধরেছিল। আজ, শনিবার বিসিসিআইয়ের টুইটারে টিম ইন্ডিয়ার (Team India) নিজেদের মধ্যে প্রথম দিনের খেলার ভিডিয়ো পোস্ট করা হয়েছে। তাতে দেখা গেছে কোহলি-রাহানে-পূজারা-পন্থের দুর্দান্ত ব্যাটিং। পাশাপাশি রয়েছে শামি-বুমরা-ইশান্ত-অশ্বিন-সিরাজের দুর্ধর্ষ বোলিং।

ভিডিয়োতে নজর কেড়েছেন ঋষভ পন্থ। স্টেপ আউট করে ছক্কা হাঁকাতে দেখা গেছে পন্থকে। পাশাপাশি হাফ সেঞ্চুরির পর ব্যাট তোলার দৃশ্যও দেখা গেছে। ক্রিকেটপ্রেমীরা WTC ফাইনালেও পন্থের ব্যাট থেকে ঝোড়ো ইনিংস দেখার অপেক্ষায় রয়েছে।

বোলার হোক বা ব্যাটসম্যান, নিজেদের এই প্রস্তুতি ম্যাচে ঝালিয়ে নিচ্ছেন সকলে। ১৮ জুন সাউদাম্পটনে (Southampton) এক হাড্ডাহাড্ডি লড়াই শুরু হতে চলেছে। তাই জোরকদমে প্রস্তুতি চলছে। তবে যাই হোক না কেন, বিরাট কোহলি প্রথম একাদশে কাকে ছেড়ে কাকে রাখবেন সেটা বেশ কঠিন হতে চলেছে। প্রত্যেকেই যে জ্বলে উঠছেন। সব প্রশ্নের উত্তরের জন্য আর কটা দিন অপেক্ষা করা ছাড়া কোনও উপায় নেই।

আরও পড়ুন: WTC Final: WTC ফাইনালের আগে নিজেদের মধ্যে অনুশীলন ম্যাচ পূজারা-সিরাজদের