Rohit Sharma : ‘বিশ্বকাপ জিততে চাও, রোহিতকে হটাও’, টুইটারে জোর দাবি নেটিজ়েনদের

Rohit Sharma, WTC Final : অস্ট্রেলিয়ার বিরুদ্ধে WTC ফাইনালে দলকে জেতাতে পারলেন না ভারত অধিনায়ক রোহিত শর্মা। যার ফলে টিম ইন্ডিয়ার ক্যাপ্টেনের কপালে জুটল 'চোকার্স' তকমা। বিশ্ব টেস্ট ফাইনালে ভারতের হারের পর নেটিজ়েনরা ভারতের ক্যাপ্টেন্সি থেকে রোহিতকে সরানোর দাবি তোলা শুরু করেছেন।

Rohit Sharma : 'বিশ্বকাপ জিততে চাও, রোহিতকে হটাও', টুইটারে জোর দাবি নেটিজ়েনদের
'বিশ্বকাপ জিততে চাও, রোহিতকে হটাও', টুইটারে জোর দাবি নেটিজ়েনদেরImage Credit source: ICC
Follow Us:
| Edited By: | Updated on: Jun 11, 2023 | 7:07 PM

লন্ডন : ক্রিকেট বিশ্বে এ বার কি নতুন চোকার্স ভারত (India)? WTC ফাইনালে অজিদের কাছে ভারত হারার পর টুইটারে ট্রেন্ডিং #Chokers । এই নিয়ে পর পর ২ বার ভারতের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ট্রফি জয়ের স্বপ্ন অধরাই রইল। শুধু তাই নয়, গত ১০ বছরে একটিও আইসিসি ট্রফি (ICC Trophy) ভারতীয় শিবিরে আসেনি। বিরাট কোহলির নেতৃত্বে টানা ৪২ মাস ভারত টেস্টে সেরা দল ছিল। কোহলির পর ভারতের ক্যাপ্টেন্সির সামলাচ্ছেন রোহিত শর্মা (Rohit Sharma)। অতীতে বিভিন্ন টুর্নামেন্টে ফাইনালের মঞ্চে অধিনায়ক হিসেবে রোহিত শর্মার রেকর্ড বেশ ভালো ছিল। কিন্তু WTC ফাইনালে রোহিত দলকে জেতাতে পারলেন না। তারপর নেটিজ়েনরা দাবি তুলেছেন ক্যাপ্টেন্সির দায়িত্ব থেকে রোহিতকে বরখাস্ত করা হোক। নেটিজ়েনদের বিশেষ দাবি, ভারত ওডিআই বিশ্বকাপ জিততে চাইলে রোহিতকে অধিনায়কের দায়িত্ব থেকে সরানো হোক। বিস্তারিত রইল TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

এ বারের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ভারতকে জিততে হলে মিরাকেল প্রয়োজন ছিল। আর সব সময় তো মিরাকেল হয় না। তাই শূন্য হাতেই দেশে ফিরতে হবে বিরাট-রোহিতদের। অজিদের কাছে পরাজয় শিকার পর টুইটারে নেটিজ়েনরা রোহিতের উদ্দেশে ক্ষোভ প্রকাশ করে চলেছেন। চলতি বছরে দেশের মাটিতে রয়েছে ওডিআই বিশ্বকাপ। এ বছর ফের একটা আইসিসি ইভেন্টে ভারত জেতার সুযোগ পাবে। কিন্তু তার জন্য টিম ইন্ডিয়ার উচিত ক্যাপ্টেন্সির দায়িত্ব থেকে রোহিত শর্মাকে সরানো। টুইটার স্ক্রল করলেই নজরে পড়ছে এই ধরণের সব টুইট।

একজন টুইটারে লেখেন, ‘রোহিত শর্মা ভারতের স্থায়ী অধিনায়ক হওয়ার পর – ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্টে হেরেছিল টিম ইন্ডিয়া। এশিয়া কাপের ফাইনালে পৌঁছতে পারেনি। টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে হেরেছিল ভারত। এ বার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে হারল ভারত। রোহিত শর্মা বড় চোকার্স, সময় এসেছে তাঁকে ক্যাপ্টেন্সি থেকে বরখাস্ত করার।’

কেউ কেউ রোহিতকে ভারতীয় দলের জন্য অপয়াও বলেছেন। এবং তাঁকে ভারতীয় দলের ক্যাপ্টেনের দায়িত্ব থেকে সরানোর দাবি তুলেছেন।