সাউদাম্পটনে বৃষ্টির জন্য কী লিখলেন অনুষ্কা-রিতিকা?

অনুষ্কা-রিতিকা যাই বলুক না কেন, সাউদাম্পটনে বৃষ্টি থামার নাম নিচ্ছে না।

সাউদাম্পটনে বৃষ্টির জন্য কী লিখলেন অনুষ্কা-রিতিকা?
সাউদাম্পটনে বৃষ্টির জন্য কী লিখলেন অনুষ্কা-রিতিকা?
Follow Us:
| Updated on: Jun 18, 2021 | 6:15 PM

সাউদাম্পটন: আবহাওয়ার পূর্বাভাস ছিলই, এই সময় ইংল্যান্ডে বৃষ্টি হবে। বর্ষাকালে বৃষ্টি হবে এমনটাই স্বাভাবিক। কিন্তু সেই বৃষ্টি বাধ সাধল যে, WTC ফাইনালের শুরুতেই। বৃষ্টির কারণে প্রথম দিনের প্রথম সেশনের খেলা বাতিল হয়ে গেছে। কিন্তু সাউদাম্পটনে হওয়া বৃষ্টি এখনও সকলের চিন্তা বাড়াছে। বিরাট-রোহিতরা খেলতে না পারার জন্য কতটা চিন্তিত তা বোঝার উপায় না থাকলেও, তাঁদের স্ত্রীরা কী ভাবছেন তা বোঝা গেল সোশ্যাল মিডিয়ার দৌলতে। সাউদাম্পটনে যে টিম হোটেলে ভারতীয় দল রয়েছে তার কাছে এজেস বোল। সেখান থেকেই খেলা দেখতে পাবেন ভারতীয় ক্রিকেটারদের পরিবারের সদস্যরা। বৃষ্টির কারণে আপাতত সেটা হচ্ছে না। ইন্সটাগ্রামে বিরাটের (Virat Kohli) স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও রোহিতের (Rohit Sharma) স্ত্রী রিতিকা সজদে (Ritika Sajdeh) খেলা দেখতে না পাওয়ার দুঃখ জানিয়ে পোস্ট করেছেন।

ইন্সটা স্টোরিতে ঠিক কী লিখলেন অনুষ্কা শর্মা? ভারত অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা লেখেন, “বৃষ্টি… বৃষ্টি… চলে যাও, আবার এসো ৫ দিন পরে।”

Anushka Sharma and Ritika Sajdeh posted story for rain in WTC Final

অনুষ্কা-রিতিকার ইন্সটা স্টোরি

রোহিত শর্মার স্ত্রী রিতিকা আবার নিজের দুঃখের কথা জানিয়ে ইন্সটা স্টোরিতে লেখেন, “প্রিয় বৃষ্টি আমি সত্যিই আমার পায়জামা পরে স্টেডিয়ামে একটি টেস্ট ম্যাচ দেখার অপেক্ষায় ছিলাম, অনুগ্রহ করে একটু সহৃদয়ী হও।”

অনুষ্কা-রিতিকা যাই বলুক না কেন, সাউদাম্পটনে বৃষ্টি থামার নাম নিচ্ছে না। শুধু তাই নয়, আবহাওয়ার যা পূর্বাভাস তাতে আগামী সাতদিনই দিনের বেশির ভাগ সময়ই ভারী এবং অতিভারী বৃষ্টি হওয়ার সম্ভবনাও রয়েছে।

আরও পড়ুন: WTC Final 2021: সাউদাম্পটনে আগামী সাত দিন থাকবে বৃষ্টি-রাজ