MS Dhoni Birthday: মধ্যরাতে কেক কাটলেন মাহি, হাজির পন্থও

এই মুহূর্তে ধোনি তাঁর স্ত্রী-মেয়ের সঙ্গে লন্ডনে রয়েছেন। সেখানেই নিজের বিশেষ দিনটা পালন করছেন মাহি।

MS Dhoni Birthday: মধ্যরাতে কেক কাটলেন মাহি, হাজির পন্থও
মধ্যরাতে কেক কাটলেন মাহি, হাজির পন্থওImage Credit source: Sakshi Singh Instagram
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2022 | 2:31 PM

লন্ডন: আজ, ৭ জুলাই। ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (MS Dhoniজন্মদিন (Birthday)। এই মুহূর্তে ধোনি তাঁর স্ত্রী-মেয়ের সঙ্গে লন্ডনে রয়েছেন। সেখানেই নিজের বিশেষ দিনটা পালন করছেন মাহি। ধোনির পরিবার ও কাছের বন্ধু বান্ধবরা হাজির ছিলেন মাহির জন্মদিনের মধ্যরাতের সেলিব্রেশনে। ধোনির স্ত্রী সাক্ষী সিং ধোনি মাহির মধ্যরাতে কেক কাটার একখানা সুন্দর ভিডিও শেয়ার করেছেন তাঁর ইন্সটাগ্রামে। ক্যাপশনে একখানা হার্ট শেপের ইমোজি দিয়ে লিখেছেন, ‘হ্যাপি বার্থ ডে!’ পাশাপাশি সাক্ষী ইন্সটা স্টোরিতে শেয়ার করেছেন ধোনির পরিবার ও তাঁর বন্ধুবান্ধবদের সঙ্গে পোজ দেওয়া একখানা ছবিও। সেখানে দেখা গিয়েছে, ক্যাপ্টেন কুলের বার্থ ডে সেলিব্রেশনের পার্টিতে হাজির ছিলেন ভারতের তরুণ উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থ (Rishabh Pant)। বর্তমানে তিনি লন্ডনেই রয়েছেন। আজ থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের সীমিত ওভারের সিরিজ শুরু। আজ, বৃহস্পতিবার রোজ বোল ক্রিকেট গ্রাউন্ডে প্রথম টি-২০ ম্যাচে নামবেন রোহিত-বাটলারার। প্রথম টি-টোয়েন্টি ম্যাচের জন্য ভারতীয় স্কোয়াডে নেই পন্থ। সেই ফাঁকে গুরু ধোনির জন্মদিনের সেলিব্রেশনে সামিল হলেন পন্থ।

View this post on Instagram

A post shared by Sakshi Singh (@sakshisingh_r)

নেট দুনিয়া রীতিমতো উত্তাল মাহির জন্মদিনে। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং #HappyBirthdayMSDhoni। জুলাই মাসের শুরু থেকেই মাহির জন্মদিনের আগাম বার্তা বইয়ে দিয়েছেন তাঁর ভক্তরা। গতকালই প্রকাশ্যে এসেছে, ধোনির জন্মদিন উপলক্ষ্যে অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়াতে তাঁর একটি বিশাল আকারের কাট আউট তৈরি করেছে মাহিভক্তরা। ক্যাপ্টেন কুলের ৪১তম জন্মদিনে বিজয়ওয়াড়ার ধোনিভক্তরা তৈরি করেছেন চোখ ধাঁধানো একখানা ৪১ ফুটের কাট আউট। সেই কাট আউটের আদলটি তৈরি হয়েছে ২০১১ সালের ফাইনালে ধোনির সেই সিগনেচার ‘হেলিকপ্টার শট’ খেলার।

Sakshi shared the midnight birthday celebrations of Dhoni's 41st birthday

সাক্ষী ইন্সটা স্টোরিতে শেয়ার করেছেন ধোনির পরিবার ও তাঁর বন্ধুবান্ধবদের সঙ্গে পোজ দেওয়া একখানা ছবিও। সেখানে দেখা গিয়েছে, ক্যাপ্টেন কুলের বার্থ ডে সেলিব্রেশনের পার্টিতে হাজির ছিলেন ঋষভ পন্থও…

উল্লেখ্য, ২০০৪ সালে আন্তর্জাতিক ক্রিকেটের মঞ্চে (একদিনের ক্রিকেটে) অভিষেক হয় ধোনির। বাংলাদেশের বিরুদ্ধে কোনও রান না করেই অভিষেক ম্যাচে নেমে ফিরে এসেছিলেন। কিন্তু তার পর দীর্ঘ ১৬ বছরের ক্রিকেট কেরিয়ারে দাপিয়ে বেড়িয়েছেন মাহি। ২০১৯ সাল অবধি দেশের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটের তিন ফর্ম্যাটে খেলেছেন ধোনি। ৯০টি টেস্টে ধোনির সংগ্রহ ৪৮৭৬ রান। রয়েছে ৬টি শতরান এবং ৩৩টি হাফসেঞ্চুরি। মাহি ভারতের হয়ে ৩৫০টি একদিনের ক্রিকেটে খেলেছেন। তাতে মাহির নামের পাশে রয়েছে ১০৭৭৩ রান। ওয়ান ডে ক্রিকেটে মাহির ঝুলিতে রয়েছে ১০টি সেঞ্চুরি এবং ৭৩টি হাফসেঞ্চুরি। এবং ৯৮টি আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ধোনি করেছেন ১৬১৭ রান।