India vs South Africa: বিশালাকৃতির মাছ ধরে বর্ষবরণ উদযাপন ডি’ককের

বর্ষবরণের দিন মাছ ধরলেন কুইন্টন ডি'কক। পরিবারের সঙ্গে ছুটি কাটানোর সময়ই এক বিশালাকৃতি মাছ ধরলেন প্রোটিয়া উইকেটকিপার। ডি'ককের স্ত্রী তাঁর সোশ্যাল নেটওয়ার্কে সেই ছবি পোস্ট করেন। ক্রিকেট ছাড়াও মাছ ধরা তাঁর অন্যতম নেশা। অবসর সময় পেলেই মাছ ধরেন প্রোটিয়া উইকেটকিপার। টেস্ট থেকে অবসর নেওয়ার পরই বর্ষবরণের দিন পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গিয়ে মাছ ধরলেন তিনি।

India vs South Africa: বিশালাকৃতির মাছ ধরে বর্ষবরণ উদযাপন ডি'ককের
মাছ ধরলেন ডি'কক। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jan 02, 2022 | 1:06 PM

জোহানেসবার্গ: সেঞ্চুরিয়ন টেস্টের পরই লাল বলের ক্রিকেটকে বিদায় জানিয়েছেন কুইন্টন ডি’কক (Quinton De Kock)। টুইটে রসিকতার সুরে বলেছিলেন, মহম্মদ সিরাজ (Mohammed Siraj) তাঁর কেরিয়ার শেষ করে দিয়েছে। মূলত পরিবারের সঙ্গে আরও সময় কাটাতেই টেস্ট থেকে অবসর নেন ডি’কক। টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরই নতুন বছরের প্রথম দিন দেদার আনন্দ আর মজায় কাটালেন প্রোটিয়া উইকেটকিপার।

বর্ষবরণের দিন মাছ ধরলেন কুইন্টন ডি’কক। পরিবারের সঙ্গে ছুটি কাটানোর সময়ই এক বিশালাকৃতি মাছ ধরলেন প্রোটিয়া উইকেটকিপার। ডি’ককের স্ত্রী তাঁর সোশ্যাল নেটওয়ার্কে সেই ছবি পোস্ট করেন। ক্রিকেট ছাড়াও মাছ ধরা তাঁর অন্যতম নেশা। অবসর সময় পেলেই মাছ ধরেন প্রোটিয়া উইকেটকিপার। টেস্ট থেকে অবসর নেওয়ার পরই বর্ষবরণের দিন পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গিয়ে মাছ ধরলেন তিনি।

ডি’ককের স্ত্রী সন্তানসম্ভবা। কয়েকদিন বাদেই বাবা হবেন প্রোটিয়া উইকেটরক্ষক। এই সময় স্ত্রীর পাশেই থাকতে চান তিনি। ২০১৪ সালে টেস্টে অভিষেক হয় কুইন্টন ডি’ককের। ৫৪ ম্যাচে ৩,৩০০ রান করেন। সর্বোচ্চ ১৪১ নট আউট। ৬টা সেঞ্চুরি আর ২২টা হাফসেঞ্চুরি আছে ডি’ককের।

আরও পড়ুন: India vs South Africa: অভিজ্ঞতার দিক থেকে ভারত অনেক এগিয়ে, বলছেন হাশিম আমলা