KKR Team Breaking: লখনউ-কলকাতা-গুয়াহাটি-বেনারস হয়ে অবশেষে কলকাতায় KKR টিম

IPL 2024, Kolkata Knight Riders: শহর কলকাতার পরিস্থিতিও ভয়ঙ্কর হয়ে উঠেছিল। স্বস্তির বৃষ্টির অপেক্ষা মেটে সোমবার সন্ধ্যায়। আর এতেই নাজেহাল অবস্থা কেকেআর টিমের! শহর কলকাতার স্বস্তিই অস্বস্তির কারণ হয়ে দাঁড়ায় কেকেআরের জন্য। লখনউ থেকে চার্টার্ড ফ্লাইটে রওনা হয়েছিল কেকেআর টিম। কলকাতায় বজ্র-বিদ্যুৎ সহ বৃষ্টি। মন্দ আবহাওয়ার কারণে ফ্লাইট ল্যান্ড করার অনুমতি মেলেনি।

KKR Team Breaking: লখনউ-কলকাতা-গুয়াহাটি-বেনারস হয়ে অবশেষে কলকাতায় KKR টিম
Image Credit source: KKR X
Follow Us:
| Updated on: May 07, 2024 | 3:47 PM

লখনউ সুপার জায়ান্টসকে ঘরের মাঠে হারিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। অ্যাওয়ে ম্যাচেও তাদের বিরুদ্ধে বিশাল জয়। এরপরই বিরাট সমস্যায় কলকাতা নাইট রাইডার্স টিম। গত কাল লখনউ থেকে কলকাতা রওনা হয়েছিলেন শ্রেয়স, রিঙ্কু, রাসেলরা। পৌঁছলেন আজ দুপুর গড়ানোর পর! যে কারণে লিখতে হচ্ছে, অবশেষে কলকাতায় পৌঁছল কেকেআর টিম। অবশেষে কলকাতায় টিম হোটেলে কেকেআর প্লেয়াররা।

বৃষ্টির জন্য অপেক্ষায় ছিল পুরো বাংলা। তীব্র দাবদাহে নাজেহাল অবস্থা। শহর কলকাতার পরিস্থিতিও ভয়ঙ্কর হয়ে উঠেছিল। স্বস্তির বৃষ্টির অপেক্ষা মেটে সোমবার সন্ধ্যায়। আর এতেই নাজেহাল অবস্থা কেকেআর টিমের! শহর কলকাতার স্বস্তিই অস্বস্তির কারণ হয়ে দাঁড়ায় কেকেআরের জন্য। লখনউ থেকে চার্টার্ড ফ্লাইটে রওনা হয়েছিল কেকেআর টিম। কলকাতায় বজ্র-বিদ্যুৎ সহ বৃষ্টি। মন্দ আবহাওয়ার কারণে ফ্লাইট ল্যান্ড করার অনুমতি মেলেনি।

কলকাতার আকাশ থেকে টিমের ফ্লাইট নিয়ে যাওয়া হয় গুয়াহাটিতে। সেখানে বেশ কয়েক ঘণ্টার অপেক্ষা। অবশেষে ফ্লাই করার গ্রিন সিগন্যাল মিলেছিল। সব কিছু ঠিক থাকলে সোমবার রাত ১১টা নাগাদ কলকাতায় ল্যান্ড করার কথা ছিল। সেটাও হয়নি। গুয়াহাটি থেকে রওনা হলেও কলকাতার আকাশে চক্কর কাটতে হয় বেশ কিছুটা সময়। আবহাওয়ায় উন্নতি হয়নি। অগত্যা বিমান ফের নতুন গন্তব্যে।

সোমবার রাতে কলকাতায় বিমান অবতরণের অনুমতি না মেলায় বেনারস চলে যায় কেকেআর টিম। সেখানে গভীর রাতে পৌঁছয়। রাতে সেখানেই বিশ্রাম। সকালে গঙ্গাবক্ষে নৌকো ভ্রমণ। দুপুর নাগাদ বেনারস থেকে কেকেআরের ফ্লাইট রওনা হয়। দুপুর গড়িয়ে টিম পৌঁছয় কেকেআর। লখনউ থেকে কলকাতা, সেখান থেকে গুয়াহাটি, আবার কলকাতা, তারপর বেনারস অবশেষে কলকাতা।