Glenn Maxwell: বিগ ব্যাশে নতুন রেকর্ড ম্যাক্সওয়েলের

BBL: হোবার্ট হ্যারিকেনসের বিরুদ্ধে বিগ ব্যাশ লিগে নয়া রেকর্ড গ্লেন ম্যাক্সওয়েলের।

Glenn Maxwell: বিগ ব্যাশে নতুন রেকর্ড ম্যাক্সওয়েলের
Glenn Maxwell: বিগ ব্যাশে নতুন রেকর্ড ম্যাক্সওয়েলের (Pics Courtesy: Twitter)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 19, 2022 | 8:30 PM

মেলবোর্ন: বিগ ব্যাশ লিগে (BBL) নতুন রেকর্ড গড়লেন মেলবোর্ন স্টার্সের (Melbourne Stars) অধিনায়ক গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell)। হোবার্ট হ্যারিকেনের বিরুদ্ধে ম্যাক্সি চার-ছক্কায় বন্যা দিয়ে সাজালেন। ৬৪ বলে ১৫৪ রানের অপরাজিত ইনিংস ম্যাক্সি সাজিয়েছিলেন ২২টি চার ও ৪টি ছয় দিয়ে। এই ঝোড়ো ইনিংসে ম্যাক্সওয়েলের স্ট্রাইক রেট ছিল ২৪১। আইপিএলের আগে যা বেশ স্বস্তি দিচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে। কারণ, এ বারের রিটেনশনে ম্যাক্সিকে ধরে রেখেছে আরসিবি।

বিগ ব্যাশের ইতিহাসে দ্বিতীয় দ্রুততম শতরান এল ম্যাক্সওয়েলের ব্যাট থেকে। এই টুর্নামেন্টে দ্রুততম শতরানের রেকর্ড রয়েছে ক্রেগ সিমন্সের দখলে। তিনি মাত্র ৩৯ বলে বিবিএলে সেঞ্চুরি করেছেন। তবে বিগ ব্যাশ লিগে ব্যাক্তিগত সর্বোচ্চ রানের তালিকায় শীর্ষে পৌঁছে গিয়েছেন ম্যাক্সওয়েল। এই তালিকায় এর আগে এক নম্বরে ছিলেন মেলবোর্ন স্টার্সের মার্কাস স্টোইনিস। এর আগে ৭৯ বলে ১৪৭ রানের অপরাজিত ইনিংস খেলেছিলেন স্টোইনিস।

মেলবোর্নে হোবার্ট হ্যারিকেনসের বিরুদ্ধে নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ২৭৩ রান তোলে মেলবোর্ন স্টার্স। এটিই বিবিএলের ইতিহাসে কোনও দলের করা সর্বোচ্চ রান। পাশাপাশি এই টুর্নামেন্টে ব্যাক্তিগত ১৫০ রান করা প্রথম প্লেয়ার হলেন ম্যাক্সি। ১০৬ রানে এই ম্যাচ জিতে নেন ম্যাক্সিরা।

আরও পড়ুন: ICC Test Rankings: আইসিসি টেস্ট ব়্যাঙ্কিংয়ে উন্নতি করলেন বিরাট-বুমরা

আরও পড়ুন: India vs South Africa Live Score, 1st ODI 2022: টার্গেট ২৯৭, ধাওয়ানের হাফসেঞ্চুরি, বিরাট-শিখর জুটিতে শতরানের গণ্ডি পেরোল টিম ইন্ডিয়া

আরও পড়ুন: Unmukt Chand: প্রথম ভারতীয় পুরুষ ক্রিকেটার হিসেবে বিগ ব্যাশ লিগে উন্মুক্ত চন্দ