LSG vs MI IPL 2022 Match Prediction: রাহুলের বিরুদ্ধে জয় পাবেন রোহিত?

Lucknow Super Giants vs Mumbai Indians Preview: ধারে ভাড়ে এগিয়ে থেকেই মাঠে নামবে লখনউ। কিছু সমস্যা থাকলেও দল হিসেবে তাঁরা যে এগিয়ে সে বিষয়ে কোনও সন্দেহ নেই। মুম্বই ইন্ডিয়ান্সের হাতে আছে আর ৯টি ম্যাচ। সহজ হিসেব আর হারের জায়গা নেই তাদের। আজ হার মানেই লড়াই কার্যত শেষ হয়ে যাবে রোহিত শর্মার দলের।

LSG vs MI IPL 2022 Match Prediction: রাহুলের বিরুদ্ধে জয় পাবেন রোহিত?
আজ রাহুল বনাম রোহিত
Follow Us:
| Edited By: | Updated on: Apr 16, 2022 | 8:00 AM

মুম্বই: একটা দল আবির্ভাবেই স্বপ্ন দেখছে আইপিএল (IPL 2022) প্লে-অফ খেলার। অন্য দলটা টুর্নামেন্টের সব থেকে সফল, কিন্তু এ বার এখনও জয়ের মুখ দেখেনি। একটা জয়ের খোঁজে তারা। শেষ ম্যাচে দুই দলই হেরেছে। মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) হার পঞ্জাব কিংসের বিরুদ্ধে। অন্যদিকে রাজস্থান রয়্যালসের কাছে হারতে হয়েছে কেএল রাহুলের (KL Rahul) লখনউ সুপার জায়েন্টসকে (Lucknow Super Giants)। আজকের ম্যাচে কি হবে? বর্তমান পরিস্থিতির দিকে তাকিয়ে যে কোনও ক্রিকেট বিশেষজ্ঞই বলবেন, মুম্বই ইন্ডিয়ান্স এগিয়ে থেকে মাঠে নামছে না। টানা পাঁচটি ম্যাচে হার তাদের মনোবলে বড় ধাক্কা দিয়েছে। এ বারের লিগটা ১০ দলের। এক একটি দল মোট ১৪টি করে ম্যাচ খেলবে গ্রুপ পর্বে। সাধারণ হিসেব বলছে অন্তত আটটি ম্যাচ জিততে হবে। চাই ১৬ পয়েন্ট। মুম্বই ইন্ডিয়ান্সের হাতে আছে আর ৯টি ম্যাচ। সহজ হিসেব আর হারের জায়গা নেই তাদের। আজ হার মানেই লড়াই কার্যত শেষ হয়ে যাবে রোহিত শর্মার (Rohit Sharma) দলের। অন্যদিকে তিনটি ম্যাচ জেতা লখনউয়ের কাছে সুযোগ দুর্বল মুম্বইয়ের সামনে নিজেদের পয়েন্ট বাড়িয়ে নেওয়ার।

এমন একটা মরণ বাঁচন পরিস্থিতি থেকে মুম্বই ইন্ডিয়ান্স ঘুড়ে দাঁড়াতে জানে। এই কথা ইতিহাস বারবার বলে। কিন্তু ইতিহাস এ বার কাদের ব্যাট বলে সত্যি করবে মুম্বই? রোহিতের হাতে যে মশলার অভাব। পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচে জোড়া রান আউট স্বপ্ন শেষ করে দিয়েছে। কলকাতার কাছে হারের পরই অধিনায়ক রোহিত দলকে বার্তা দিয়েছিলেন, ম্যাচের মধ্যে থাকা ছোট ছোট মুহূর্ত গুলো জিততে হবে। কিন্তু পঞ্জাবের বিরুদ্ধে জোড়া রান আউট দেখিয়েছে দলের ক্রিকেটাররা অধিনায়াক কথা মত কাজ করতে পারছেন না। পোলার্ড ও রোহিতের ফর্মও বড় চিন্তা মুম্বই ইন্ডিয়ার কাছে।

অন্যদিকে লখনউ সুপার জায়েন্টস তৈরি হয়েই মাঠে নামবে। মর্কোস স্টইনিস দলে যোগ দেওয়ায় শক্তি বেড়েছে। আগের ম্যাচে কার্যত হেরে যাওয়া ম্যাচটা স্টোইনিস একাই জয়ের কাছে পৌঁছে দিয়েছিলেন। রাহুলের চিন্তা মিডল অর্ডার। দীপক হুডা, আয়ুষ বাদোনী শুরুতে যে ছন্দ দেখিয়েছিলেন সেটা এখন ধরে রাখার চ্যালেঞ্জ তাঁদের সামনে। রাহুলের ফর্মও একটা চিন্তা। এ বারা তাঁর ব্যাট থেকে রান আসছে না। তবে ধারে ভাড়ে এগিয়ে থেকেই মাঠে নামবে লখনউ। কিছু সমস্যা থাকলেও দল হিসেবে তাঁরা যে এগিয়ে সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

আরও পড়ুন : IPL 2022: বয়সে ছোট সচিনকে প্রণাম জন্টি রোডসের, দেখুন ভাইরাল ভিডিও