IPL 2022: সামিকে গালাগালি দিয়ে তীব্র বিতর্কে হার্দিক

Hardik Pandya: সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ব্যাটে-বলে ভালোই পারফরম্যান্স করেছেন হার্দিক। ৪২ বলে নট আউট ৫০ রানের ইনিংস খেলেন গুজরাত টাইটান্স অধিনায়ক। বল হাতে ৪ ওভারে ২৭ রান দিয়ে ১ উইকেট নেন হার্দিক।

IPL 2022: সামিকে গালাগালি দিয়ে তীব্র বিতর্কে হার্দিক
ব্যাটে বলে ছন্দে হার্দিক পাণ্ডিয়া। Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Apr 12, 2022 | 5:56 PM

মুম্বই: আইপিএলে (IPL 2022) সোমবারের ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে ব্রেক কষতে হয়েছে দুরন্ত গতিতে দৌড়তে থাকা গুজরাত টাইটান্সকে (Gujarat Titans)। টুর্নামেন্টে প্রথম হার হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) দলের। ক্রিকেটমহল এই একটা হারকে খুব বেশি গুরুত্ব দিয়ে দেখতে রাজি নয়। কিন্তু লিগের একটা ম্যাচের হারকে কি একটু বেশিই গুরুত্ব দিয়ে ফেলছেন গুজরাত টাইটান্সের নেতা হার্দিক পান্ডিয়া? প্রশ্ন নেটিজেনদের। এ বারই প্রথম কোনও দলের নেতৃত্বে রয়েছেন হার্দিক। শুরু থেকেই রীতিমতো তেতে রয়েছেন তিনি। সতীর্থরা সামান্য ভুলভ্রান্তি করলেও রেগে যাচ্ছেন। গতকাল রাতে এমনই একটা ছবি ধরা পড়ল। যেখানে দলের অন্যতম সিনিয়ার ক্রিকেটার মহম্মদ সামিতে (Mohammed Shami) রাগে গালাগালিও করে ফেললেন হার্দিক। ম্যাচটা তখন হাত থেকে বেরিয়ে যাচ্ছিল। এমন অবস্থায় মাথা আরও বেশি ঠাণ্ডা রাখতে হয় অধিনায়ককে। কিন্তু হার্দিকের আচরণ উল্টো দেখা গেল। যদিও সেটা ধরে তিনি বসে থাকেননি। কিছুক্ষণ পরেই আবার হাসি মুখে এক সঙ্গে দেখা গিয়েছে দুই তারকা ক্রিকেটারকে।

ঘটনা ১৩তম ওভারের। বোলিং করছিলেন হার্দিক, প্রথম দুটি বলে পর পর দুটি ছক্কা হাঁকিয়ে ফেলেছিলেন অরেঞ্জ আর্মির নেতা কেন উইলিয়ামসন। চাপ ছিল হার্দিকের ওপরেও। চতুর্থ বলে রাহুল ত্রিপাঠী থার্ডম্যানের দিকে বল উড়িয়ে দেন। সামি একটু চেষ্টা করলে ক্যাচ ধরতেও পারতেন। কিন্তু সেই ঝুঁকি নিলে চারও হতে পারত। সামি ক্যাচের জন্য না দৌড়ে চার আটকান। এতেই চটে যান হার্দিক। তখন উইকেটের প্রয়োজন। ম্যাচটা হাত থেকে বেরিয়ে যাচ্ছিল। টিভি ক্যামেরায় স্পষ্ট দেখা যায়, সামিকে কটুক্তি করছেন হার্দিক।

হার্দিকের এই ব্যবহারে একেবারেই খুশি হতে পারেননি নেটিজেনরা। তাদের মতে, টিমের এক সিনিয়র ক্রিকেটারের সঙ্গে ছোট্ট একটা ঘটনা নিয়ে এমন ব্যবহার করতে পারেন না। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ব্যাটে-বলে ভালোই পারফরম্যান্স করেছেন হার্দিক। ৪২ বলে নট আউট ৫০ রানের ইনিংস খেলেন গুজরাত টাইটান্স অধিনায়ক। বল হাতে ৪ ওভারে ২৭ রান দিয়ে ১ উইকেট নেন হার্দিক। চার ম্যাচে তিনটি ম্যাচ জিতেছে গুজরাত টাইটান্স। বৃহস্পতিবার গুজরতা টাইটান্স মাঠে নামবে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে।

আরও পড়ুন : IPL 2022: আইপিএলের সবচেয়ে দামি ভারতীয় পেসার দীপক চাহার ছিটকে গেলেন চোটে