Deepak Chahar: প্রতারণার শিকার দীপক চাহারের স্ত্রী! পেলেন খুনের হুমকিও

Jaya Bhardwaj: ব্যবসায় বিনিয়োগ করতে গিয়ে প্রতারণার শিকার ভারতীয় ক্রিকেটার দীপক চাহারের স্ত্রী জয়া ভরদ্বাজ।

Deepak Chahar: প্রতারণার শিকার দীপক চাহারের স্ত্রী! পেলেন খুনের হুমকিও
Deepak Chahar: প্রতারণার শিকার দীপক চাহারের স্ত্রী! পেলেন খুনের হুমকিও
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2023 | 12:16 AM

আগ্রা: প্রতারণার শিকার ভারতের তারকা ক্রিকেটারের স্ত্রী। ব্যবসায় বিনিয়োগ করতে গিয়ে খোয়ালেন ১০ লক্ষ টাকা। ব্যবসার টোপ দিয়ে সিএসকের (CSK) তারকা ক্রিকেটার দীপক চাহারের (Deepak Chahar) স্ত্রী জয়া ভরদ্বাজের (Jaya Bhardwaj) সঙ্গে প্রতারণা করা হয়েছে। ইতিমধ্যে এই বিষয়ে উত্তরপ্রদেশের আগ্রার হরিপর্বত পুলিশ স্টেশনে একটি অভিযোগ দায়ের করেছেন দীপক চাহারের বাবা লোখেন্দ্র চাহার। সেই অভিযোগে ভিত্তিতে ইতিমধ্যে তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ। কোন টোপে পা দিয়ে ফাঁসলেন দীপক চাহারের স্ত্রী? বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

এই ঘটনায় জড়িত হিসেবে উঠে এসেছে হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের এক প্রাক্তন ম্যানেজারের নাম। এফআইআর অনুসারে, মামলাটি পারিখ স্পোর্টসের নামে নথিভুক্ত করা হয়েছে। পারিখ স্পোর্টস আসলে দীপক চাহারের স্ত্রী জয়া ভরদ্বাজের কাছ থেকে একটি চুক্তির জন্য ১০ লক্ষ টাকা নিয়েছিল। ২০২২ সালের ৭ অক্টোবর জয়ার কাছ থেকে ১০ লক্ষ টাকা নেয় পারিখ স্পোর্টস। এফআইআর-এর ভিত্তিতে পারিখ স্পোর্টসের মালিক ধ্রুব পারিখ এবং কমলেশ পারিখের নামে অভিযোগ দায়ের করেছেন দীপক চাহারের বাবা। জানা গিয়েছে ধ্রুব এবং কমলেশের মধ্যে একজন হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের ম্যানেজার ছিলেন। পারিখ স্পোর্টসের পক্ষ থেকে জয়াকে পরবর্তীতে সেই টাকা আর ফেরত দেওয়া হয়নি। শুধু তাই নয়, টাকা ফেরত দেওয়ার কথা জানালে দীপক চাহারের স্ত্রীকে প্রাণনাশের হুমকিও দেয়। পাশাপাশি দীপকের পরিবারের প্রতি কুরুচিকর মন্তব্যও করা হয়।

উল্লেখ্য, ২০২২ সালের ২ জুন আগ্রায় দীপক চাহার ও জয়া ভরদ্বাজের বিয়ে হয়। সেই বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্য, নিকট আত্মীয় এবং বন্ধুবান্ধবরা হাজির ছিলেন। উল্লেখ্য, ভারতের তারকা পেসার দীপক চাহার বর্তমানে জাতীয় দল থেকে দূরে রয়েছেন। তিনি ২০২২ সালের ডিসেম্বরে শেষ বার জাতীয় দলের হয়ে খেলেছিলেন। গত বছরের আইপিএলে চোটের কারণে খেলতে পারেননি চেন্নাইয়ের এই তারকা। ২০২৩ সালে এখনও জাতীয় দলের হয়ে খেলেননি দীপক। এ বার দেখার কোন সিরিজে কামব্যাক হয় চাহারের।