Mitchell Johnson: হোটেল রুমের দরজায় ঝুলছে সাপ! ভারতে এসে ভয়ানক অভিজ্ঞতা অজি ক্রিকেটারের!

ভারতে ক্রিকেট টুর্নামেন্ট খেলতে এসে ভয়ানক অভিজ্ঞতার মুখোমুখি অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার মিচেল জনসন। লখনউয়ের হোটেলে ঘটেছে ওই ঘটনা।

Mitchell Johnson: হোটেল রুমের দরজায় ঝুলছে সাপ! ভারতে এসে ভয়ানক অভিজ্ঞতা অজি ক্রিকেটারের!
Image Credit source: Twitter
TV9 Bangla Digital

| Edited By: Tithimala Maji

Sep 19, 2022 | 11:40 PM

লখনউ: জঙ্গল সাফারি যেন! লেজেন্ডস লিগ ক্রিকেট (Legends League Cricket) খেলতে এসে ভয়ানক অভিজ্ঞতার সাক্ষী থাকলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার মিচেল জনসন (Mitchell Jhonson)। এই মুহূর্তে লখনউয়ে রয়েছেন প্রাক্তন পেস বোলার। রয়েছেন লখউয়ের একটি নামী পাঁচতারা হোটেলে। সেই ঝাঁ চকচকে হোটেলের রুমে পা দিতে গিয়ে রীতিমতো চমকে গেলেন জনসন। যা দেখলেন, তার জন্য তৈরি ছিলেন না। প্রথম ঝটকায় যে ভয় পেয়ে গিয়েছিলেন, তা নিয়েও কোনও সন্দেহ নেই। কী ঘটল তাঁর সঙ্গে? একটি  সাপ হোটেলের রুমের দরজায় ঝুলছিল। দেখেই আঁতকে ওঠেন অজি ক্রিকেটার। পরে অবশ্য সামলে নেন নিজেকে। ওই সাপের ছবি তুলে ইনস্টাগ্রামে একটি মজার পোস্ট করেন। সোমবার সকালে তাঁর ইন্সটাগ্রাম পোস্ট থেকে জানা গিয়েছে সাপ (Snake) কাণ্ডের কথা।

ভারতের বিভিন্ন শহরে লেজেন্ডস লিগ ক্রিকেটের ম্যাচগুলি খেলা হচ্ছে। একইসঙ্গে চলছে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ। দেশ-বিদেশের কিংবদন্তি ক্রিকেটাররা দুটি টুর্নামেন্টেই খেলছেন একসঙ্গে। প্রাক্তন ক্রিকেটারদের ফের একবার বাইশ গজে খেলতে দেখা খানিকটা চোখের আরাম তো বটেই। লেজেন্ডস লিগের জন্য এই মুহূর্তে লখনউয়ে রয়েছেন প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটার মিচেল জনসন। ইন্ডিয়া ক্যাপিটালসের হয়ে খেলছেন তিনি। সোমবার সকালে এক সময়ের ব্যাটারদের ত্রাস ভয়ঙ্কর অভিজ্ঞতার মুখোমুখি হন। তাঁর হোটেলের কামরার দরজায় ঝুলছিল একটি সাপ। হোটেল স্টাফদের খবর দেওয়ার পর সাপটির ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করে জনসনের জিজ্ঞাসা, “কেউ জানেন এটা কী ধরনের সাপ? আমার রুমের দরজায় ঝুলছিল। পরে আরও একটি পোস্ট করে তিনি লেখেন, “সাপটির মাথার আরও ভালো ছবি পেয়েছি। এখনও জানি না এটা কী সাপ? লখনউয়ে থাকার অভিজ্ঞতা বেশ ইন্টারেস্টিং।”

পোস্ট দেখে কমেন্ট বক্সে একটি সাপ, একটি থাম্বস ডাউন এবং একটি হাসির ইমোজি দিয়েছেন ব্রেট লি। চলতি মরসুমের প্রথম ম্যাচে গুজরাত জায়ান্টসের অধিনায়ক বীরেন্দ্র সেওয়াগের গুরুত্বপূর্ণ উইকেট তুলে নিয়েছেন। তিন ওভারের স্পেলে ২২ রান দিয়ে পেয়েছেন ১টি উইকেট। সেওয়াগের দল ম্যাচ জিতলেও জনসনের পারফরম্যান্স বাহবা কুড়িয়েছে। কিছুদিন আগেই অজি কিংবদন্তির মুখে শোনা গিয়েছিল বিরাট কোহলির ভূয়সী প্রশংসা।

View this post on Instagram

A post shared by Mitchell Johnson (@mitchjohnson398)

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla