Mohammed Shami: থমকে গেল সময়… মেয়েকে কাছে পেয়ে আবেগে ভেসে যা করলেন মহম্মদ সামি

এনসিএ থেকে ব্যাটিং, বোলিংয়ের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন মহম্মদ সামি। এ বার নিজের ইন্সটাগ্রামে এমন এক ভিডিয়ো শেয়ার করেছেন সামি, যা তাঁর অনুরাগীদের মন ভারাক্রান্ত করে দিয়েছে। আসলে দীর্ঘদিন পর সামির দেখা হয়েছে তাঁর একমাত্র মেয়ে আইরার সঙ্গে।

Mohammed Shami: থমকে গেল সময়... মেয়েকে কাছে পেয়ে আবেগে ভেসে যা করলেন মহম্মদ সামি
Mohammed Shami: থমকে গেল সময়... মেয়েকে কাছে পেয়ে আবেগে ভেসে যা করলেন মহম্মদ সামি
Follow Us:
| Updated on: Oct 03, 2024 | 12:28 PM

কলকাতা: তেইশের ওডিআই বিশ্বকাপের পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফেরা হয়নি মহম্মদ সামির (Mohammed Shami)। এ বছরের অস্ট্রেলিয়া সফরে তাঁর জাতীয় দলে ফেরার কথা। গত বছরের ওডিআই বিশ্বকাপের (ODI World Cup) পর থেকে মাঠের বাইরে সামি। দীর্ঘদিন ধরে রিহ্যাবে রয়েছেন। মাঝে মাঝেই এনসিএ থেকে ব্যাটিং, বোলিংয়ের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। এ বার নিজের ইন্সটাগ্রামে এমন এক ভিডিয়ো শেয়ার করেছেন সামি, যা তাঁর অনুরাগীদের মন ভারাক্রান্ত করে দিয়েছে। আসলে দীর্ঘদিন পর সামির দেখা হয়েছে তাঁর একমাত্র মেয়ে আইরার সঙ্গে। হাসিন জাহানের সঙ্গে বিচ্ছেদ হয়েছে ভারতীয় তারকার। তারপর থেকে তাঁদের মেয়ে আইরা থাকেন হাসিনের সঙ্গে। অনেকদিন পর মেয়ের সঙ্গে দেখা করেছেন সামি। আবেগে ভেসেছিলেনও।

সামি নিজের ইন্সটাগ্রামে যে ভিডিয়ো শেয়ার করেছেন সেখানে ক্যাপশনে লেখেন, ‘দীর্ঘদিন পর ওকে দেখলাম যখন, সময় যেন থমকে গিয়েছিল। তোমাকে খুব ভালোবাসি, বেবো। কথার মাধ্যমে তার ব্যাখ্যা দিতে পারব না।’ ওই ভিডিয়োতে দেখা যায়, সামি ও তাঁর মেয়ে আইরা কোনও শপিং মলে গিয়েছেন। যেখানে বাবা-মেয়ে একাধিক আউটলেটে যান। কড়া নিরাপত্তার ঘেরাটোপেই সামি ও তাঁর মেয়ে শপিং মলে ঘোরেন।

এই খবরটিও পড়ুন

মেয়ের হাত ধরে ঘোরা থেকে শুরু করে তাকে জড়িয়ে ধরেন সামি। ভিডিয়োতে দেখা যায় জামা, জুতো কিনে দেন আইরাকে। সামির চোখে-মুখে সেই সময় ফুটে উঠেছিল হাসি। তাঁর মেয়ে আইরাকেও বেশ খুশি দেখাচ্ছিল। এ বছরের নভেম্বরে অস্ট্রেলিয়ায় ৫ ম্যাচের বর্ডার-গাভাসকর ট্রফি শুরু হবে। তার আগে ভারতের মাটিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৩ ম্যাচের টেস্ট সিরিজ। সেই সময় রঞ্জি ট্রফি খেলে বর্ডার-গাভাসকর ট্রফির প্রস্তুতি নেওয়ার কথা ছিল তাঁর। এরই মধ্যে টাইমস অব ইন্ডিয়ার খবর অনুযায়ী, জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব পর্বে নতুন করে হাঁটুতে চোট লেগেছে সামির। তাঁর হাঁটু ফুলে গিয়েছে। যে কারণে অন্তত ৮ সপ্তাহের জন্য ছিটকে যাওয়ার আশঙ্কা রয়েছে মহম্মদ সামির।