India vs England 2021: কোহলিকে আউট করার সহজ উপায় ছিল, ফাঁস করলেন ওলি রবিনসন

ম্যাচের সেরা রবিনসন ৫ উইকেট পেয়ে দলকে জেতাতে পেরে তৃপ্ত।

India vs England 2021: কোহলিকে আউট করার সহজ উপায় ছিল, ফাঁস করলেন ওলি রবিনসন
সৌজন্যে-ইংল্যান্ড ক্রিকেট টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 29, 2021 | 11:32 AM

হেডিংলে: লিডসে (Leed’s Test) তৃতীয় টেস্টের চতুর্থ ম্যাচে সহজ উপায়ে ভারত অধিনায়ক বিরাট কোহলিকে (Virat Kolhi) ফাঁসিয়েছিলেন ওলি রবিনসন (Ollie Robinson)। ম্যাচের পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এমনটাই ফাঁস করলেন ইংলিশ পেসার রবিনসন।

লিডস টেস্টে ২ ইনিংস মিলিয়ে ৭ উইকেট নিয়ে ম্যাচের সেরার পুরস্কার ঝুলিতে ভরেছেন ওলি রবিনসন। এক ইনিংসে ৫টি উইকেট নেওয়ার নজিরও গড়েছেন তিনি। তৃতীয় টেস্টের দ্বিতীয় ইনিংসে ভারত অধিনায়কের উইকেট পেতে তাঁকে কোনও কাঠখড় পোড়াতে হয়নি। এমনটা বলেছেন খোদ রবিনসন। তাঁর কথায়, “একটা ওভারে দুটো বাউন্ডারি মারার পরও বিরাট কোহলির জন্য আমার কাছে খুব সহজ পরিকল্পনা ছিল। চতুর্থ-পঞ্চম স্টাম্পে বল রাখার এবং আমি বাইরের দিকে বল বার করে নিয়ে যাওয়ার চেষ্টা করেছি মাত্র। ও কিন্তু সেটাতেই খোঁচা দিয়ে গেছে।”

সিরিজে সমতা ফিরিয়েছে রুটের দল। ইংলিশ বোলারদের দাপটে ভারতের ব্যাটিং বিপর্যয়ের ফলে এক ইনিংস ও ৭৬ রানে ম্যাচ হেরেছে কোহলির ভারত। ম্যাচের সেরা রবিনসন ৫ উইকেট পেয়ে দলকে জেতাতে পেরে তৃপ্ত। তিনি আরও বলেন, “ইনিংসে পাঁচ উইকেট নিয়ে ইংল্যান্ডকে জেতাতে পারাটা দারুণ ব্যাপার। আমি চিরকাল এই স্বপ্নই দেখে এসেছি। বিশেষ করে হেডিংলেতে, যেখানে আমি আমার কেরিয়ার শুরু করেছি, সেখানে এমন বোলিং করতে পেরে খুব ভালো লাগছে।”

আরও পড়ুন: IND vs ENG 2021: ব্যাটিং বিপর্যয়ে লিডসে ভরাডুবি ভারতের