India vs West Indies: টি-২০ সিরিজ খেলতে লারা-র দেশে রোহিত, অশ্বিনরা; পন্থের লাগেজ উধাও!

পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ পৌঁছে গেলেন রোহিত শর্মা, রবিচন্দ্রন অশ্বিন, ঋষভ পন্থরা। ত্রিনিদাদে হোটেল রুমে ঢোকার আগে তাঁদের আগমনের ভিডিও পোস্ট করল বিসিসিআই।

India vs West Indies: টি-২০ সিরিজ খেলতে লারা-র দেশে রোহিত, অশ্বিনরা; পন্থের লাগেজ উধাও!
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2022 | 12:34 PM

ত্রিনিদাদ: ওয়ান ডে সিরিজের শেষ ম্যাচ খেলা এখনও বাকি। ২-০ ব্যবধানে সিরিজ আগেই জিতে নিয়েছে ভারত। বুধবার নিয়মরক্ষার ম্যাচ। তার একদিন আগে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ (T20 Series) খেলতে ব্রায়ান লারার দেশের পৌঁছে গেলেন অধিনায়ক রোহিত শর্মা (Rohit sharma)। বিসিসিআইয়ের টুইটারে একটি ছোট্ট ভিডিও ক্লিপ পোস্ট করা হয়েছে। ভিডিওতে রোহিতের পাশাপাশি দীনেশ কার্তিক, রবিচন্দ্রন অশ্বিন, ঋষভ পন্থ, ভুবনেশ্বর কুমার এবং কুলদীপ যাদবকে দেখা গিয়েছে। ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে ২৯ জুলাই (India vs West Indies) খেলা হবে টি-২০ সিরিজের প্রথম ম্যাচ।

ঋষভের লাগেজ কোথায়?

ভিডিওতে ঋষভ পন্থের এন্ট্রি দেখে হেসে খুন নেটিজেনরা। একটি ইয়া বড় জ্যাকেট ও কাঁধে ছোট্ট ব্যাগ নিয়ে হোটেলে ঢুকলেন ভারতীয় দলের এই ‘ছোটা প্যাকেট বড়া ধামাকা’। যেখানে রোহিত, অশ্বিন, কার্তিক, ভুবনেশ্বর সকলেরই হাতে ছিল বড় ব্যাগ। অনেকগুলো দিন ক্যারিবিয়ানে থাকতে হবে। কিন্তু পন্থের লাগেজ গেল কোথায়? প্রশ্ন ধেয়ে এল নেটিজেনদের তরফে। হতে পারে ঋষভের ব্যাগ আগে পৌঁছে গিয়েছে বা পরে হোটেলে পৌঁছবে। এছাড়াও নজর কেড়েছে পন্থের জুতো। ভিন্ন ভিন্ন রঙের জুতো পরে ত্রিনিদাদে এসেছেন পন্থ। একটি পায়ের জুতোর রং লাল, অন্যটির নীল!

পন্থের জন্য ক্যারিবিয়ান সিরিজ খুব গুরুত্বপূর্ণ। এই ফরম্যাটে এখনও পর্যন্ত নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি। টি-২০ বিশ্বকাপের আগে যেটা ভীষণ প্রয়োজন। ইংল্যান্ডের বিরুদ্ধে দুটি টি-২০ ম্যাচে যথাক্রমে ২৬ ও ১ রান করেন। টি-২০তে ৪৪টি ইনিংসে ২২.৫৮ গড়ে ৭৬৮ রান করেছেন পন্থ। স্ট্রাইক রেট ১২৫-এর কম। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এই ফরম্যাটে নিজেকে প্রমাণ করতে হবে তাঁকে। নয়তো বিশ্বকাপ দলে পন্থের স্থান টলমল হতে পারে। উইকেটকিপার হিসেবে দলে অন্তর্ভুক্তি হয়েছে দীনেশ কার্তিকের। পাশাপাশি সাম্প্রতিককালে মিডল অর্ডারে কার্তিকের ভালো পারফরম্যান্স দেখা গিয়েছে। চোট সারিয়ে দলে ফিরছেন কুলদীপ যাদব।