IPL 2022: মিলারের ছক্কার হ্যাটট্রিকে ফাইনালে গুজরাত, ট্রোলারদের নিশানায় রাজস্থানের প্রসিধ কৃষ্ণা

Prasidh Krishna: প্রসিধ কৃষ্ণার করা ৩ বলে ৩ ছক্কা হাঁকিয়ে গুজরাতকে ফাইনালে তুলে দিয়েছেন ডেভিড মিলার। আর তার পরই ট্রোলারদের নিশানায় প্রসিধ।

IPL 2022: মিলারের ছক্কার হ্যাটট্রিকে ফাইনালে গুজরাত, ট্রোলারদের নিশানায় রাজস্থানের প্রসিধ কৃষ্ণা
প্রসিধ কৃষ্ণাImage Credit source: IPL Website
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2022 | 5:05 PM

কলকাতা: ইডেন গার্ডেন্সে মঙ্গলবার রাতে হাড্ডাহাড্ডি ম্যাচ উপভোগ করেছেন দর্শকরা। এ বারের আইপিএলের (IPL 2022) প্রথম কোয়ালিফায়ারে সঞ্জু স্যামসনের রাজস্থান রয়্যালসকে (Rajasthan Royals) হারিয়ে টুর্নামেন্টের ফাইনালে ওঠা প্রথম দল হয়েছে হার্দিক পান্ডিয়ার গুজরাত টাইটান্স (Gujarat Titans)। ফাইনালের টিকিট পাওয়ার জন্য বাটলার-সঞ্জুরা ১৮৯ রানের টার্গেট ছুঁড়ে দিয়েছিল গুজরাতের দিকে। শেষ ওভারে গুজরাতের জয়ের জন্য প্রয়োজন ছিল ১৬ রান। যে কোনও দিকেই মোড় নিতে পারত ম্যাচ। তবে শেষ অবধি হাসিমুখে মাঠ ছাড়েন হার্দিকরা। গুজরাত ক্যাপ্টেন পান্ডিয়া ও ডেভিড মিলারের অপরাজিত ১০৬ রানের জুটিই দলকে জিতিয়ে দেয়। শেষ ওভারে বল হাতে আসেন প্রসিধ কৃষ্ণা (Prasidh Krishna)। প্রোটিয়া তারকা ক্রিকেটার ডেভিড মিলার ৩ বল বাকি থাকতেই ম্যাচ শেষ করেন। কৃষ্ণাকে শেষ ওভারে পরপর তিনটি ছয় মারেন মিলার। ব্যাস সেখানেই খেলা শেষ। এরপরই ট্রোলারদের নিশানায় ২৬ বছর বয়সী কৃষ্ণা।

সোশ্যাল মিডিয়ায় প্রসিধকে রাজস্থানের হারের জন্য দায়ী করা হচ্ছে। ইন্সটাগ্রামে তাঁর পোস্ট করা ছবিতে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।

Trolls Attack Prasidh Krishna On Instagram

ট্রোলারদের নিশানায় প্রসিধ কৃষ্ণা (ছবি- প্রসিধ কৃষ্ণার ইন্সটাগ্রাম পোস্টের স্ক্রিনশট)

Trolls Attack RR's Prasidh Krishna On Instagram

প্রসিধ কৃষ্ণার শেষ ওভারে ৩ ছয় মেরে ডেভিড মিলার ম্যাচ জেতানোয় ট্রোলের মুখে কৃষ্ণা (ছবি- প্রসিধ কৃষ্ণার ইন্সটাগ্রাম পোস্টের স্ক্রিনশট)

টুইটারেও তাঁকে নিয়ে খিল্লি করেছেন অনেকে। কেউ লিখেছেন, ‘মৃত্যু চলে এলেও প্রসিধ কৃষ্ণাকে দিয়ে ১৯ বা ২০তম ওভার করিও না। ২০২১ সালে জাডেজার কাছে মার খেয়েছিল, ২০২২ এ মিলারের কাছে খেল।’

একজন শাহিন আফ্রিদির সঙ্গে তুলনা টেনেছেন প্রসিধের। তার কথায়, ‘প্রসিধ কৃষ্ণা কী করে শাহিন আফ্রিদি হয়ে গেল? আমার মতে ওর ১৬ রান আটকে দেওয়া উচিত ছিল। তা না করে মিলার ওকে পরপর ৩টে ছয় মেরে দিল।’

এক টুইটার ব্যাবহারকারী আবার প্রসিধ কৃষ্ণাকে এক ম্যাচের হিরো, পরের ম্যাচে জিরোও বলেন।

রাজস্থান যদিও ফাইনালে ওঠার আরও একটা সুযোগ পাবে, লিগ টেবলের দু’নম্বরে থেকে গ্রুপ পর্ব শেষ করার জন্য। আমেদাবাদে ২৭ মে হবে দ্বিতীয় কোয়ালিফায়ার। আজ ইডেনে রয়েছে এলিমিনেটর ম্যাচ। সেই ম্যাচে লোকেশ রাহুলের লখনউ সুপার জায়ান্টসের মুখে নামবে ফাফ দু’প্লেসির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এই ম্যাচের জয়ী দলের সঙ্গে এ বার রাজস্থান খেলবে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ।