Virat Kohli: অস্ট্রেলিয়া সিরিজের আগে ধার্মিক বিরাট, স্ত্রীকে নিয়ে গেলেন মোদীর গুরুর আশ্রমে

ফেব্রুয়ারিতে দেশের মাটিতে বর্ডার গাভাসকর সিরিজ। তার আগে সামান্য ধর্ম কর্মে মন দিয়েছেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে কোহলিকে। এই ফাঁকে পৌঁছে গেলেন তপোভূমি হৃষিকেশে।

Virat Kohli: অস্ট্রেলিয়া সিরিজের আগে ধার্মিক বিরাট, স্ত্রীকে নিয়ে গেলেন মোদীর গুরুর আশ্রমে
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2023 | 10:14 AM

হৃষিকেশ: ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) বর্তমানে বেশ ধর্ম কর্মে মন দিয়েছেন। কখনও মন্দিরে, কখনও আশ্রম দর্শনে পৌঁছে যাচ্ছেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজের আগে বৃন্দাবন গিয়েছিলেন। সঙ্গী হয়েছিলেন স্ত্রী অনুষ্কা (Anuska Sharma) ও মেয়ে ভামিকা। মাটিতে বসে গড় হয়ে আশীর্বাদ নিতে দেখা গিয়েছিল যুগলকে। তার আগে নৈনিতালের এক মন্দিরে গিয়ে মাথা ঠেকিয়ে আসেন বিরাট । অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৯ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে বর্ডার গাভাসকর সিরিজ (India vs Australia)। তার আগে আশীর্বাদ নিতে হৃষিকেশের দয়ানন্দ গিরি আশ্রমে পৌঁছে গেলেন বিরাট। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গুরুর আশ্রম সেটি। বিস্তারিত TV9 Banglaয়।

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে টি-২০ সিরিজ চলছে। সিরিজ এখন ১-১ সমতায়। তবে এসব থেকে দূরে বর্তমানে ব্যাট হাতে দুরন্ত ফর্মে থাকা বিরাট কোহলি। সীমিত ওভারের সিরিজে বিরাট ব্যাটে বিক্রম ফিরে এসেছে। টি-২০ থেকে ওডিআই ফরম্যাটে শতরান করেছেন। কিন্তু দীর্ঘদিন ধরে রান পাচ্ছেন না টেস্ট ফরম্যাটে। অথচ লাল বলের ফরম্যাট বিরাটের সবচেয়ে বেশি পছন্দের। ২০১৯ সালের নভেম্বর মাসে শেষবার বাংলাদেশের বিরুদ্ধে দিন-রাতের টেস্টে ইডেনের মাঠে সেঞ্চুরি হাঁকিয়েছিলেন বিরাট। তারপর থেকে ঝুলি খালি। ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজেও সেই ফাঁকা জায়গাটিও পূরণ করতে চান। এই সিরিজ থেকে অনেক আশা রয়েছে তাঁর। তাই স্ত্রীকে নিয়ে পৌঁছে গেলেন হৃষিকেশে স্বামী দয়ানন্দ গিরির আশ্রমে। যা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গুরুর আশ্রম বলে পরিচিত।

সূত্রের খবর, বিরাট অনুষ্কার সঙ্গে রয়েছে মেয়ে ভামিকাও। পুরো কোহলি পরিবার হৃষিকেশের বিখ্যাত গঙ্গা আরতিতে যোগ দেয়। আশ্রমের জনসংযোগ আধিকারিক জানিয়েছেন, আশ্রমে পৌঁছে বিরাট ও অনুষ্কা দয়ানন্দ সরস্বতীর সমাধি দর্শনে যান। প্রায় ২০ মিনিট ধরে সেখানে ধ্যান করেন দু’জনে। আশ্রমের ভেতরের ছবি সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল। আজও বিরাট এবং অনুষ্কা আশ্রমে যেতে পারেন। স্বামী-স্ত্রী মিলে নরনারায়ণ সেবার আয়োজন করার কথা রয়েছে।