Virender Sehwag: ভারতীয়রা বড়লোক, গরীব দেশে কেন খেলতে যাব? বীরুর মন্তব্য নিয়ে শোরগোল

অনেক সময় কঠিন এবং গুরুত্বপূর্ণ তথ্যও বীরেন্দ্র সেওয়াগ সোশ্যাল মিডিয়ায় একেবারে হালকা এবং মজার ছলে তুলে ধরেন। যা নিয়ে পরবর্তীতে অবশ্য বেশ চর্চা হয়। সম্প্রতি তিনি প্রাক্তন অস্ট্রেলিয়ান উইকেটকিপার অ্যাডাম গিলক্রিস্টকে দেওয়া এক ইউটিউব পডকাস্টে এমন এক মন্তব্য করেছেন, যা নিয়ে জোর চর্চা চলছে।

Virender Sehwag: ভারতীয়রা বড়লোক, গরীব দেশে কেন খেলতে যাব? বীরুর মন্তব্য নিয়ে শোরগোল
Virender Sehwag: ভারতীয়রা বড়লোক, গরীব দেশে কেন খেলতে যাব? বীরুর মন্তব্য নিয়ে শোরগোলImage Credit source: X
Follow Us:
| Updated on: Apr 24, 2024 | 6:02 PM

কলকাতা: বাইশ গজে হোক বা বাইরে, ভারতীয় প্রাক্তন তারকা ক্রিকেটার বীরেন্দ্র সেওয়াগের (Virender Sehwag) সেন্স অব হিউমার দেখার মতো। তাঁর মতো মজার মানুষ ভারতীয় ক্রিকেটে কমই রয়েছেন। অনেক সময় কঠিন এবং গুরুত্বপূর্ণ তথ্যও তিনি সোশ্যাল মিডিয়ায় একেবারে হালকা এবং মজার ছলে তুলে ধরেন। যা নিয়ে পরবর্তীতে অবশ্য বেশ চর্চা হয়। সম্প্রতি তিনি প্রাক্তন অস্ট্রেলিয়ান উইকেটকিপার অ্যাডাম গিলক্রিস্টকে দেওয়া এক ইউটিউব পডকাস্টে এমন এক মন্তব্য করেছেন, যা নিয়ে জোর চর্চা চলছে।

ভারতের জনপ্রিয় কোটিপতি লিগ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। বর্তমানে ভারতের মাটিতে হইহই করে চলছে ১৭তম আইপিএল। এই লিগে ভারতের পাশাপাশি বহু বিদেশের ক্রিকেটাররাও খেলেন। এ বার বীরুকে টি-২০ লিগ নিয়ে একটি প্রশ্ন করেন গিলক্রিস্ট। অজি প্রাক্তন উইকেটকিপারের প্রশ্ন ছিল, ‘তুমি কি মনে করো ভারতীয় ক্রিকেটাররা অন্য টি-২০ লিগে কখন খেলতে পারবে?’ ওই প্রশ্নের উত্তরে বিন্দুমাত্র সময় নষ্ট না করে সেওয়াগ বলেন, ‘না আমাদের এটার দরকার নেই। আমরা ধনী মানুষ। তাই অন্য গরীব দেশগুলোতে এই সকল লিগের জন্য আমরা যাই না।’ বীরুর ওই মন্তব্য নিয়ে জোর চর্চা চলছে। কিন্তু তিনি বেশ মজার ছলেই এ কথা বলেছিলেন।

গিলক্রিস্টের ইউটিউব পডকাস্টে বীরু তাঁর বিগ ব্যাশ লিগে খেলার প্রস্তাব পাওয়া নিয়েও জানিয়েছেন। তিনি হাসতে হাসতে বলেন, ‘আমার এখনও মনে আছে যখন আমি ভারতীয় টিম থেকে বাদ পড়েছিলাম, সেই সময় বিবিএল থেকে প্রস্তাব পেয়েছিলাম। আমি বিগ ব্যাশ লিগে খেলার সুযোগ পেয়ে জানতে চেয়েছিলাম যে আমাকে ওরা কত টাকা দেবে। জানায় ১ লক্ষ ডলার। আমি তখন জানাই যে, এই টাকাটা তো আমি আমার হলিডেতে খরচ করি। এমনকি গত রাতে আমার যা বিল হয়েছে, সেটা এর থেকে বেশি।’