শ্রেয়সের দিল্লিকে টিকা দেওয়ার আবেদন টিম ম্যানেজমেন্টের

শনিবার আইপিএল ফ্র্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) ক্রিকেটারদের করোনা টিকা (COVID vaccination) দেওয়ার জন্য বিসিসিআইয়ের (BCCI) কাছে আবেদন জানাল।

শ্রেয়সের দিল্লিকে টিকা দেওয়ার আবেদন টিম ম্যানেজমেন্টের
সৌজন্যে-দিল্লি ক্যাপিটালস টুইটার
Follow Us:
| Updated on: Mar 20, 2021 | 5:41 PM

নয়াদিল্লি: আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। আইপিএল (IPL) শুরু হবে ৯ এপ্রিল। করোনার কারণে দেশের মাঠে আইপিএল আয়োজন করার জন্য বেশি সচেতন ভারতীয় ক্রিকেট বোর্ড। পরিস্থিতি মোকাবিলা করার জন্য থাকবে বায়ো বাবলও। ক্রিকেটাররা এ বার ৬টি ভেনুতে খেলবেন আইপিএল। শনিবার আইপিএল ফ্র্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) ক্রিকেটারদের করোনা টিকা (COVID vaccination) দেওয়ার জন্য বিসিসিআইয়ের (BCCI) কাছে আবেদন জানাল।

দিল্লির সিইও বিনোদ বিস্ত বলেছেন, “ক্যারাভান মডেলে আইপিএল হতে চলেছে। ৬টি ভেনুতে এ বারের টুর্নামেন্ট হওয়ায় ক্রিকেটারদের এক শহর থেকে অন্য শহরে যেতে হবে। তাই আইপিএলের সঙ্গে যুক্ত ক্রিকেটার, সাপোর্ট স্টাফদের করোনা প্রতিষেধক দেওয়ার ব্যাপারে আমরা বিসিসিআইয়ের কাছে অনুরোধ জানাচ্ছি। আশাবাদী সরকারের সঙ্গে এই ব্যাপারে আলোচনা করবে বোর্ড।” টিম দিল্লির অনুশীলন শুরু হবে ৩০ মার্চ থেকে। ক্রিকেটাররা বায়ো বাবলে প্রবেশ করবেন সম্ভবত ২৩ মার্চ।

আরও পড়ুন: ‘নেই’এর দুনিয়ায় আমাল যেন জেদের প্রতীক

দিল্লিতে স্টিভ স্মিথের মত ক্রিকেটার থাকার সত্ত্বেও টিম ম্যানেজমেন্ট আস্থা রাখছে শ্রেয়স আয়ারের ওপর। ১৪-তম আইপিএলে দিল্লি ক্যাপিটালসকে নেতৃত্ব দেবেন শ্রেয়স। স্মিথ থাকবেন মেন্টরের ভূমিকায়। গতবারের রানার্স হওয়ার নেপথ্যে শ্রেয়সের বড় অবদান রয়েছে। আমিরশাহিতে আইপিএলে দলকে সব থেকে ভালো জায়গায় নিয়ে গিয়েছিলেন শ্রেয়স। তাই স্মিথ দলে থাকলেও শ্রেয়সকেই অধিনায়ক রাখা হচ্ছে। টিম ম্যানেজমেন্টের মতে, দলে রাহানে, অশ্বিন, স্মিথের মত সিনিয়র ক্রিকেটাররা আসলেও, দল আস্থা রাখবে শ্রেয়সের ওপর।

আরও পড়ুন: নতুন জার্সিতে আইপিএলে পন্থ-ধাওয়ানের দিল্লি