নতুন জার্সিতে আইপিএলে পন্থ-ধাওয়ানের দিল্লি

আইপিএল (IPL) ফ্র্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) শুক্রবার আইপিএল ১৪'র অফিশিয়াল জার্সির উদ্বোধন করল।

নতুন জার্সিতে আইপিএলে পন্থ-ধাওয়ানের দিল্লি
নতুন জার্সিতে আইপিএলে পন্থ-ধাওয়ানের দিল্লি (সৌজন্যে-দিল্লি ক্যাপিটালস টুইটার)
Follow Us:
| Updated on: Mar 20, 2021 | 5:45 PM

নয়া দিল্লি: আইপিএলের (IPL) দামামা বেজে গেছে।অপেক্ষা আর মাত্র ১৮ দিনের। তারপরই ভারতীয় ক্রিকেটের মহাযজ্ঞ। এক বছর পর দেশের মাঠে ফিরতে চলেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। আইপিএল নিয়ে দর্শকদের উন্মাদনা বরাবরই তুঙ্গে থাকে। যদিও এ বারের আইপিএলে মাঠে দর্শক ঢুকতে পারবেন কি না সেটা এখনও চুড়ান্ত হয়নি। এ বার নতুন জার্সি প্রকাশ্যে আনল দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)।

আইপিএল ফ্র্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালস শুক্রবার আইপিএল ১৪’র অফিশিয়াল জার্সির উদ্বোধন করল। দিল্লি তাদের নতুন জার্সি প্রকাশ্যে এনেছে এক অভিনব কায়দায়। ক্রিকেটারদের আগেই সেই জার্সি দেখতে পেলেন দিল্লির ফ্যানরা। টিম দিল্লির বেশ কয়েকজন সমর্থককে বেছে নেয়। তাদের সঙ্গে জমজমাট আড্ডার পর নতুন জার্সি প্রকাশ্যে আনা হয়। ক্যাপশন, “নয়া সিজিন, নয়া ট্রেন্ড। নয়ী দিল্লি কি নয়ী জার্সি।”

আরও পড়ুন: ভারতীয় দলে ডাক পেলেন নাইট বোলার প্রসিধ

অনুষ্ঠানের শেষে বড় চমক ছিল সমর্থকদের জন্য। দিল্লি ক্যাপিটালসের ক্যাপ্টেন শ্রেয়স আয়ার (Shreyas Iyer) ও শিখর ধাওয়ান (Shikhar Dhawan) ভিডিয়ো কলে সমর্থকদের সঙ্গে কথা বলেন। ক্রিকেটারদের দেখানো হয় তাদের নতুন জার্সি। ১০ এপ্রিল মুম্বইতে ধোনির চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে এ বারের আইপিএল অভিযান শুরু করবে শ্রেয়সের দল।