ভারতীয় দলে ডাক পেলেন নাইট বোলার প্রসিধ

বিসিসিআই (BCCI) একদিনের সিরিজের জন্য ১৮ সদস্যের ভারতীয় দল ঘোষণা করল।

ভারতীয় দলে ডাক পেলেন নাইট বোলার প্রসিধ
ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজে ডাক পেলেন নাইটদের প্রসিধ কৃষ্ণ
Follow Us:
| Updated on: Mar 19, 2021 | 12:57 PM

আমদাবাদ: ভারত-ইংল্যান্ড (India vs England) ৫ ম্যাচের টি-২০ সিরিজের শেষ ম্যাচ শনিবার। এখন সিরিজের ফল ২-২। শেষ ম্যাচে বাজিমাত করবেন যাঁরা, সিরিজ তাদের পকেটে। এরপর ২৩ মার্চ থেকে শুরু হবে ভারত-ইংল্যান্ড তিন ম্যাচের একদিনের সিরিজ। শুক্রবার বিসিসিআই (BCCI) একদিনের সিরিজের ১৮ সদস্যের ভারতীয় দল ঘোষণা করল। জাতীয় দলে সুযোগ আরও এক নতুন মুখকে। কেকেআরের (KKR) পেসার প্রসিধ কৃষ্ণা (Prasidh Krishna) এবার টিম ইন্ডিয়ার জার্সিতে মাঠে নামার অপেক্ষায়।

আইপিএলের দৌলতে পরিচিত নাম কৃষ্ণা। কর্ণাটকের ২৫ বছর বয়সী এই পেসার ২০১৮ সাল থেকে কেকেআরের হয়ে খেলেছেন। টি-২০ সিরিজের পর দলে রাখা হয়েছে সূর্যকুমার যাদবকেও। যদিও ঈশান কিষান সুযোগ পাননি। ইংল্যান্ডের বিরুদ্ধে তিনটি একদিনের ম্যাচ খেলবে ভারত। একদিনের সিরিজের জন্য দলে রাখা হয়েছে পান্ডিয়া ব্রাদার্সকে।

জীবনের নতুন ইনিংস শুরু করার জন্য ভারতীয় দল থেকে ছুটি নিয়েছিলেন যশপ্রীত বুমরা। তাঁকে রাখা হয়নি একদিনের সিরিজেও। চোটের জন্য নেই মহম্মদ সামি। তাঁর বদলে একদিনের সিরিজে বোলিং বিভাগকে নেতৃত্ব দেবেন ভুবনেশ্বর কুমার। পেস আক্রমণকে শক্তিশালী করার জন্য দলে নেওয়া হয়েছে মহম্মদ সিরাজকে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ফর্ম্যাটে অভিষেকের পর ইংল্যান্ডের বিরুদ্ধে ডাক পাননি তামিলনাড়ুর টি নটরাজন। এ বার ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজে নটরাজনকেও দলে রাখা হয়েছে।

আরও পড়ুন: সে দিনের ‘১০ নম্বর’ই এখন কোহলিদের পরিত্রাতা

ভারতীয় দল: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), শিখর ধাওয়ান, শুভমন গিল, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, ঋষভ পন্থ (উইকেটকিপার), কে এল রাহুল (উইকেটকিপার), যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, ক্রুণাল পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, টি নটরাজন, ভুবনেশ্বর কুমার, মহম্মদ সিরাজ, প্রসিদ্ধ কৃষ্ণ ও শার্দুল ঠাকুর।