Mohun Bagan: ঘরের মাঠে এক পয়েন্ট মোহনবাগানের, ম্যাকলারেনের অভিষেক হল না

AFC Asian Champions League 2: প্রস্তুতিও শুরু করে দিয়েছেন। তাঁকে কবে থেকে পাওয়া যাবে, বিষয়টি পরিষ্কার নয়। আইএসএল অভিযান শুরুর আগে যা নিয়ে বিরক্তি প্রকাশ করেছিলেন কোচ হোসে মোলিনা। এএফসি চ্যাম্পিয়ন্স লিগ ২-তেও ঘরের মাঠে ড্র দিয়েই যাত্রা শুরু হল সবুজ মেরুনের। তবে কিছু না পাওয়ার থেকে এক পয়েন্ট যেন এই টুর্নামেন্টে বড় প্রাপ্তি।

Mohun Bagan: ঘরের মাঠে এক পয়েন্ট মোহনবাগানের, ম্যাকলারেনের অভিষেক হল না
Image Credit source: MOHUN BAGAN
Follow Us:
| Updated on: Sep 18, 2024 | 11:44 PM

ইন্ডিয়ান সুপার লিগের পর এএফসি চ্যাম্পিয়ন্স লিগ টু, ড্র দিয়েই অভিযান শুরু হল মোহনবাগানের। আইএসএলে মরসুমের প্রথম ম্যাচে ২ গোলে এগিয়ে থেকেও মাত্র ১ পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছিলেন পেত্রাতোসরা। এসিএলে গোলশূন্য ড্র। মোহনবাগান শিবিরে এ মরসুমে বেশ কিছু পরিবর্তন হয়েছে। তার মধ্যে অন্যতম জেমি ম্যাকলারেন। এ মরসুমেই সই করানো হয়েছে অজি স্ট্রাইকারকে। প্রস্তুতিও শুরু করে দিয়েছেন। তাঁকে কবে থেকে পাওয়া যাবে, বিষয়টি পরিষ্কার নয়। আইএসএল অভিযান শুরুর আগে যা নিয়ে বিরক্তি প্রকাশ করেছিলেন কোচ হোসে মোলিনা। এএফসি চ্যাম্পিয়ন্স লিগ ২-তেও ঘরের মাঠে ড্র দিয়েই যাত্রা শুরু হল সবুজ মেরুনের। তবে কিছু না পাওয়ার থেকে এক পয়েন্ট যেন এই টুর্নামেন্টে বড় প্রাপ্তি।

আলবার্তো রডরিগজকে পাওয়ার সম্ভাবনা ক্ষীণ ছিল। তাঁকে পাওয়া গেল না। অন্য দিকে, জেমি ম্যাকলারেন স্কোয়াডে ছিলেন। তবে পরিবর্ত হিসেবেও নামানো হয়নি। তাঁকে নিয়ে যেন ধোঁয়াশা বাড়ল। তাজিকিস্তানের শক্তিশালী প্রতিপক্ষর বিরুদ্ধে ভাগ্যও সঙ্গ দেয়নি মোহনবাগানের। দলের অন্যতম ভরসা হয়ে ওঠা দিমিত্রি পেত্রাতোসের একটি গোল অফসাইডের কারণে বাতিল হয়। ঘরের মাঠের সমর্থকদের সামনে আরও বেশ কিছু সুযোগ পেয়েছিল মোহনবাগান। যদিও যুবভারতীর গ্যালারিতে গোলের সেলিব্রেশনের সুযোগ হয়নি সবুজ মেরুন সমর্থকদের।

এই খবরটিও পড়ুন

তাজিকিস্তিনের রাভশান ক্লাব যেন এক পয়েন্টেই খুশি। তাদের খেলার ধরণ তেমনই বলছিল। অ্যাওয়ে ম্যাচ থেকে এক পয়েন্ট নিতে পারলে নৈতিক জয়ই হত। সেটাই হল। ঝুঁকি নিতে দেখা যায়নি। রক্ষণ সামলে এক পয়েন্ট নিশ্চিত করেছে। বল পজেশনে অনেক অনেক এগিয়ে মোহনবাগান। ফল নির্ধারণ হয় গোল দিয়েই। দু-দলই টার্গেটে শট রেখেছিল দুটি করে। স্কোর লাইনে তার কোনও প্রভাব পড়েনি।