Cristiano Ronaldo: ম্যান ইউ ছাড়তে চান রোনাল্ডো, ক্লাবকে জানিয়ে দিলেন মনের কথা

কেরিয়ারের সায়াহ্নে পর্তুগিজ মহাতারকা। খেলতে চান চ্যাম্পিয়ন্স লিগে। কিন্তু তাঁর বর্তমান ক্লাব চ্যাম্পিয়ন্স লিগে যোগ্যতা অর্জন করতে পারেনি। তাই রেড ডেভিলসদের হয়ে আর খেলতে চান না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

Cristiano Ronaldo: ম্যান ইউ ছাড়তে চান রোনাল্ডো, ক্লাবকে জানিয়ে দিলেন মনের কথা
রোনাল্ডো। ছবি: টুইটার
Image Credit source: Twitter
TV9 Bangla Digital

| Edited By: Tithimala Maji

Jul 03, 2022 | 1:30 PM

ম্যাঞ্চেস্টার: ফেরাটা তাঁর সুখের হয়নি। রিয়াল মাদ্রিদ, জুভেন্তাস ঘুরে কেরিয়ারের অন্তিমলগ্নে পুরনো দল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ফিরেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। দলে এমন তারকা ফুটবলারের উপস্থিতিও ইংলিশ প্রিমিয়র লিগের ক্লাবটির ভাগ্য বদলাতে পারেনি। লিগ টেবিলে শেষ করেছে ষষ্ঠ স্থানে। চ্যাম্পিয়ন্স লিগে যোগ্যতা অর্জন করতে পারেনি। যে ক্লাবের হয়ে বিশ্বমঞ্চে পরিচিতি, সাফল্যের ছড়াছড়ি। ৩৭ বছরের ফুটবলারের সেই কিশোর বয়সের ক্লাবে এখন মন টিকছে না। আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলির প্রতিবেদন অনুযায়ী, ইতিমধ্যেই ক্লাব কর্তৃপক্ষকে(Manchester United) তাঁকে ছেড়ে দেওয়ার আবেদন জানিয়েছেন রোনাল্ডো। বলে দিয়েছেন, ভালো কোনও অফার এলে তাঁকে যেন ট্রান্সফার করে দেওয়া হয়।

কিন্তু কেন এমন সিদ্ধান্ত? চলতি বছরের শেষে ফুটবল বিশ্বকাপ। বলা বাহুল্য ৩৭ বছরের রোনাল্ডোর এটাই শেষ বিশ্বকাপ। বুটজোড়া তুলে রাখার আগে পর্তুগালের হয়ে বিশ্বকাপটা তুলে ধরতে চান। তার আগে নিজেকে কিছুটা গুছিয়ে নিতে তৎপর তিনি। খেলতে চান আগামী মরসুমে চ্যাম্পিয়ন্স লিগে। তাই ম্যান ইউ ছাড়তে চান রোনাল্ডো। ২০২৩ সাল পর্যন্ত বর্তমান ক্লাবের সঙ্গে চুক্তি রয়েছেন তাঁর। কিন্তু দলে আর থাকতে চাইছে না তিনি। গত মরসুমে ৩৮টি ম্যাচে ২৪ গোল করেছেন ঠিকই কিন্তু ক্লাবের পারফরম্যান্স খুবই শোচনীয়। দলের ব্যর্থতার দায় এড়াতে পারেননি তিনিও। সবমিলিয়ে ম্যান ইউ নিয়ে মোহভঙ্গ হয়েছে সিআর সেভেনের।

এই খবরটিও পড়ুন

ইতিমধ্যেই তাঁকে নিয়ে আগ্রহ দেখিয়েছে চেলসি, বায়ার্ন মিউনিখ, নাপোলি-সহ বেশ কিছু ক্লাব। জুভেন্তাসে ফিরে যাওয়ার জল্পনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। এখন প্রশ্ন, পর্তুগিজ মহাতারকার বেতন চাহিদার সঙ্গে ক্লাবগুলি মানিয়ে নিতে পারবে তো? নাকি চ্যাম্পিয়ন্স লিগ খেলতে বেতন কমিয়েও অন্য ক্লাবে যেতে প্রস্তুত হবেন রোনাল্ডো? প্রশ্ন অনেক।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla