Cristiano Ronaldo: “উসকানোর পিছনে কোচের উদ্দেশ্য ছিল”, বিতর্ক নিয়ে মুখ খুললেন রোনাল্ডো

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Tithimala Maji

Updated on: Nov 18, 2022 | 4:06 PM

পরিবর্ত হিসেবে নামতে না চেয়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কোচ এরিক টেন হ্যাগের সঙ্গে বিতর্কে জড়িয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ব্যপক সমালোচিত হন তিনি। সেই বিষয়ে মুখ খুললেন রোনাল্ডো।

Cristiano Ronaldo: উসকানোর পিছনে কোচের উদ্দেশ্য ছিল, বিতর্ক নিয়ে মুখ খুললেন রোনাল্ডো
Image Credit source: Twitter

ম্যাঞ্চেস্টার: ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে তাঁর ভবিষ্যৎ প্রশ্ন ঝুলিয়ে রেখে জাতীয় দলে যোগ দিয়েছেন পর্তুগিজ মহাতারকা। সামনে কাতার বিশ্বকাপ। সব ভুলে কাপ যু্দ্ধে ঝাঁপানোর জন্য প্রস্তুত সিআর সেভেন। কিন্তু ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) বিস্ফোরক সাক্ষাৎকার এখনও শিরোনামে। পিয়ের্স মর্গ্যানকে দেওয়া সাক্ষাৎকারে স্বাভাবিকভাবেই উঠে এসেছে কোচ এরিক টেন হ্যাগের (Erik Ten Hag) সঙ্গে তাঁর সম্পর্ক এবং টটেনহ্যামের বিরুদ্ধে ম্যাচে রোনাল্ডোর ‘ঔদ্ধত্য’ নিয়ে। কী ঘটেছিল সেদিন? কোচের নির্দেশ অগ্রাহ্য করে কেন পরিবর্ত হিসেবে নামতে চাননি তিনি? কেনই বা রাগের মাথায় মাঠ ছেড়েছিলেন? উত্তর দিয়েছেন সিআর সেভেন। তুলে ধরল TV9 Bangla

ম্যাচটি ২-০ গোলে জিতেছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। সেদিন ম্যাচের শেষ বাঁশি বাজার আগেই মাঠ ছেড়ে বেরিয়ে যান রোনাল্ডো। ম্যাচের ৮৭ মিনিটে রোনাল্ডোকে পরিবর্ত হিসেবে নামাতে চেয়েছিলেন টেন হ্যাগ। অভিযোগ, তাতে রাজি ছিলেন না রোনাল্ডো। খানিকটা ঔদ্ধত্য দেখিয়ে মাঠ ছেড়ে বেরিয়ে যান। ঘটনার জেরে বিতর্ক চরমে গড়ায় এবং শাস্তি হিসেবে পরবর্তী ম্যাচে চেলসির বিরুদ্ধে পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ীকে একাদশে রাখেননি কোচ টেন হ্যাগ। সাক্ষাৎকারে সেদিনের ঘটনা নিয়ে রোনাল্ডো বলেন, “কোনও উদ্দেশ্য নিয়ে ও এটা করেছিল। আমাকে উসকানো হচ্ছিল। আমি ওকে সম্মান করি না। কারণ ও (টেন হ্যাগ) আমাকে সম্মান দেখায় না।”

ক্লাব তাঁকে চেলসির বিরুদ্ধে সাসপেন্ড করায় রোনাল্ডোর মন্তব্য, “আমার মনে হয় এই প্রতিক্রিয়া ক্লাবের কোনও কৌশল। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের এই সিদ্ধান্তে ভীষণ হতাশ হয়েছিলাম। সত্যি বলতে কি, আমার সঙ্গে কোনওদিন কোনও ক্লাব বা কোচের সমস্যা হয়নি। আর এরা আমাকে তিনদিন সাসপেন্ড করেছিল। আমি ভীষণ আঘাত পেয়েছিলাম।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla