Chelsea: চেলসির মালিকানা কিনতে চান সেরেনা, হ্যামিল্টন

সেরেনার সঙ্গে হ্যামিল্টনের সম্পর্কও বেশ ভালো। এর আগেও দু'জনকে একসঙ্গে দেখা গিয়েছে বেশ কয়েকবার। মার্টিন ব্রাউটন এর আগে লিভারপুলের চেয়ারম্যান ছিলেন। কিন্তু গত দুই সপ্তাহ ধরে চেলসির সঙ্গে নিবিড় যোগাযোগ শুরু হয়েছে তাঁর। আর এই দু'জনের সঙ্গে ব্রাউটনের সুসম্পর্ক রয়েছে।

Chelsea: চেলসির মালিকানা কিনতে চান সেরেনা, হ্যামিল্টন
চেলসি কিনতে আগ্রহী সেরেনা, হ্যামিল্টন। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2022 | 1:45 PM

মুম্বই: চেলসির (Chelsea FC) মালিকানা কিনতে এ বার আসরে সেরেনা উইলিয়ামস (Serena Williams) আর লুই হ্যামিল্টন (Lewis Hamilton)। চেলসির মালিকানার কিনতে দরপত্র তুললেন এই দুই তারকা। মার্টিন ব্রাউটনের সঙ্গে যৌথভাবে চেলসিতে বিনিয়োগ করার ব্যাপারে আগ্রহ দেখালেন মার্কিন চেনিস তারকা আর ফর্মুলা ওয়ান স্টার। সূত্র মারফত জানা গিয়েছে, লন্ডনের ক্লাবের জন্য দুই তারকা মিলে ২৬ মিলিয়ন ডলার বিনিয়োগ করতে পারে। ব্রিটিশ সংবাদমাধ্যম সূত্রের খবর, ১০ মিলিয়ন পাউন্ড করে বিনিয়োগ করার ব্যাপারে আগ্রহ দেখিয়েছেন সেরেনা উইলিয়ামস আর লুই হ্যামিল্টন। রুশ ব্যবসায়ী রোমান আব্রামোভিচ নিজের শেয়ার বিক্রি করে দিয়েছেন আগেই। ইউক্রেনে রাশিয়া হামলা চালানোয় আব্রামোভিচের বরখাস্তের দাবি ওঠে চেলসি জুড়ে। এরপরই লন্ডনের ক্লাবের মালিকানা ছেড়ে দেন আব্রামোভিচ। মার্টিন ব্রাউটনের সঙ্গে কনসর্টিয়াম পদ্ধতিতে বিনিয়োগ করতে রাজি হয়েছেন সেরেনা ও হ্যামিল্টন।

সেরেনার সঙ্গে হ্যামিল্টনের সম্পর্কও বেশ ভালো। এর আগেও দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছে বেশ কয়েকবার। মার্টিন ব্রাউটন এর আগে লিভারপুলের চেয়ারম্যান ছিলেন। কিন্তু গত দুই সপ্তাহ ধরে চেলসির সঙ্গে নিবিড় যোগাযোগ শুরু হয়েছে তাঁর। আর এই দু’জনের সঙ্গে ব্রাউটনের সুসম্পর্ক রয়েছে।

তবে চেলসির মালিকানা কেনার ব্যাপারে ব্রাউটনের প্রধান প্রতিপক্ষ স্টিভ প্যাগলিউকা। এই মুহূর্তে এনবিএ-তে খেলা বস্টন সেল্টিক্সের মালিক তিনি। সিরি এ ক্লাব আটলান্টাতেও তাঁর শেয়ার রয়েছে। এনবিএ চেয়ারম্যান ল্যারি ট্যানেনবাউম আর চেলসির প্রাক্তন অধিনায়ক জন টেরিও প্রিমিয়ার লিগ ক্লাবের মালিকানা কেনার ব্যাপারে আগ্রহ দেখিয়েছে।

আরও পড়ুন: Manchester United: রোনাল্ডোদের নতুন কোচ টেন হ্যাগ