মারাদোনার মূর্তি উন্মোচন, ‘ঈশ্বর’কে শ্রদ্ধা মেসিদের

চিলির বিরুদ্ধে ম্যাচে নামার আগে মারাদোনার সেই ধাতব মূর্তিকে সম্মান জানালেন মেসিরা (Lionel Messi)। আর্জেন্তিনার কোচ লিওনেল স্কালোনি এবং দলের সমস্ত ফুটবলাররাই উপস্থিত ছিলেন মূর্তি উন্মোচনের সময়।

মারাদোনার মূর্তি উন্মোচন, 'ঈশ্বর'কে শ্রদ্ধা মেসিদের
মারাদোনার মূর্তি উন্মোচন, মেসিদের জার্সিতেও 'ঈশ্বর'কে বিশেষ শ্রদ্ধা (সৌজন্যে-টুইটার)
Sanghamitra Chakraborty

|

Jun 04, 2021 | 2:05 PM

স্যান্টিয়াগো: বিশ্বকাপের বাছাই পর্বের ম্যাচের আগে আর্জেন্তিনার (Argentina) স্যান্টিয়াগো স্টেডিয়ামে প্রয়াত কিংবদন্তী ফুটবলার দিয়েগো মারাদোনার (Diego Maradona) ধাতব মূর্তি উন্মোচন করা হল। চিলির বিরুদ্ধে ম্যাচে নামার আগে মারাদোনার সেই ধাতব মূর্তিকে সম্মান জানালেন মেসিরা (Lionel Messi)। আর্জেন্তিনার কোচ লিওনেল স্কালোনি এবং দলের সমস্ত ফুটবলাররাই উপস্থিত ছিলেন মূর্তি উন্মোচনের সময়।

প্রয়াত কিংবদন্তি মারাদোনার আদলে স্যান্টিয়াগো স্টেডিয়ামে যে মূর্তিটি বানানো হয়েছে সেটা ব্রোঞ্জের। মারাদোনার কোমরে তাঁর দু’হাত এবং পায়ে বল, এই আদলেই মূর্তিটি বানানো হয়েছে। মারাদোনাকে শ্রদ্ধা জানিয়ে চিলির বিরুদ্ধে ম্যাচে বিশেষ জার্সি পরেও মাঠে নামেন মেসিরা। আর্জেন্তিনার সেই জার্সিতে ছিল মারাদোনার ছবি। আর তাতে লেখা ছিল ১৯৬০-২০২০।

গত ২৫ নভেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছিলেন দিয়েগো মারাদোনা। তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। মারাদনার মৃত্যুর পর তাঁর চিকিৎসকদের বিরুদ্ধে চিকিৎসার গাফিলতির অভিযোগ করেছে মারাদোনার পরিবার। সেই তদন্ত এখনও চলছে।

আরও পড়ুন: মেসি গোল করলেও ড্র আর্জেন্তিনার

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla