মেসি গোল করলেও ড্র আর্জেন্তিনার

খেলার প্রথমার্ধের ২৪ মিনিটেই আর্জেন্তিনার মার্টিনেজকে বক্সে ফাউল করেন চিলির গুইলের্মো। ভারের সাহায্য নিয়ে পেনাল্টির সিদ্ধান্ত নেন রেফারি। সেখান থেকে গোল করে আর্জেন্তিনাকে এগিয়ে দেন লিওনেল মেসি। তবে ১২ মিনিট বাদেই গোল হজম করে আর্জেন্তিনা

মেসি গোল করলেও ড্র আর্জেন্তিনার
ছবি-টুইটার
Follow Us:
| Updated on: Jun 04, 2021 | 11:01 AM

স্যান্টিয়াগো: কোপা আমেরিকা শুরু হতে আর মাত্র ৯ দিন বাকি। তার আগে ছন্দে পাওয়া গেল না লিওনেল মেসির আর্জেন্তিনাকে। বিশ্বকাপের বাছাই পর্বে চিলির সঙ্গে ১-১ গোলে ম্যাচ ড্র করল আর্জেন্তিনা। মেসি গোল করলেন ঠিকই, তবে তাঁর দল জিততে পারল না।

খেলার প্রথমার্ধের ২৪ মিনিটেই আর্জেন্তিনার মার্টিনেজকে বক্সে ফাউল করেন চিলির গুইলের্মো। ভারের সাহায্য নিয়ে পেনাল্টির সিদ্ধান্ত নেন রেফারি। সেখান থেকে গোল করে আর্জেন্তিনাকে এগিয়ে দেন লিওনেল মেসি। তবে ১২ মিনিট বাদেই গোল হজম করে আর্জেন্তিনা। অ্যালেক্সি স্যাঞ্চেজের গোলে সমতায় ফেরে চিলি।

আরও পড়ুন:লজ্জার হার থেকে বাঁচাল গুরপ্রীতের দস্তানা

প্রথমার্ধের ইনজুরি টাইমে ফ্রিকিক থেকে নেওয়া মেসির শট ক্রস পিসে লেগে প্রতিহত হয়। মার্টিনেজও গোলের সহজ সুযোগ নষ্ট করেন। দ্বিতীয়ার্ধেও ফ্রিকিক থেকে মেসির শট পোস্টে লাগে। প্রাক বিশ্বকাপের লিগ টেবিলে ২ নম্বরে আছে আর্জেন্তিনা। একে ব্রাজিল। মঙ্গলবার কলম্বিয়ার বিরুদ্ধে ম্যাচ মেসিদের। কোপার আগে ছন্দে ফেরার সুযোগ আর্জেন্তিনার।