Paul Pogba: ‘দ্য পগমেন্টরি’-তে রেডসদের বিরুদ্ধে বিস্ফোরক পল পগবা

নতুন অ্যামাজন প্রাইম ডকুমেন্টরি 'দ্য পগমেন্টারি', আজ, শুক্রবার যা রিলিজ় করেছে। সেখানেই পোগবা তুলে ধরেছেন পুরনো দলের সঙ্গে তাঁর চুক্তি নিয়ে কী ঝামেলা হয়েছে।

Paul Pogba: 'দ্য পগমেন্টরি'-তে রেডসদের বিরুদ্ধে বিস্ফোরক পল পগবা
'দ্য পগমেন্টরি'-তে রেডসদের বিরুদ্ধে বিস্ফোরক পল পগবাImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jun 17, 2022 | 8:28 PM

লন্ডন: ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের (Manchester United) সঙ্গে সাত বছরের সম্পর্ক ছিন্ন করে ফেলেছেন পল পোগবা (Paul Pogba)। এ বার ফ্রি-এজেন্ট হয়ে ক্লাব ছাড়ার পরই পুরনো দলের বিরুদ্ধে মুখ খুললেন পোগবা। ২০০৯-০১ পর্যন্ত ম্যান ইউয়ের যুব দলের হয়ে ফুটবল খেলেছিলেন পোগবা। দারুণ ফুটবল খেলার পরই ২০১১-১২ মরশুমে তিনি রেডসদের সিনিয়র টিমে খেলার সুযোগ পান। ম্যান ইউয়ের পক্ষ থেকে প্রতি সপ্তাহে প্রায় ৩০ লক্ষ ইউরো মূল্যের দুটি চুক্তির অফার করা সত্ত্বেও তাঁকে ‘কিছুই অফার দেওয়া হচ্ছে না’ বলে রেডসদের আক্রমণ করেছেন পোগবা।

নতুন অ্যামাজন প্রাইম ডকুমেন্টরি ‘দ্য পগমেন্টারি’, আজ, শুক্রবার যা রিলিজ় করেছে। সেখানেই পোগবা তুলে ধরেছেন পুরনো দলের সঙ্গে তাঁর চুক্তি নিয়ে কী ঝামেলা হয়েছে। তবে ম্যান ইউ একাধিকবার চেয়েছিল পোগবাকে দলে ধরে রাখার জন্য।

মিয়ামি যাওয়ার পথে পোগবাকে তাঁর এজেন্ট মিনো রাইওলা জানান, ম্যান ইউ তাঁকে যে চুক্তি দিচ্ছে, তা কিন্তু তাঁর জন্য যথেষ্ট নয়। পোগবাকে রাইওলা বলেন, “পল, তুমি এখন যে পরিস্থিতির মধ্যে রয়েছো, এই ব্যাপারে তোমার কোনও ধারণা নেই।” পগবা এ কথা শোনার পর স্বাভাবিকভাবেই রাইওলাকে প্রশ্ন করেন, “ম্যাঞ্চেস্টার (ইউনাইটেড) কি কোনও দ্বিতীয় চুক্তি রাখছে?” প্রশ্নের উত্তরে রাইওলা বলেন, “হ্যাঁ অবশ্যই ওরা তোমাকে ধরে রাখতে চায়। কিন্তু, আমার মতে, ওরা যে অফরটা দিচ্ছে তাতে সেটা বোঝা যাচ্ছে না। আমি ওদের বলেছি, তোমরা যদি ওকে রাখতে চাও, তা হলে এই চুক্তিটা দিও না।”

তিনি আরও বলেন, “আমি ওদের পরিষ্কার বলেছিলাম, তোমরা যদি চাও ও ক্লাবে থাকুক এবং ওকে নিয়ে কোনও প্রোজেক্ট করতে চাও, তা হলে কিন্তু অন্যভাবে সেটার প্রমাণ দিতে হবে। তার জন্য টেবলে কিন্তু টাকা রাখতেই হবে।”

পুরনো ক্লাবের সিদ্ধান্ত মেনে নিতে পারেননি পোগবা। তিনি বলেন, “কোনও ফুটবলারকে যদি তোমরা সত্যি চাও আর তাঁকে কোনও কিছুই দিচ্ছো না, এমনটা আমি সত্যি কখনও দেখিনি।” একইসঙ্গে ডকুমেন্টরির শেষে পোগবা বলেন, “ম্যাঞ্চেস্টারকে দেখাবেন যে তারা আমাকে একটা চুক্তি দেওয়ার অপেক্ষা করে ভুল করেছে। এবং অন্য ক্লাবগুলিকে দেখান যে ম্যাঞ্চেস্টার আমাকে চুক্তির প্রস্তাব না দিয়ে ভুল করেছে।”

‘দ্য পগমেন্টরি’ ডকুমেন্টরির পরতে পরতে খোলসা হবে, পোগবার পুরনো দলের বিরুদ্ধে জমে থাকা অভিমান।