Cristiano Ronaldo: কোচ বিরক্ত, ট্রোল করছেন সমর্থকরা; গালিগালাজ খাওয়া ফুটবলারদের মধ্যে শীর্ষে রোনাল্ডো!

মাইক্রো ব্লগিং সাইটে যাচ্ছেতাইভাবে গালিগালাজ করা হয়েছে। প্রিমিয়র লিগের ফুটবলারদের উদ্দেশে গালি দেওয়া হয়েছে এমন ৬০ হাজার টুইটের খোঁজ মিলেছে। যার শীর্ষ স্থানে বিরাজ করছেন রোনাল্ডো।

Cristiano Ronaldo: কোচ বিরক্ত, ট্রোল করছেন সমর্থকরা; গালিগালাজ খাওয়া ফুটবলারদের মধ্যে শীর্ষে রোনাল্ডো!
Image Credit source: Twitter
TV9 Bangla Digital

| Edited By: Tithimala Maji

Aug 05, 2022 | 9:45 AM

লন্ডন: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নিয়ে জল্পনা কমছে না। বরং ওল্ড ট্র্যাফোর্ডে তাঁকে ঘিরে ক্রমশ বাড়ছে অনিশ্চয়তা। যা তুলে দিচ্ছে প্রশ্ন, সিআর সেভেনকে কি আগামী মরসুমে পুরোটা খেলতে দেখা যাবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে। ঘনিষ্ঠমহল থেকে বলা হচ্ছে, রোনাল্ডো নিজে চ্যাম্পিয়ন্স লিগ খেলতে চান। আর সেই কারণেই ওল্ড ট্র্যাফোর্ড ছাড়ার জন্য মুখিয়ে রয়েছেন। ৩৭ বছরের ফুটবলার আর হয়তো ২-৩ বছর খেলবেন পেশাদার ফুটবল। কেরিয়ারের শেষ সময়টুকু তিনি ইউরোপের সেরা টুর্নামেন্টেই খেলতে চান। তা সম্ভব হবে কিনা, তা নিয়ে খানিকটা হলেও সংশয় রয়েছে। কিন্তু তার মধ্যে আবার অন্য জটিলতা দেখা দিয়েছে সিআর সেভেনকে নিয়ে। ম্য়াঞ্চেস্টার ইউনাইটেডের নতুন কোচ এরিক টেন হ্যাগ ‘আনফিট’ রোনাল্ডোকে কোনও ভাবেই টিমের সঙ্গে জুড়তে চাইছেন না। প্রাক মরসুম প্রস্তুতিতে তিনি টিমের সঙ্গে যোগ দেননি। ম্যাচ ফিট না হওয়া পর্যন্ত তাঁকে প্রথম এগারোয় নেবেন না হ্যাগ।

বিস্তর টালবাহানার পর স্প্যানিশ ক্লাব রায়ো ভায়োকানোর বিরুদ্ধে ম্যান ইউয়ের জার্সিতে নেমেছিলেন রোনাল্ডো। তবে পুরো সময় খেলতে পারেননি। বিরতির পরপরই তাঁকে মাঠ থেকে তুলে নেন হ্যাগ। দৃশ্যতই বিরক্ত, ক্ষিপ্ত রোনাল্ডো ম্যাচ শেষ হওয়ার আগেই ওল্ড ট্র্যাফোর্ড ছাড়েন। তাঁর এই আচরণ ভালো চোখে দেখছেন না ম্যান ইউ কোচ। স্পষ্ট জানিয়ে দিয়েছেন, এমন আচরণ মোটেও কাম্য নয়। পাশাপাশি রোনাল্ডোর ফিটনেসে ঘাটতি রয়েছে বলে মনে করছেন ম্যান ইউ কোচ। ৩৭ বছরের রোনাল্ডোর ফিটনেসে মুগ্ধ গোটা বিশ্ব। সেই তালিকায় নেই লাল ইউনাইটেডের কোচ!

রোনাল্ডো ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়তে পারলে বাঁচেন। কিন্তু কেউ তো আগ্রহ দেখিয়ে এগিয়ে আসছে না। গোদের উপর বিষফোঁড়ার মতো এক রিপোর্ট সামনে এসেছে। যা রোনাল্ডো ভক্তদের অস্বস্তি বাড়িয়ে দিয়েছে কয়েকগুণ। একটি সমীক্ষায় ধরা পড়েছে, পর্তুগিজ মহাতারকা হলেন ইপিএলের গত মরসুমে সবচেয়ে বেশি গালাগালাজ খাওয়া ফুটবলার। প্রিমিয়র লিগের ২০২১-২২ মরসুমে টুইটারে রোনাল্ডোকে সবচেয়ে বেশি ট্রোল করেছেন ফুটবলপ্রেমীরা। তাঁর পিছনেই রয়েছেন ক্লাবের অধিনায়ক হ্যারি ম্যাগুয়ের। এই দুই ফুটবলারকে মাইক্রো ব্লগিং সাইটে যাচ্ছেতাইভাবে গালিগালাজ করা হয়েছে। প্রিমিয়র লিগের ফুটবলারদের উদ্দেশে গালি দেওয়া হয়েছে এমন ৬০ হাজার টুইটের খোঁজ মিলেছে। যার শীর্ষ স্থানে বিরাজ করছেন রোনাল্ডো।

রোনাল্ডোর উদ্দেশে মোট ১২ হাজার ৫২০টি পোস্ট হয়েছে শুধুমাত্র তাঁকে ট্রোল করার উদ্দেশে। হ্যারি ম্যাগুয়ের ৮,৯৫৪ এবং মার্কাস ব়্যাশফোর্ড ২,৫৫৭। শীর্ষ দশে রয়েছেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ফুটবলার। এরপর টটেনহ্যাম হটস্পারের হ্যারি কেন এবং ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জ্যাক গ্রিয়েলিস।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla