Footballer Suspended: সুয়ারেজের মতো কামড়-কাণ্ড, বড় নির্বাসনের মুখে ফুটবলার

England Football: ইতালির ডিফেন্ডার জর্জিও চিয়েলিনিকে কামড়েছিলেন উরুগুয়ের তারকা স্ট্রাইকার লুইস সুয়ারেজ। এ বার ইংল্যান্ড ফুটবলে এমনই ঘটনা। দ্বিতীয় ডিভিশন ক্লাব প্রেস্টনের ফুটবলার মিলুতিন ওসমাজিচ ব্ল্যাকবার্নের এক ফুটবলারকে কামড়েছেন। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Footballer Suspended: সুয়ারেজের মতো কামড়-কাণ্ড, বড় নির্বাসনের মুখে ফুটবলার
Image Credit source: PRESTON CLUB X
Follow Us:
| Updated on: Oct 04, 2024 | 7:14 PM

বিশ্ব ফুটবলকে বিদায় জানিয়েছেন উরুগুয়ের কিংবদন্তি স্ট্রাইকার লুইস সুয়ারেজ। তবে তাঁরই এক ঘটনা ফিরল ইংল্যান্ড ফুটবলে। ঠিক ১০ বছর পর! ২০১৪ সালে ফুটবল বিশ্বকাপ হয়েছিল ব্রাজিলে। সেই বিশ্বকাপেরই ঘটনা। ইতালির ডিফেন্ডার জর্জিও চিয়েলিনিকে কামড়েছিলেন উরুগুয়ের তারকা স্ট্রাইকার লুইস সুয়ারেজ। এ বার ইংল্যান্ড ফুটবলে এমনই ঘটনা। দ্বিতীয় ডিভিশন ক্লাব প্রেস্টনের ফুটবলার মিলুতিন ওসমাজিচ ব্ল্যাকবার্নের এক ফুটবলারকে কামড়েছেন। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিল ফুটবল সংস্থা।

প্রেস্টনের ফুটবলার ওসমাজিচকে এই আচরণের জন্য ৮ ম্যাচের নির্বাসন দেওয়া হয়েছে। শুধু তাই নয়, ১৫ হাজার পাউন্ড জরিমানাও করা হয়েছে। প্রেস্টনের স্ট্রাইকার ওসমাজিচকে দেখা গিয়েছে ব্ল্যাকবার্ন ডিফেন্ডার ওয়েন বেককে। ২২ সেপ্টেম্বর সেই ম্যাচের শেষ দিকে এই ঘটনা। যা নিয়ে আজ বড় পদক্ষেপ নিল ইংল্যান্ডা ফুটবল সংস্থা।

এই খবরটিও পড়ুন

মাঠে এই আচরণের জন্যই যে ৮ ম্যাচের নির্বাসন এবং বড় অঙ্কের জরিমানা, বিবৃতি নিয়ে জানিয়েছে ইংল্যান্ড ফুটবল সংস্থা। ব্ল্যাকবার্নের কোচ জন এস্তাচ বলেছিলেন, এই কামড়ের পর প্রচণ্ড ভীত হয়ে পড়েছিলেন তাঁর প্লেয়ার ওয়েন বেক। নর্থ ইংল্যান্ডের এই দুই ক্লাব চিরপ্রতিদ্বন্দ্বী। তাদের ম্যাচে নানা ঘটনাই ঘটে থাকে। তবে এই ঘটনা কেউই হয়তো প্রত্যাশা করেননি।