Emami East Bengal: বৃহস্পতিবারই শহরে স্টিফেন কনস্ট্যানটাইন

বৃহস্পতিবার সকালেই শহরে আসছেন ইমামি ইস্টবেঙ্গল কোচ স্টিফেন কনস্টানটাইন। সকাল ৮টা ১৫ মিনিটে দুবাই থেকে কলকাতা বিমানবন্দরে পা রাখছেন ইমামি ইস্টবেঙ্গলের হেড কোচ। এ দিকে বৃহস্পতিবার থেকেই নিজেদের মাঠে অনুশীলনে নামছে ইস্টবেঙ্গল।

Emami East Bengal: বৃহস্পতিবারই শহরে স্টিফেন কনস্ট্যানটাইন
স্টিফেন কনস্ট্যানটাইন। ছবি: টুইটার
TV9 Bangla Digital

| Edited By: Dipankar Ghoshal

Aug 03, 2022 | 9:46 PM

কলকাতা: বুধবারই কলকাতার এক পাঁচ তারা হোটেলে বিনিয়োগকারী সংস্থা ইমামির সঙ্গে গাঁটছড়া বাঁধে ইস্টবেঙ্গল (East Bengal)। জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ইমামির (Emami) সঙ্গে চুক্তি সই করেন লাল-হলুদ কর্তারা। মঞ্চ থেকেই ইস্টবেঙ্গল সমর্থকদের আশ্বাস দেন দুই তরফের কর্তারা। ইমামির সঙ্গে চুক্তি সইয়ের আগেই প্রাথমিক দল গড়ে রেখেছিল ইস্টবেঙ্গল। তাঁদের সঙ্গে প্রাথমিক চুক্তি আগেই করেছে ক্লাব। একই সঙ্গে আইএসএলের জন্য দেশিয় ফুটবলারদের রিক্রুট করার কাজও শুরু করে দিয়েছিল ইমামি আর ইস্টবেঙ্গল। চুক্তি সইয়ের পরই সরকারি ভাবে সেই ফুটবলারদের নাম ঘোষণা করল ইমামি ইস্টবেঙ্গল। দেশিয় ফুটবলারদের নামই জানাল বিনিয়োগকারী সংস্থা। এ বারে দুটো স্কোয়াড করা হচ্ছে। রিজার্ভ স্কোয়াড থাকবে কলকাতা লিগ আর ডুরান্ডের জন্য। যে দলটি দেখবেন বিনো জর্জ। অন্য দিকে সিনিয়র স্কোয়াড দেখবেন স্টিফেন কনস্ট্যানটাইন।

বৃহস্পতিবার সকালেই শহরে আসছেন ইমামি ইস্টবেঙ্গল কোচ স্টিফেন কনস্ট্যানটাইন। সকাল ৮টা ১৫ মিনিটে দুবাই থেকে কলকাতা বিমানবন্দরে পা রাখছেন ইমামি ইস্টবেঙ্গলের হেড কোচ। এ দিকে বৃহস্পতিবার থেকেই নিজেদের মাঠে অনুশীলনে নামছে ইস্টবেঙ্গল। মরসুমের প্রথম অনুশীলন। লক্ষ্মীবারের বিকেলেই ফুটবলারদের নিয়ে মাঠে নেমে পড়ছেন কোচ বিনো জর্জ। ২২ তারিখ ইন্ডিয়ান নেভির বিরুদ্ধে ম্যাচ দিয়ে ডুরান্ড কাপে যাত্রা শুরু করতে চলেছে ইমামি ইস্টবেঙ্গল।

স্টিফেন কলকাতায় আসার পর বিনো জর্জের সঙ্গে আলোচনায় বসবেন তিনি। ফুটবলারদের তালিকা আগেই দিয়েছেন বিনো জর্জ। সূত্রের খবর, একজন বিদেশিও আছে সেই তালিকায়। আরব আমিরশাহিতে খেলা ঘানার এক স্ট্রাইকারের বায়োডাটা পছন্দ হয়েছে বিনোর। কনস্ট্যানটাইনের সঙ্গে আলোচনার পরই সব চূড়ান্ত হবে। এ দিকে বুধবার ভিপি সুহেরের মেডিক্যাল পরীক্ষা হল।

ইমামি ইস্টবেঙ্গলের তরফ থেকে যে ১৩ ফুটবলারদের নামের তালিকা দেওয়া হয়েছে, তাঁরা হলেন- পবন কুমার, মহম্মদ রাকিপ, অঙ্কিত মুখোপাধ্যায়, সার্থক গোলুই, জেরি লালরিনজুয়ালা, প্রীতম সিং, সৌভিক চক্রবর্তী, অমরজিৎ সিং কিয়াম, মোবাশির রহমান, আঙ্গুসানা, অনিকেত যাদব, নাওরেম মহেশ আর ভিপি সুহের।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla