Narinder Batra: কারণ ‘ব্যক্তিগত’, অবশেষে সরলেন নরিন্দর বাত্রা

একসঙ্গে তিন দায়িত্ব থেকে নিজেকে মুক্ত করলেন নরিন্দর বাত্রা

Narinder Batra: কারণ 'ব্যক্তিগত', অবশেষে সরলেন নরিন্দর বাত্রা
Narinder Batra: কারণ 'ব্যক্তিগত', অবশেষে সরলেন নরিন্দর বাত্রাImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2022 | 6:13 PM

নয়াদিল্লি: একসঙ্গে তিন দায়িত্ব থেকে নিজেকে মুক্ত করলেন নরিন্দর বাত্রা (Narinder Batra)। আজ, সোমবার আন্তর্জাতিক অলিম্পিক অ্যাসোসিয়েশনের (Indian Olympic Association) সভাপতির পদ থেকে ইস্তফা দিলেন তিনি। একইসঙ্গে আন্তর্জাতিক হকি ফেডারেশনের (International Hockey Federation) প্রেসিডেন্টের পদ থেকেও নিজেকে মুক্ত করলেন তিনি। ব্যক্তিগত কারণ দেখিয়ে বাত্রা এই সিদ্ধান্ত নিয়েছেন। আন্তর্জাতিক অলিম্পিক কমিটির প্রধান টমাস বাখের উদ্দেশ্যে এই বিষয়ে তিনি চিঠিও লেখেন এবং ধন্যবাদ জানান।

আইওএ-র এক্সিকিউটিভ বোর্ডের সদস্যদের উদ্দেশ্যে বাত্রা লেখেন, “২০১৭ সালে আমাকে প্রেসিডেন্ট হিসেবে বেছে নেওয়া হয়েছিল। ব্যক্তিগত কারণের জন্য আমি ওই পদ থেকে ইস্তফা দিলাম। আমাকে সঠিক পথ দেখানোর জন্য এবং আপনাদের সমর্থনের জন্য জানাই ধন্যবাদ।” আন্তর্জাতিক হকি ফেডারেশনের এক্সিকিউটিভ বোর্ডের উদ্দেশ্যে বাত্রা লেখেন, “ব্যক্তিগত কারণের জন্য এফআইএইচের প্রেসিডেন্ট পদ থেকে আমি আমার ইস্তফা দিলাম।”

আইওসি প্রেসিডেন্ট টমাস বাখের উদ্দেশ্যে নরিন্দর লেখেন, “ব্যক্তিগত কারণে আমি আইওসির সদস্যপদ থেকে ইস্তফা দিচ্ছি। আমাকে সমর্থন করার জন্য ও আমার পাশে থাকার জন্য ধন্যবাদ।” ২০১৯ সালে বাত্রা আইওসির সদস্য হিসেবে নির্বাচিত হন এবং এরপর তিনি অলিম্পিক চ্যানেল কমিশনের সদস্য হিসেবও নির্বাচিত হন। পরবর্তীকালে ২০২১ সালের মে মাসে বাত্রাকে পুনরায় আন্তর্জাতিক হকি ফেডারেশনের প্রেসিডেন্ট হিসেবে বেছে নেওয়া হয়েছিল।