Sania Mirza: সানিয়ার জন্য সারপ্রাইজ পার্টি, কোথায় শোয়েব? হন্যে হয়ে খুঁজেও মিলল না টিকি

Shoaib Malik: মেলবোর্ন পার্ক থেকে দুবাইতে বাড়ি ফেরার পর সানিয়ার জন্য অপেক্ষা করছিল এক সারপ্রাইজ পার্টি। সেই পার্টির কথা খোদ নিজের ইন্সটাগ্রামে শেয়ার করেছেন সানিয়া। পরিবারের সদস্য ও বন্ধুবান্ধবরা হাজির ছিল সেই পার্টিতে।

Sania Mirza: সানিয়ার জন্য সারপ্রাইজ পার্টি, কোথায় শোয়েব? হন্যে হয়ে খুঁজেও মিলল না টিকি
Sania Mirza: সানিয়ার জন্য সারপ্রাইজ পার্টি, কোথায় শোয়েব? হন্যে হয়ে খুঁজেও মিলল না টিকি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2023 | 2:06 PM

দুবাই: আজ সবাই এসেছে শুধু তুমি এলে না শুধু তুমি এলে না… আশা ভোঁসলের এই জনপ্রিয় গানটার সঙ্গে যেন মিলেমিশে গেল ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার (Sania Mirza) একখানা বিশেষ মুহূর্ত। কী সেই মুহূর্ত? আসলে, কেরিয়ারের শেষ গ্র্যান্ড স্লামের ফাইনালে হেরে গিয়ে ছেলে ইজহানের সামনেই কান্নায় ভেঙে পড়েছিলেন ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া। রোহন বোপান্নার সঙ্গে জুটি বেঁধে চলতি বছরের অস্ট্রেলিয়ান ওপেনের (Australian Open 2023) মিক্সড ডাবলসের ফাইনালে পৌঁছেছিলেন সানিয়া। কিন্তু সব রূপকথার শেষটা যেমন সুখের হয় না, তেমনটাই হল সানিয়ার সঙ্গেও। এ বারের অস্ট্রেলিয়ান ওপেনের মিক্সড ডাবলসের রানার্স হয়েই সন্তুষ্ট হতে হল সানিয়াকে। তাঁর প্রতি ম্যাচেই সঙ্গে যায় ছোট্ট ইজহান। চলতি বছরের প্রথম গ্র্যান্ড স্লামে মায়ের সর্বক্ষণের ছায়াসঙ্গী ছিল খুদে ইজহান। মেলবোর্ন পার্ক থেকে দুবাইতে বাড়ি ফেরার পর সানিয়ার জন্য অপেক্ষা করছিল এক সারপ্রাইজ পার্টি। সেই পার্টির কথা খোদ নিজের ইন্সটাগ্রামে শেয়ার করেছেন সানিয়া। পরিবারের সদস্য ও বন্ধুবান্ধবরা হাজির ছিল সেই পার্টিতে। তবে ওই পার্টিতে দেখা যায়নি শোয়েব মালিককে (Shoaib Malik)। বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

সানিয়া তাঁর কেরিয়ারের শেষ অস্ট্রেলিয়ান ওপেনের মিক্সড ডাবলসে হারার পর, শোয়েব মালিক টুইট করে শুভেচ্ছা জানিয়েছিলেন। এখানেই শেষ নয়। সেই টুইটের জবাবে ধন্যবাদও জানিয়েছিলেন সানিয়া। তখনই এই সেলিব্রেটি দম্পতির অনুরাগীরা ধরে নিয়েছিল, সানিয়া-শোয়েবের দাম্পত্যে যে চিড় ধরার খবর দিন কয়েক আগে উঠে এসেছিল, তা হয়তো আর হচ্ছে না। অবশেষে বরফ গলছে। এমনটা ভাবার মাঝেই আবার উঠছে সানিয়া-শোয়েবের সম্পর্ক নিয়ে প্রশ্নও। সানিয়া সারপ্রাইজ পার্টি পাওয়ার খবর জানিয়েছেন ঠিকই। কিন্তু তা যে শোয়েব মালিকের আয়োজন করা তেমনটা বলেননি। আলাদা করে তাঁর সঙ্গে ছবিও শেয়ার করেননি। সোশ্যাল মিডিয়ায় একাংশের মতে, সানিয়ার শেয়ার করা ভিডিয়োতেও শোয়েব পুস্পস্তবক দিয়ে তাঁকে আলিঙ্গন করেছেন। অনেকে আবার দাবি করেছেন, শোয়েবকে ওই ভিডিয়োতে দেখা যায়নি। বর্তমানে শোয়েব বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলতে ব্যস্ত। ফলে নেটিজ়েনরা দাবি করছেন, শোয়েব দুবাইতে সানিয়ার বাড়ির পার্টিতে উপস্থিত ছিলেন না।

View this post on Instagram

A post shared by Sania Mirza (@mirzasaniar)

সানিয়া ইনস্টাগ্রামে ১টি ছবি ও দু’টি ভিডিও পোস্ট করেছেন। সেই পোস্টের ক্যাপশনেই তিনি জানিয়েছেন, মেলবোর্ন থেকে দুবাইয়ে বাড়ি ফেরার পরই দারুণ সারপ্রাইজ পেয়েছেন তিনি। ভিডিয়োতে দেখা গিয়েছে, সানিয়ার জন্য বেলুন দিয়ে সেজে উঠেছে তাঁর বাড়ি। বন্ধুবান্ধব, পরিবারের লোকেরাও হাজির হয়েছেন তাঁর সাফল্যে সামিল হতে। পুস্পস্তবক হাতে সানিয়াকে আলিঙ্গন করেন অনেকে। ছেলে ইজহানকে পাশে নিয়ে সানিয়াকে কেক কাটতেও দেখা যায়। এ তো গেল সারপ্রাইজ পার্টির কথা। শোয়েব যে তাতে সামিল হলেন না, তা নিয়ে ফের নেটিজ়েনরা তুলছে প্রশ্ন, তা হলে সানিয়া-শোয়েবের মধ্যে অল ইজ নট ওয়েল…