Tokyo Olympics 2020: পরের ম্যাচে আরও আগ্রাসী খেলব, বলছেন সিন্ধু

Summer Olympics 2020:এই অলিম্পিকে দারুণ শুরু করেছেন সিন্ধু। গ্রুপ লিগের দুটো ম্যাচেই আগ্রাসী খেলেছেন। যদি ব্লিচফেল্ডকে হারাতে পারেন, তা হলে কোয়ার্টার ফাইনালে আকানে ইয়ামাগুচির মুখে পড়তে পারেন তিনি।

Tokyo Olympics 2020: পরের ম্যাচে আরও আগ্রাসী খেলব, বলছেন সিন্ধু
Tokyo Olympics 2020: পরের ম্যাচে আরও আগ্রাসী খেলব, বলছেন সিন্ধু (সৌজন্যে-টুইটার)

টোকিও: বদলে যাওয়া পিভি সিন্ধু (PV Sindhu) দারুণ মেলে ধরছেন নিজেকে। আগ্রাসী ব্যাডমিন্টন (Badminton) খেলছেন ভারতের মেয়ে। প্রথম ম্যাচে বিপক্ষকে উড়িয়ে দেওয়ার পর দ্বিতীয় ম্যাচেও হংকংয়ের চেয়ুং নানকে ২১-৯, ২১-১৬ উড়িয়ে সহজেই প্রি কোয়ার্টার ফাইনালে উঠেছেন তিনি। সিন্ধুর পরের ম্যাচ মিয়া ব্লিচফেল্ডের (Mia Blichfeldt) বিরুদ্ধে।

ডেনমার্কের মেয়েও দারুণ ফর্মে আছেন। নিজের দ্বিতীয় ম্যাচে লিন্ডা জেটচিরিকে ২১-১০, ২১-৩ উড়িয়ে সিন্ধুর মুখে নামবেন। বিশ্বের সাত নম্বর প্লেয়ার সিন্ধুর অবশ্য ব্লিচফেল্ডের বিরুদ্ধে পারফরম্যান্স ভালো। মুখোমুখি লড়াইয়ে ৪-১ এগিয়ে ভারতের মেয়ে। তবে এই ম্যাচ নিয়ে খুবই সতর্ক।

সিন্ধু বলেছেন, ‘ব্লিচফেল্ডের বিরুদ্ধে ম্যাচটা সহজ হবে না। আমাকে বিশ্রাম নিয়ে আরও চমত্‍কার ভাবে ফিরে আসতে হবে। ওর সঙ্গে এর আগে আমি কয়েকবার খেলেছি। ও যে কতটা আগ্রাসী খেলে, খুব ভালো করে জানি। আমাকেও আগ্রাসী খেলতে হবে। প্রতিটা পয়েন্ট কিন্তু গুরুত্বপূর্ণ।’

এই অলিম্পিকে দারুণ শুরু করেছেন সিন্ধু। গ্রুপ লিগের দুটো ম্যাচেই আগ্রাসী খেলেছেন। যদি ব্লিচফেল্ডকে হারাতে পারেন, তা হলে কোয়ার্টার ফাইনালে আকানে ইয়ামাগুচির মুখে পড়তে পারেন তিনি। ওই ম্যাচ জিতলে সেমিফাইনালে তাঁর প্রতিপক্ষ হতে পারেন তাই জু ইং।

সিন্ধু তৈরি। নিজের খেলা নিয়ে বলছেন, ‘প্রথম গেমটা জিতলেও ছন্দ খুঁজে পেয়েছি দ্বিতীয় গেমে। প্রথম গেমের মতো আনফোর্সড এরর করিনি। আমি স্ট্র্যাটেজি পাল্টেছি নিজের, যাতে পুরো ম্যাচটা নিয়ন্ত্রণে রাখতে পারি। যে কোনও বড় ম্যাচের আগে এই পরীক্ষা খুব কাজে লাগে।’

অলিম্পিকের আরও খবর পড়তে ক্লিক করুনঃ টোকিও অলিম্পিক ২০২০

Click on your DTH Provider to Add TV9 Bangla