মধ্যবিত্তের স্বপ্নপূরণ, 10 লাখের কমে দুর্দান্ত ফিচার আর লুকের কিছু গাড়ি

Affordable SUV: নতুন বছরের সঙ্গে সঙ্গে আপনি যদি বাড়িতে একটি নতুন গাড়ি আনতে চান, তাহলে আপনাকে দুর্দান্ত কিছু SUV-র কথা জানানো হবে। আর তার জন্য আপনার বাজেট রাখতে হবে মাত্র 10 লাখ টাকা। এমনিতেই দেশীয় বাজারে এসইউভি গ্রাহকের সংখ্যা দিন দিন বাড়ছে।

মধ্যবিত্তের স্বপ্নপূরণ, 10 লাখের কমে দুর্দান্ত ফিচার আর লুকের কিছু গাড়ি
Follow Us:
| Updated on: Dec 22, 2023 | 6:50 PM

আর মাত্র কয়েকদিন, তারপরেই নতুন বছর 2024। কিন্তু পুরনো বছরে এমন অনেক গাড়ি বাজারে এসেছে, যা আপনার নজর কাড়তে বাধ্য। আবার শুধু তাই নয়, এমনও কিছু দুর্দান্ত SUV রয়েছে, যা আগে থেকেই বাজারে ছিল। নতুন বছরের সঙ্গে সঙ্গে আপনি যদি বাড়িতে একটি নতুন গাড়ি আনতে চান, তাহলে আপনাকে দুর্দান্ত কিছু SUV-র কথা জানানো হবে। আর তার জন্য আপনার বাজেট রাখতে হবে মাত্র 10 লাখ টাকা। এমনিতেই দেশীয় বাজারে এসইউভি গ্রাহকের সংখ্যা দিন দিন বাড়ছে। এমন পরিস্থিতিতে, আপনি যদি নতুন বছরে একটি বাজেট SUV খুঁজছেন, তাহলে আপনি এই পাঁচটি সাশ্রয়ী মূল্যের SUV কিনে নিতে পারেন।

Renault Kiger

এই তালিকার প্রথম সাশ্রয়ী মূল্যের SUV হল Renault Kiger, যার দাম 5.64 লক্ষ টাকা থেকে শুরু হয় এবং এক্স-শোরুমে 10.08 লক্ষ টাকা পর্যন্ত। দেশীয় বাজারে সবচেয়ে সাশ্রয়ী SUV হওয়া ছাড়াও, এই SUVটি 405 লিটারের বিশাল বুট স্পেস সহ কিনতে পারবেন।

Nissan Magnite

এই তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে Nissan Magnite, যা আপনি মাত্র 5.59 লক্ষ টাকা থেকে শুরু করে কিনতে পারবেন। যা এর শীর্ষ অর্থাৎ টপ ভ্যারিয়েন্টের এক্স-শোরুম দাম 10 লক্ষ টাকা পর্যন্ত। এটি 336 লিটারের বুট স্পেস দিয়ে কেনা যাবে।

Kia Sonet

তৃতীয় নম্বরটিতে রয়েছে কিয়া সোনেট (Kia Sonet), যার প্রারম্ভিক মূল্য 6.79 লক্ষ টাকা থেকে 13.35 লক্ষ টাকা (এটি এক্স-শোরুম দাম)। উন্নত ফিচার সহ এটির বুট স্পেস 392 লিটার। এতে আপনি দুর্দান্ত সব ফিচার পেয়ে যাবেন। এটি বর্তমানে জনপ্রিয় একটি SUV।

Tata Nexon

এর পরেই রয়েছে Tata Nexon, যার প্রারম্ভিক মূল্য 7.19 লক্ষ থেকে 13.23 লক্ষ টাকা। এই SUVটি ভারতীয় বাজারে সবচেয়ে বেশি বিক্রি হওয়া SUV-এর তালিকায় রয়েছে। এটি খুব জনপ্রিয় একটি SUV।

Hyundai Venue

চতুর্থ SUV-এর নাম Hyundai Venue, যার দাম 6.92 লক্ষ টাকা থেকে 11.78 লক্ষ টাকা এক্স-শোরুম। এর একটি Knight Edition রয়েছে বাজারে। লেটেস্ট Knight Edition-এর দাম শুরু হচ্ছে 10 লাখ টাকা থেকে এবং তা 13.48 লাখ টাকা পর্যন্ত যাচ্ছে।