Benelli 502C: ২৯ জুলাই ভারতে আসছে ইতালীয় সংস্থার বাইক Benelli 502C

জুলাই মাসের প্রথম দিকেই এই বাইকের প্রি-বুকিং শুরু হয়েছিল। ১০ হাজার টাকা দিয়ে দেশের যেকোনও Benelli ডিলারশিপ থেকে বাইকের অগ্রিম বুকিং করার সুযোগ পেয়েছেন আগ্রহীরা।

Benelli 502C: ২৯ জুলাই ভারতে আসছে ইতালীয় সংস্থার বাইক Benelli 502C
জুলাই মাসের প্রথম দিকেই এই বাইকের প্রি-বুকিং শুরু হয়েছিল।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2021 | 6:30 PM

ভারতে নতুন বাইক লঞ্চ করতে চলেছে Benelli India। জানা গিয়েছে, আগামী ২৯ জুলাই Benelli India তাদের নতুন বাইকের মডেল ৫০২সি লঞ্চ করবে। চলতি বছর এই প্রথম ভারতে বাইক লঞ্চ করছে অটোমোবাইল সংস্থা Benelli। নতুনবাইকে রয়েছে আপডেটেড ফিচার এবং BS6 compliant ভ্যারিয়েন্ট। আসলে একটি পাওয়ার ক্রুজার অর্থাৎ বেশ শক্তিশালী মডেল হিসেবে তৈরি করা হয়েছে Benelli 502C বাইক। এর সঙ্গে Ducati Diavel মডেলের সঙ্গে Benelli 502C বাইকের ফিচারের অনেক মিল রয়েছে। জুলাই মাসের প্রথম দিকেই এই বাইকের প্রি-বুকিং শুরু হয়েছিল। ১০ হাজার টাকা দিয়ে দেশের যেকোনও Benelli ডিলারশিপ থেকে বাইকের অগ্রিম বুকিং করার সুযোগ পেয়েছেন আগ্রহীরা।

জানা গিয়েছে, এই বাইকে রয়েছে BS6 compliant ইঞ্জিন। জানা গিয়েছে, Leoncino 500 এবং TRK 502- এর মতো ইঞ্জিন রয়েছে Benelli 502C মডেলে। Benelli 502C বাইকের ৫০০ সিসি-র প্যারালাল টুইন মোটরের সাহায্যে ৪৬.৮ bhp এবং ৪৬ Nm শক্তি উৎপন্ন হয়। এই ইঞ্জিনের সঙ্গে রয়েছে একটি ৬ স্পিডের গিয়ারবক্স। এছাড়াও এই মোটরসাইকেলে রয়েছে ২১.৫ লিটারের ফুয়েল ট্যাঙ্ক। এই বাইকে অ্যান্টি ব্রেকিং সিস্টেম বা এবিএস ফিচার রয়েছে। এছাড়াও এই বাইকের সামনের অংশে রয়েছে ২৮০ mm ডিস্ক আপফ্রন্ট এবং একটি সিঙ্গল ২৪০ mm ডিস্ক থাকবে পিছনের অংশে।

এই বাইক আকার, আয়তনে বেশ ছোট (মূলত দৈর্ঘ্যে ছোট)। এছাড়াও stubby seat, exposed trellis frame, petal discs up front, the longish fuel tank, LED headlight shape- এইসব ফিচারে Benelli 502C বাইকের সঙ্গে Ducati Diavel- এর মিল রয়েছে। এখনও Benelli 502C urban cruiser দাম ঘোষণা করেনি সংস্থা। তবে শোনা গিয়েছে, ইতালীয় অটোমোবাইল সংস্থা ২৯ জুলাই তাদের বাইকের দাম প্রকাশ্যে আনবে।

আরও পড়ুন- New Hero Maestro Edge 125: তিনটি ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হয়েছে এই স্কুটার