New Hero Maestro Edge 125: তিনটি ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হয়েছে এই স্কুটার

ড্রাম, ডিস্ক এবং কানেক্টেড- এই তিনটি ভ্যারিয়েন্টে ভারতে পাওয়া যাচ্ছে হিরোর নতুন স্কুটার Maestro Edge 125। তিনটি ভ্যারিয়েন্টের দামও আলাদা।

New Hero Maestro Edge 125: তিনটি ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হয়েছে এই স্কুটার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 27, 2021 | 12:24 PM

ভারতে Hero Maestro Edge 125 লঞ্চ করেছে হিরো মোটোকর্প। হিরো সংস্থার এই নতুন স্কুটারের দাম ৭২,২৫০ টাকা (এক্স শোরুম, দিল্লি)। সংস্থার তরফে জানানো হয়েছে নতুন Hero Maestro Edge 125 স্কুটারে রয়েছে আপডেটেড ডিজাইন, নতুন ফিচার এবং কানেক্টিভিটি টেকনোলজি। স্কুটারের সামনের অংশের ডিজাইন আগের তুলনায় যথেষ্ট শার্প। নতুন Hero Maestro Edge 125 স্কুটারে যুক্ত হয়েছে এলইডি প্রোজেক্টর ল্যাম্প। এই প্রথম হিরোর স্কুটারে এই ফিচার যুক্ত হয়েছে। এছাড়াও নতুন মডেলে রয়েছে ফ্রেশ ডুয়াল টোন স্ট্রাইপ প্যাটার্ন। এই নতুন ডিজাইন Hero Maestro Edge 125 স্কুটারের আদল আগের তুলনায় একেবারেই বদলে দিয়েছে।

নতুন Maestro Edge 125 স্কুটারের ইন্সট্রুমেন্ট ক্লাস্টার সম্পূর্ণ ভাবে ডিজিটাল নির্ভর। এর সঙ্গে যুক্ত হয়েছে ব্লুটুথ কানেক্টিভিটি। অর্থাৎ আপনার স্মার্টফোন সংযোগ করা যাবে ব্লুটুথের সাহায্যে। ব্লুটুথ কানেকটিভিটি ফিচারে রয়েছে টার্ন-বাই-টার্ন নেভিগেশন, পেয়ারিং উইথ পাসকি, মিস কল অ্যালার্ট, ইনকামিং কল অ্যালার্ট, রিয়েল টাইম মাইলেজ ইন্ডিকেশন, ECO ইন্ডিকেটর এবং লো ফুয়েল ইন্ডিকেটর- এইসব ফিচার রয়েছে এই স্কুটারে। ‘দ্য হিরো কানেক্ট’ অ্যাপের মাধ্যমে মোট ৯টি বিশেষ ফিচার পাওয়া যায়। সেগুলি হল- ট্র্যাকিং, জিও-ফেন্স অ্যালার্ট, স্পিড অ্যালার্ট, topple alert, tow away alert এবং ভেহিকেল স্টার্ট অ্যালার্ট।

নতুন Hero Maestro Edge 125 স্কুটারে রয়েছে ১২৪.৬ সিসি- র একটি এয়ার-কুলড ইঞ্জিন। এর সাহায্যে ৯ bhp সর্বোচ্চ শক্তি এবং ১০.৪ Nm peak torque শক্তি উৎপন্ন হয়। ড্রাম, ডিস্ক এবং কানেক্টেড- এই তিনটি ভ্যারিয়েন্টে ভারতে পাওয়া যাচ্ছে হিরোর নতুন স্কুটার Maestro Edge 125। ড্রাম ভ্যারিয়েন্টে রয়েছে চারটি রঙের অপশন- ক্যান্ডি ব্লেজিং রেড, প্যান্থার ব্ল্যাক, পার্ল সিলভার হোয়াইট এবং ম্যাট টেকনো ব্লু। এই চারটি রঙে পাওয়া যাবে ডিস্ক ভ্যারিয়েন্টও। এছাড়াও আরও দু’টি রঙ- প্রিজমাটিক ইয়েলো এবং প্রিজমাটিক পার্পল- এ পাওয়া যাবে ডিস্ক ভ্যারিয়েন্টের নতুন হিরো Maestro Edge 125।

Maestro Edge 125- এর তিনটি ভ্যারিয়েন্টের দামও আলাদা। ড্রাম ভ্যারিয়েন্টে দাম ৭২,২৫০ টাকা। ডিস্ক ভ্যারিয়েন্টের দাম ৭৬,৫০০ টাকা। কানেক্টেড ভ্যারিয়েন্টের দাম ৭৯,৭৫০ টাকা। সবই দামই এক্স শোরুম হিসেবে ধার্য হয়েছে।

আরও পড়ুন- Ola Electric Scooter: ওলার ইলেকট্রিক স্কুটারের সর্বোচ্চ গতি কত হবে?