Grand i10 Nios-এর একটি কর্পোরেট এডিশন নিয়ে এল Hyundai, কম দামে একাধিক আকর্ষণীয় ফিচার্স

Grand i10 Nios Corporate Edition: হুন্ডাই নিয়ে এল গ্র্যান্ড আইটেন নিওজ় গাড়িটির একটি কর্পোরেচ এডিশন। কত দাম এই গাড়ির, কী কী ফিচার্স রয়েছে, জেনে নিন সব তথ্য।

Grand i10 Nios-এর একটি কর্পোরেট এডিশন নিয়ে এল Hyundai, কম দামে একাধিক আকর্ষণীয় ফিচার্স
হুন্ডাইয়ের নতুন গ্র্যান্ড আইটেন নিওজ়।
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2022 | 5:16 PM

Hyundai ভক্তদের জন্য সুখবর। দেশের বাজারে এসে গেল Grand i10 Nios কর্পোরেট এডিশনটি। এই নতুন গাড়িটির দাম শুরু হচ্ছে 628,900 টাকা (এক্স-শোরুম) থেকে। ম্যানুয়াল এবং AMT দুই গিয়ারবক্স অপশনেই নতুন গাড়িটি নিয়ে আসা হয়েছে। নতুন গাড়িটির এক্কেবারে হাই-স্পেক এডিশনটির দাম 697,700 টাকা (এক্স-শোরুম)। Hyundai Grand i10 Nios Corporate Edition-এ রয়েছে একটি 1.2 লিটারের কাপ্পা পেট্রল ইঞ্জিন। অটোমেকারটি জানিয়েছে যে, Grand i10 Nios-এর এই বিশেষ এডিশনে একাধিক অত্যাধুনিক ফিচার্স রয়েছে, যেগুলির বেশির ভাগই প্রযুক্তি-ভিত্তিক। স্ট্যান্ডার্ড মডেলের থেকে এই নতুন মডেলটি কোন জায়গায় পৃথক, কী কী ফিচার্স থাকছে, সেই সব তথ্য এখনই একবার জেনে নিন।

ম্যাগনা ট্রিমের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে এই বাইকটি। এক্সটিরিয়র এবং ইন্টিরিয়রে একাধিক এনহ্যান্সমেন্ট থাকছে। Hyundai-এর তরফ থেকে বলা হচ্ছে, Grand i10 Nios গাড়ির কর্পোরেট এডিশনের স্পোর্টস এক্সটিরিয়ার এনহ্যান্সমেন্টের মধ্যে রয়েছে গ্লসি ব্ল্যাক রেডিয়েটর গ্রিলে, 15 ইঞ্চির গানমেন্টাল স্টাইলড হুইলস, রুফ রেলস, রিয়ার ক্রোম গার্নিশিং, কর্পোরেট এমব্লেম এবং ব্ল্যাক পেইন্টেড ORVMs।

গাড়িটির কেবিনে থাকছে 6.75 ইঞ্চির একটি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম। তার সঙ্গেই রয়েছে নেভিগেশন যা স্মার্টফোন মিররিংয়ের মাধ্যমে সম্ভবপর হবে। এছাড়াও এই লেটেস্ট Hyundai Grand i10 Nios গাড়ির উল্লেখযোগ্য ফিচার্সের মধ্যে আউটসাইড মিররে স্ট্যান্ডার্ড হিসেবে রয়েছে ইলেকট্রিক ফোল্ডিং ORVM ও তার সঙ্গে একটি LED টার্ন ইন্ডিকেটর।

Hyundai-এর তরফ থেকে দাবি করা হয়েছে, Grand i10 Nios Corporate Edition-টি স্পোর্টি এবং স্বাতন্ত্রসূচক লুকিং কার হিসেবে লঞ্চ করা হচ্ছে, যাতে গুচ্ছের প্রযুক্তিগত এনহ্যান্সমেন্ট দেওয়া হয়েছে।

Grand i10 Nios-এর এই কর্পোরেট এডিশনটি সম্পর্কে Hyundai Motor India Ltd-র ডিরেক্টর (সেলস, মার্কেটিং ও সার্ভিস) তরুণ গর্গ জানালেন, আধুনিক ভারতের মানুষজন এবং তরুণ প্রজন্মের চালকদের জন্য এই নতুন গাড়িটি নিয়ে আসা হয়েছে। তাঁর কথায়, “লঞ্চের পর থেকেই এই গাড়ির স্ট্যান্ডার্ড মডেলটি ভারতে ব্যাপক হারে বিক্রি হয়েছে। তারপর থেকেই Grand i10 Nios-এর একটি স্পোর্টি এবং হাই-টেক ফোকাসড কর্পোরেট মডেলের চাহিদা অনুভূত হয়েছিল।”

তরুণ গর্গ আরও যোগ করে বললেন, “নতুন প্রজন্মের চালকদের জন্য Hyundai Grand i10 Nios Corporate Edition-টি নিয়ে আসতে পেরে আমরা খুবই খুশি। এর অনন্য ডিজ়াইন এবং অনবদ্য ফিচার্স যে তরুণ প্রজন্মের মন জয় করে নেবে, সে বিষয়ে আমরা নিশ্চিত। কম দামের মধ্যেই যাতে দেশবাসী একাধিক লোডেড ফিচার্সের একটা শক্তিশালী এবং অত্যাধুনিক কার্যক্ষমতা সম্পন্ন একটি গাড়ি পেয়ে যাবেন, সেটাই ছিল আমাদের একমাত্র লক্ষ্য।”