এপ্রিক গেমস স্টোর থেকে ফ্রি-তে ডাউনলোড করা যাচ্ছে Among Us গেম, সীমিত সময়ের জন্য থাকবে সুযোগ

২০১৮ সালে রিলিজ হয়েছিল Among Us ভিডিয়ো গেম। গত বছর করোনার প্রভাব শুরু পর আচমকাই জনপ্রিয়তা বাড়তে শুরু করে এই গেমের।

এপ্রিক গেমস স্টোর থেকে ফ্রি-তে ডাউনলোড করা যাচ্ছে Among Us গেম, সীমিত সময়ের জন্য থাকবে সুযোগ
২০১৮ সালে এই গেম রিলিজ হয়েছিল।

Among Us- এই ভিডিয়ো গেম কিন্তু গেমারদের মধ্যে বেশ জনপ্রিয়। এই গেম এখন ফ্রি-তে ডাউনলোড করা যাচ্ছে। জানা গিয়েছে, ‘এপিক গেমস’- এর মধ্যে দিয়ে এই গেম ফ্রি-তে ডাউনলোড করা সম্ভব। আগামী ৩ জুন পর্যন্ত গেমারদের জন্য এই সুযোগ থাকবে। জনপ্রিয় এই ‘social deduction’ গেম আসলে Epic Games Store- এর মেগা সেল- এর মাধ্যমে ফ্রি-তে ডাউনলোড করা যাচ্ছে। গত ২০ মে থেকে এই মেগা সেল শুরু হয়েছে। এপিক গেম স্টোরের এই সেল চলবে আগামী ১৭ জুন পর্যন্ত।

২০১৮ সালে রিলিজ হয়েছিল Among Us ভিডিয়ো গেম। গত বছর করোনার প্রভাব শুরু পর আচমকাই জনপ্রিয়তা বাড়তে শুরু করে এই গেমের। বোঝা যায় যে, মহামারীর দাপটে তরুণ প্রজন্মও বাধ্য হয়ে ঘরবন্দি হয়েছে। আর তার জেরেই সময় কাটানোর জন্য অনেকেই বেছে নিয়েছেন ভিডিয়ো গেমকে। এর প্রভাবেই বিভিন্ন ভিডিয়ো গেমের জনপ্রিয়তা রাতারাতি চড়চড় করে বেড়ে গিয়েছে। Among Us, এই গেমের নির্মাণ সংস্থা InnerSloth জানিয়েছিল, খুব তাড়াতাড়ি এই গেম প্লেস্টেশন ৫ এবং প্লেস্টেশন ৪- এ খেলা যাবে।

আরও পড়ুন- পাবজি মোবাইলের জনপ্রিয় ‘ব্যাকপ্যাক’-এর হদিশ মিলল ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমে

জানা গিয়েছে, এক সপ্তাহে একটিই ‘মিস্ট্রি গেম’ ফ্রি-তে কেনা সম্ভব। এপিক গেমস স্টোরের মেগা সেলের মাধ্যমে এক সপ্তাহে Among Us গেমের একটিই ‘মিস্ট্রি গেম’ বিনামূল্যে কিনতে পারবেন গেমাররা। এই সপ্তাহে নতুন করে Among Us গেমের রোস্টার পরিবর্তন হবে। অর্থাৎ নতুন ‘মিস্ট্রি গেম’ কেনার সুযোগ পাবেন গেমাররা। এমনিতে এপিক গেম স্টোরে এই Among Us গেমের দাম ১১৯ টাকা। আপাতত অ্যানড্রয়েড, আইওএস, উইন্ডোজ এবং Nintendo Switch- এর সাহায্যে খেলা যায় Among Us গেম। শোনা যাচ্ছে, খুব তাড়াতড়ি এক্সবক্স- এও খেলা যাবে এই গেম।