ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার নতুন টিজারে ‘চিকেন ডিনার’-এর উল্লেখ! গেম রিলিজের দিনক্ষণ নিয়ে জল্পনা

ভারতে কবে রিলিজ হবে নতুন গেম ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া? নতুন টিজারে বাড়ছে জল্পনা।

ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার নতুন টিজারে 'চিকেন ডিনার'-এর উল্লেখ! গেম রিলিজের দিনক্ষণ নিয়ে জল্পনা
ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের নতুন টিজারে 'চিকেন ডিনার'- এর উল্লেখ!


ভারতে আসছে দক্ষিণ কোরিয়ার গেম নির্মাণ সংস্থা ক্র্যাফটন নির্মিত নতুন গেম ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া। গত ১৮ মে এই গেমের প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়েছে। গুগল প্লে স্টোর থেকে অ্যানড্রয়েড ডিভাইসের জন্য এই গেমের প্রি-রেজিস্ট্রেশন করা যাচ্ছে। আইওএস ভার্সানে কবে এই গেম লঞ্চ হবে সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি। এমনকি ভারতে কবে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া রিলিজ হবে সেটাও নিশ্চিত ভাবে জানা যায়নি।

তবে গত কয়েকদিনে এই গেম রিলিজের তারিখ নিয়ে তুমুল জল্পনা হয়েছে। শোনা গিয়েছে, সম্ভবত ১৮ জুন এই গেম রিলিজ হবে ভারতে। কারণ ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার প্রি-রেজিস্ট্রেশন শুরুর আগে বলা হয়েছিল, গেম রিলিজের একমাস আগে থেকে প্রি-রেজিস্ট্রেশন শুরু হবে। এরপর ১৮ মে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়। তার থেকে একমাস পরে ১৮ জুন তাই গেম রিলিজ হতে পারে বলে মনে করছেন অনেক টিপস্টার।

সম্প্রতি ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার তরফে নতুন একটি টিজার তাদের অফিশিয়াল পেজে শেয়ার করা হয়েছে। আর তা থেকেই এই গেম লঞ্চের তারিখ নিয়ে নতুন করে কৌতূহলী হয়ে পড়েছেন গেমাররা। শুরু হয়েছে জল্পনা। আগেই শোনা গিয়েছিল, নাম বদলে ভারতে আবার ফিরছে পাবজি মোবাইল ইন্ডিয়া। ক্র্যাফটনের তরফে আনুষ্ঠানিক ভাবে তেমন কোনও ঘোষণা না হলেও, পাবজি মোবাইল গেমের সঙ্গে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার একের পর এক মিল দেখে অনুমান করা হয়েছে এই তথ্যই ঠিক।

আরও পড়ুন- E3 2021: ভিডিয়ো গেমের দুনিয়ায় সবচেয়ে বড় গেমিং এক্সপো কবে শুরু হচ্ছে?

নতুন করে ফের এই দুই গেমের মধ্যে মিল খুঁজে পাওয়া গিয়েছে। নতুন টিজারে বলা হয়েছে, ‘সময় এসে গিয়েছে। বন্ধুদের সঙ্গে আবার স্মৃতি তৈরি করার সময় এসে গিয়েছে। আর সেলিব্রেশনের জন্য রয়েছে চিকেন ডিনার।’ প্রসঙ্গত উল্লেখ্য, পাবজি মোবাইল গেমে যখন কোনও টিম ম্যাচ জিতে যেত তখন এই ‘চিকেন ডিনার’ শব্দের ব্যবহার হত। সেই একই কথা ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমেও দেখা গিয়েছে। সেই সঙ্গে এও বলা হয়েছে যে ‘সময় এসে গিয়েছে’। অতএব এটা আন্দাজ করাই যাচ্ছে যে নতুন গেম রিলিজ হতে পার বেশি দেরি নেই। খুব তাড়াতাড়ি ভারতে আসতে চলেছে পাবজি মোবাইল ইন্ডিয়ার মতোই আর একটি গেম ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া।