BGMI Royale Pass: ব্যাটলগ্রাউন্ডে ফের নতুন রয়্যাল পাস, গ্রাফিতি ওয়াল একেএম, ৪০% পর্যন্ত ইউসি বোনাস

Month 10 Royale Pass: ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার রয়্যাল পাসের ব্র্যান্ড নিউ সিজ়ন নিয়ে আসছে ডেভেলপার সংস্থা ক্রাফ্টন। সেই মান্থ ১০ রয়্যাল পাসে থাকছে একাধিক এক্সক্লুসিভ রিওয়ার্ডস এবং ওয়েপনস।

BGMI Royale Pass: ব্যাটলগ্রাউন্ডে ফের নতুন রয়্যাল পাস, গ্রাফিতি ওয়াল একেএম, ৪০% পর্যন্ত ইউসি বোনাস
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2022 | 11:38 PM

পাবজি মোবাইলের সঙ্গে অনেকাংশেই মিল রয়েছে তার ভারতীয় কাউন্টারপার্ট ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার (Battlegrounds Mobile India)। তবে যত মিলই থাকুক না কেন, ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার গেমপ্লে এবং ইউজার অভিজ্ঞতা সম্পূর্ণ ভাবে নতুন করে ঢেলে সাজানো হয়েছে। এবার ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার রয়্যাল পাসের ব্র্যান্ড নিউ সিজ়ন নিয়ে আসছে ডেভেলপার সংস্থা ক্রাফ্টন। সেই মান্থ ১০ রয়্যাল পাসে (Month 10 Royale Pass) থাকছে একাধিক এক্সক্লুসিভ রিওয়ার্ডস এবং ওয়েপনস। পাশাপাশি আবার কোম্পানিটি ইউসি থেকে ইন-গেম কারেন্সি কেনার জন্য ৪০ শতাংশ বোনাস দিতে চলেছে। বিজিএমআই রয়্যাল পাস মান্থ ১০-এর নতুন ফিচার্স-সহ অন্যান্য যাবতীয় তথ্য সম্পর্কে এক নজরে দেখে নেওয়া যাক।

কী কী রিওয়ার্ডস থাকছে

২১ এপ্রিল থেকে মান্থ টেন রয়্যাল পাস রোলআউট করা হয়েছে। এলিট রয়্যাল পাসের ক্ষেত্রে প্লেয়ারদের ৩৬০ ইউসি খরচ করতে হবে এবং এলিট প্লাস রয়্যাল পাসের জন্য প্লেয়ারদের খরচ হবে ৯৬০ ইউসি। এই সিজ়নের একাধিক রিওয়ার্ডসের মধ্যে রয়েছে – একটি পিঙ্ক শেল্টার স্করপিয়ান, পিঙ্ক শেল্টার সেট, ফ্লুরোসেন্ট ফ্ল্যাশ কভার, স্টম্প গ্রাউন্ড ইমোট, পিক্সেল বোল্ট ব্যাকপ্যাক এবং আরপি অবতার (এম১০)।

সেই সঙ্গেই আবার থাকছে মনস্টার শেফ প্যারাশ্যুট, একটি রেজিং বম্ব অর্নামেন্ট, ক্যাজ়ুয়াল স্ট্রোল সেট, ড্রিম বাটারফ্লাই গ্রেনেড, লাশ ওয়ার্ল্ড প্লেন ফিনিশ, ব্লু টিন্ট এম১৬এ৪, ইনফার্নাল শেফ, গ্রাফিতি ওয়াল একেএম, ইনফার্নাল শেফ কভার এবং সবশেষে ইনফার্নাল শেফ সেট।

চার সপ্তাহের কোর্সের মধ্যে প্লেয়ারদের একাধিক ভিন্ন আরপি অ্যাসাইনমেন্ট অ্যাসাইন করা হবে, যা তাদের আরপি লেভেলগুলির র‌্যাঙ্ক উপরের দিকে নিয়ে যেতে সাহায্য করবে এবং সেই সঙ্গে বিশেষ গিফ্টসো থাকবে।

যে সব কাস্টমাররা ৮ মাস বা ৯ মাসের মধ্যে রয়্যাল পাস (হয় এলিট পাস অথবা এলিট পাস প্লাস এডিশন) পারচেজ় করবেন, তারা একটি ইজ়েড লাইসেন্স কার্ড পেয়ে যাবেন। পরবর্তী সপ্তাহের জন্য মিশনও আনলক করতে পারবেন তারা।

মান্থ টেন আরপি ব্যাজেসও নিয়ে আসতে চলেছে এই নতুন রয়্যাল পাস, যা মূলত বিজিএমআই আরপি সেকশন স্মল আরকেডের জন্য কাজে লাগবে। এদিকে আবার সীমিত সময়ের জন্য অফারও থাকছে, যা ২২ এপ্রিল পর্যন্ত পাওয়া যাবে। সেখানে ইউজাররা ৪০ শতাংশ বোনাস ইউসি এবং ৩৫ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন কোডাশপের পেটিএম ওয়ালেট থেকে পেমেন্ট করলে। আগ্রহী গেমাররা আবার একটি ৩০ ইউসি প্যাক পারচেজ় করতে পারবেন, যার দাম ভারতে ৩৭ টাকা থেকে শুরু হচ্ছে।’

আরও পড়ুন: এসে গেল পাবজি নিউ স্টেটের নতুন প্যাচ আপডেট! মিলবে একাধিক গেম মোড, অস্ত্রশস্ত্রও

আরও পড়ুন: প্রতিলিপির সঙ্গে গাঁটছড়া বেঁধে বাংলা-সহ একাধিক স্থানীয় ভাষায় বিজিএমআই ওয়েবটুন কন্টেন্ট নিয়ে আসছে ক্রাফ্টন

আরও পড়ুন: ঝঞ্ঝাটের শেষ নেই! এবার ফ্রি টু প্লে মডেলেও বিজ্ঞাপন দেখাতে চলেছে এক্সবক্স গেমস