Free Fire Max: ব্রাজ়িলের পর কি এবার ভারতেও বন্ধ হয়ে যাবে Free Fire Max?

Free Fire Max তার ব্রাজ়িলিয়ান সার্ভারে শেষ হতে চলেছে। ইন-গেম বার্তায় সংস্থা পরিষ্কার করে দিয়েছে যে, আসল সংস্করণেই তারা এবার থেকে বেশি মনোনিবেশ করবেন। তারপর প্রশ্ন উঠেছে, ভারতেও কি গেমটি বন্ধ করা হবে?

Free Fire Max: ব্রাজ়িলের পর কি এবার ভারতেও বন্ধ হয়ে যাবে Free Fire Max?
Free Fire Max-এর ভবিষ্যতও কি ভারতে অনিশ্চিত?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2023 | 1:30 AM

Free Fire Max In India: ব্রাজ়িলে বড় ঘোষণা করল Garena। সে দেশে তারা Free Fire Max গেমটি বন্ধ করতে চলেছে। সম্প্রতি একটি ইন-গেম মেসেজে ব্যাটল রয়্যাল গেমটির ভবিষ্যত সম্পর্কে জানিয়েছে সংস্থাটি। তবে সেই বার্তাটি পাঠানো হয়েছিল কেবল ব্রাজ়িলিয়ান সার্ভারের ফ্রি ফায়ার ম্যাক্স প্লেয়ারদের কাছে। সেই বার্তায় বলা হয়েছে, গেমের আসল সংস্করণটিকেই অর্থাৎ Free Fire-কেই এবার থেকে সেখানে বেশি প্রাধান্য দেওয়া হবে। পাশাপাশি তারা আরও জানিয়েছে যে, শীঘ্রই Free Fire Max সংক্রান্ত সব আপডেট এবং সাপোর্ট বন্ধ করা হবে।

অর্থাৎ Free Fire Max তার ব্রাজ়িলিয়ান সার্ভারে শেষ হতে চলেছে। ইন-গেম বার্তায় সংস্থা পরিষ্কার করে দিয়েছে যে, আসল সংস্করণেই তারা এবার থেকে বেশি মনোনিবেশ করবেন। ওই বিবৃতিতে লেখা হয়েছে, “যারা ফ্রি ফায়ার খেলেন, তাঁদের প্রত্যেকের অভিজ্ঞতা উন্নত করতে আমরা আমাদের সংস্থানগুলিকে আসল ফ্রি ফায়ার গেমে ফোকাস করব। তাই, 21 মার্চ, 2023 থেকে আমরা ম্যাক্স সংস্করণের জন্য রক্ষণাবেক্ষণ এবং আপডেট দেওয়া বন্ধ করে দেব। আসল Free Fire-এ অ্যাক্সেস করার জন্য অ্যাকাউন্টটি একটি সোশ্যাল মিডিয়া নেটওয়ার্কের সঙ্গে লিঙ্ক করা হয়েছে কি না, তা নিশ্চিত করুন।”

Free Fire Max কি ভারতেও বন্ধ হয়ে যাবে?

এক বছরেরও বেশি সময় ধরে ভারতে Free Fire নিষিদ্ধ করা হয়েছে। তাই, এই ঘোষণার ফলে অনেক ভারতীয় ভক্ত এদেশে MAX সংস্করণের ভবিষ্যত নিয়ে বিভ্রান্ত হয়ে পড়েছেন। তবে, ভারতে FF MAX বন্ধ হওয়ার কোনও খবর পাওয়া যায়নি। তাই, ভক্তদের এখন চিন্তা করার দরকার নেই। এই টাইটেলের ভবিষ্যত জানতে তাঁদের Garena-র বিবৃতির জন্য অপেক্ষা করা উচিত।

ভারতে ফ্রি ফায়ার ম্যাক্সের ইন-গেম ‘নিউজ’ বিভাগে দুটি নতুন ঘোষণা করা হয়েছে, যা আপলোড করেছে ভারতীয় সার্ভারের সঙ্গে যুক্ত FF MAX অপারেশন টিম। এই ধরনের নোটিসই প্রমাণ করে দিচ্ছে যে, ফ্রি ফায়ার ম্যাক্স ভারতে বন্ধ করার কোনও পরিকল্পনা নেই Garena-র এবং তাঁরা গেমের মান বাড়াতে সচেষ্ট।