New State Mobile: স্কোয়্যার এনিক্স এখন নিউ স্টেট মোবাইলের পার্টনার, NieR থিমের কন্টেন্ট দেখতে পাবেন প্লেয়াররা

NieR-themed Content: বিজিএমআই ও স্কোয়্যার এনিক্স-এর তরফ থেকে ঘোষণা করা হয়েছে যে, এনআইইআর সিরিজ়ের চরিত্রগুলি এবার নিউ স্টেট মোবাইলে আসতে চলেছে। নতুন আপডেটেই সেই ক্যারেক্টারগুলি চাক্ষুষ করতে চলেছেন প্লেয়াররা।

New State Mobile: স্কোয়্যার এনিক্স এখন নিউ স্টেট মোবাইলের পার্টনার, NieR থিমের কন্টেন্ট দেখতে পাবেন প্লেয়াররা
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2022 | 3:05 PM

আরও একটি পার্টনারশিপে যুক্ত হল ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের ডেভেলপার সংস্থা ক্রাফ্টন (Krafton)। বিজিএমআই ও স্কোয়্যার এনিক্স-এর তরফ থেকে ঘোষণা করা হয়েছে যে, এনআইইআর সিরিজ়ের (NieR Series) চরিত্রগুলি এবার নিউ স্টেট মোবাইলে (New State Mobile) আসতে চলেছে। নতুন আপডেটেই সেই ক্যারেক্টারগুলি চাক্ষুষ করতে চলেছেন প্লেয়াররা। ২৯ এপ্রিল থেকে ১৯ মে পর্যন্ত সময় কালে প্লেয়াররা বুঝতে পারবেন নিউ স্টেট মোবাইলে এনআইইআর সিরিজ়ের গুরুত্ব। সেই সঙ্গেই আবার প্লেয়াররা পেয়ে যাবেন থিমড রিওয়ার্ড ইভেন্ট এবং নতুন ইন-গেম আইটেমের বিরাট কালেকশন।

ফলস্বরূপ, এই গেমটি এবার নিউ স্টেট মোবাইলের থিমড কন্টেন্ট ও তার সঙ্গে এনআইইআর সিরিজ়ের সংযুক্তিকরণ সংক্রান্তও একাধিক ফিচার্স চাক্ষুষ করতে চলেছেন। এই কোলাবরেশনে রয়েছে এনআইইআর: অটোমাটার সিগনেচার ক্যারেক্টার ২বি এবং ৯এস-এর কস্টিউমগুলি। সেই সঙ্গেই আবার এনআইইআর রেপ্লিক্যান্ট ভার্সন ১.২২৪৭২২৮৭১৩৯-এর প্রোটাগনিস্ট ও কেইন ফর প্লেয়ারদেরও নামিয়ে দেওয়ার সুযোগ পাওয়া যাবে। অতিরিক্ত আইটেমগুলির মধ্যে রয়েছে, একটি ইমোট, ওয়েপন, ভেহিকল স্কিন-সহ আরও একাধিক বিষয়। এই এনআইইআর সিরিজ় থিমড ক্যারেক্টারগুলি ১৯ মে পর্যন্ত রিট্রিভ করা যাবে।

নিউ স্টেট মোবাইলে নতুন কন্টেন্ট

এই কোলাবরেশনের ফলে একটি ইন-গেম রিওয়ার্ড ইভেন্টও উপলব্ধ হতে চলেছে। যে সব প্লেয়াররা থিমড মিশন সম্পূর্ণ করবেন, তাঁরা পেয়ে যাবেন এনআইইআর সিরিজ়ের প্রোফাইল আইকন, প্রোফাইল ফ্রেম এবং ফ্রেম এফেক্ট, যা পরবর্তীতে কাস্টমাইজ়ও করা যাবে। এই প্রসঙ্গে এনআইইআর: অটোমাটা প্রোডিউসার ইয়োসুকে সাইতো বলছেন, “আমি কখনও ভাবতে পারিনি যে, এনআইইআর সিরিজ়ের চরিত্রগুলিকে নিউ স্টেট মোবাইলে দেখতে পাব। এই কোলাবরেশনের জন্য আমি সত্যিই খুব খুশি। এর ফলে এনআইইআর: অটোমাটা এবং নিউ স্টেট মোবাইলের মধ্যে ব্রিজ তৈরি হয়ে গিয়েছে।”

এদিকে আবার এই কোলাবরেশন নিয়ে নিউ স্টেট মোবাইলের এগজ়িকিউটিভ প্রোডিউসার মিঙ্কিউ পার্ক বলছেন, “এই পার্টনারশিপের ফলে আমরা নিউ স্টেট মোবাইলে এনআইইআর সিরিজ়ের পোস্ট-অ্যাপোক্যালিপ্টিক বিশ্বটি দেখতে পাব। সমগ্র গেম-জুড়ে অর্গ্যানিক ইউজারদের যোগ করার এর থেকে ভাল উপায় আর কী-ই আবা হতে পারে। আমাদের মধ্যে ক্রাফ্টনে অনেকেই রয়েছেন, যাঁরা এনআইইআর সিরিজ়ের বিরাট ভক্ত। এই পার্টনারশিপ যে তাঁদের একটি অনবদ্য অভিজ্ঞতা দিতে পারবে, তা একপ্রকার পরিষ্কার।”

এদিকে আবার জনপ্রিয় ব্যাটল রয়্যাল গেম ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া সম্প্রতি নতুন রয়্যাল পাস মান্থ ১০ নিয়ে হাজির হয়েছে। আগেকার মতোই এই রয়্যাল পাসে একাধিক রিওয়ার্ডস থাকছে, তার মধ্যে উল্লেখযোগ্য হল ওয়েপনসের জন্য স্কিন, ইমোটস-সহ আরও একাধিক জিনিস। চলতি বছরের ২১ এপ্রিল লঞ্চ করা হয় এই রয়্যাল পাস এম১০। পরবর্তী চার সপ্তাহ পর্যন্ত প্লেয়াররা রিওয়ার্ডগুলি আনলক করে রাখতে পারবেন।

আরও পড়ুন: নতুন গেমিং সাবস্ক্রিপশন লঞ্চ করছে সোনি, ভারতে খরচ কত? জানুন বিস্তারিত

আরও পড়ুন: আপনার ফোন থেকে বাংলায় বিজিএমআই কমিক্স কী ভাবে পড়বেন? এখনই জেনে নিন

আরও পড়ুন: গেম খেলতে ভালবাসেন? তাহলে এই পাঁচটি গ্যাজেট আপনার এখনই দরকার