Pokemon Go Ed Sheeran: এড শিরানের সঙ্গে গাঁটছড়া বাঁধল পোকেমন গো, ২২ নভেম্বর ইন-গেম পারফরম্যান্স, দেখা যাবে গায়ককে

Ed Sheeran Pokeman Go Collaboration: এড শিরানের শো এবার বিনামূল্যে বাড়িতে বসেই দেখতে পারবেন। তার জন্য ২২ নভেম্বর পোকেমন গো গেমটি ডাউনলোড করে খেলতে হবে।

Pokemon Go Ed Sheeran: এড শিরানের সঙ্গে গাঁটছড়া বাঁধল পোকেমন গো, ২২ নভেম্বর ইন-গেম পারফরম্যান্স, দেখা যাবে গায়ককে
২২ নভেম্বর পোকেমন গো ডাউনলোড করলেই বিনামূল্যে এড শিরানের শো!
Follow Us:
| Edited By: | Updated on: Nov 21, 2021 | 2:09 PM

গ্র্যামি পুরস্কার জয়ী জনপ্রিয় গায়ক এড শিরানের সঙ্গে গাঁটছড়া বাঁধছে পোকমন গো। সম্প্রতি গেমের ডেভেলপার সংস্থার তরফ থেকে এমনই ঘোষমা করা হয়েছে। পাশাপাশি পোকেমন গো-এর একটি বিশেষ পারফরম্যান্সে আবার এড শিরানকে দেখাও যাবে বলে জানা গিয়েছে। প্রসঙ্গত, এড শিরানের নতুন অ্যালবাম ‘=’ (ইক্যুয়ালস)-এ পোকেমন গো অ্যাপের উপরে একটি ইন-গেম পারফরম্যান্সও থাকছে, যা শুরু হবে ২২ নভেম্বর থেকে।

এই পোকেমন গো-র সাহায্যে আপনি এবার থেকে এড শিরানের লেটেস্ট ট্র্যাক, ক্লাসিক হিটসের প্রি-রেকর্ডেড ভিডিও দেখতে পারবেন। পোকেমন টোটোডাইল, মাডকিপ এবং ওশাওয়াটকেও দেখা যাবে এই ইভেন্টে। পাশাপাশি ট্রেনাররা স্কোয়ার্টাল এবং ফ্রোকি উইয়্যারিং গ্লাসও খুঁজে নিতে পারবেন।

২২ নভেম্বর থেকে পোকেমন গো প্ল্যাটফর্মে এড শিরানের যে ভিডিও দেখানো হবে, সেখানে থাকবে গায়কের বিখ্যাত কিছু গান। তালিকায় রয়েছে, ‘পারফেক্ট’, ‘ব্যাড হ্যাবিটস’, ‘ওভারপাস গ্রাফিতি’, ‘থিঙ্কিং আউট লাউড’, ‘ফার্স্ট টাইম’ এবং ‘শিভার্স’। এ ক্ষেত্রে জেনে রাখা জরুরি যে, এই পারফরম্যান্স ভিডিয়োগুলি দেখা যাবে আট দিনের জন্য। ভারতীয় সময় অনুযায়ী, ২৩ নভেম্বর দুপুর সাড়ে ১২টা এবং ১ ডিসেম্বর দুপুর আড়াইটার সময় পোকেমন গো প্ল্যাটফর্মে এড শিরানের পারফরম্যান্স।

কী ভাবে এই অনুষ্ঠান দেখা যাবে? প্লেয়াররা তা ইন-গেম নোটিফিকেশনের মাধ্যমেই জানতে পারবেন। কিছু কিছু দেশে আবার প্লেয়াররা অ্যাডসে ক্লিক করতে পারবেন পোকেমন গো এডিশনের মধ্যে বেলুনগুলি স্পনসর করার জন্য।

এড শিরানের পছন্দের পোকেমন, স্কুইর্টল চলে আসবে পোকেমন গো এডিশনে এবং তার সঙ্গেই থাকবে সেলিব্রেশনের অঙ্গ হিসেবে সিগনেচার শেডস। প্লেয়ারার একটি স্পেশ্যাল কোডও রিডিম করতে পারবেন, যার মাধ্যমে তারা পোকমন গো ইন-গেম অবতার আইটেম পেয়ে যাবেন। সেই আইটেমে ফিচার করবে এড শিরানের অ্যালবাম (=) আর্ট, যেগুলি তাঁরা স্পেশ্যাল পারফরম্যান্সের সময় পরতে পারবেন।

সেই স্পেশ্যাল কোডটি হল, 4SQS6N359Y7NPCUW। এই কোড পেজেই রিডিম করতে পারবেন গেমাররা। ২২ নভেম্বর ঠিক সকাল ১১টার সময়ে পোকেমন গো মোবাইল গেম-এর (গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর থেকে বিনামূল্যে ডাউনলোড করা যাবে) মাধ্যমে এই কোড রিডিম করতে পারবেন।

আরও পড়ুন: ব্যাটলগ্রাউন্ডস খেলোয়াড়দের জন্য নতুন থিম ‘মিরর ওয়ার্ল্ড’ নিয়ে এল ক্রাফ্টন, যোগ হল একাধিক নতুন ফিচারও

আরও পড়ুন: আইফোন ব্যবহারকারীদের জন্য পাবজি নিউ স্টেট-এ বড় আপডেট, আগের চেয়ে উন্নত গ্রাফিক্স, অ্যাপ ক্র্যাশ সমস্যারও সমাধান

আরও পড়ুন: সস্তার স্মার্টফোনেও খেলা যাবে হাই-এন্ড অ্যান্ড্রয়েড গেম, এই টিপসগুলো মেনে চললেই হবে…