Phone Personality Test: কীভাবে ফোন ধরেন, বলে দেবে ব্যক্তিত্বের একটা বিশেষ দিক, এই চার স্টাইলের মধ্যে আপনার কোনটি?

How Yo Hold Phone Reveals Personality: কীভাবে আপনি ফোন ধরেন, তা আপনার ব্যক্তিত্বের একটা বিশেষ দিক তুলে ধরতে পারে। চারটি ধরনের সন্ধান মিলল, এদের মধ্যে আপনি কোনটি, দেখে নিন।

Phone Personality Test: কীভাবে ফোন ধরেন, বলে দেবে ব্যক্তিত্বের একটা বিশেষ দিক, এই চার স্টাইলের মধ্যে আপনার কোনটি?
এই চার স্টাইলের মধ্যে আপনি কীভাবে ফোন ধরেন। প্রতীকী ছবি।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

May 30, 2022 | 5:47 PM

অজ্ঞাতসারে আপনি এমন অনেক কাজই করে থাকেন, যা আপনার ব্যক্তিত্বকে তুলে ধরে। কীভাবে আপনি খাওয়াদাওয়া করেন, কোন স্টাইলে আপনি ঘুমান, কীভাবে কথা বলেন – এই সবকিছু দিয়েই আপনার পার্সোনালিটির প্রকাশ পেতে পারে। কিন্তু আপনার হয়তো সেই বিষয়টা জানাই নেই। ঠিক তেমনই একটা বিষয় হল, আপনি কীভাবে ফোন ধরেন। আপনি যেভাবে ফোন (Phone) ধরেন, তাতে আপনার ব্যক্তিত্বের (Personality Test) প্রকাশ পায়, তা কি জানতেন? হ্যাঁ, ঠিকই শুনছেন। আপনার ব্যক্তিত্বে একটা স্মার্টফোনেরও যথেষ্ট অবদান রয়েছে। স্মার্টফোন ধরার একাধিক ধরন থাকতে পারে। ফোন কীভাবে ধরছেন আর কীভাবে অপারেট করছেন, তার মধ্যে চারটি এমনই উল্লেখযোগ্য দিক রয়েছে, যেগুলি আপনার পার্সোনালিটি তুলে ধরতে পারে। আপনি কীভাবে ফোন ধরেন আর তাতে আপনার ব্যক্তিত্বের কোন দিকটা ফুটে ওঠে – তাই একবার জেনে নিন।

১) একহাতে ফোন ধরে বুড়ো আঙুল দিয়ে স্ক্রল এবং টাইপ করা

এভাবে যদি ফোন ধরেন, তাহলে বুঝতে হবে আপনি একজন উদ্বিগ্ন, আশাবাদী এবং আত্মনিশ্চিত ব্যক্তি। জীবন আপনার কাছে যাই কিছু নিয়ে আসুক না কেন, আপনি তা খুব সহজে গ্রহণ করেন এবং নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করেন। নিজের প্রতি আপনি যথেষ্ট আত্মবিশ্বাসী এবং আপনার জীবনে যে কোনও সমস্যা আসুক না কেন, সেই সব বাধাবিপত্তি এড়িয়ে আপনি সামনের দিকে এগিয়ে চলার চেষ্টা করেন। জীবনের যে কোনও পর্যায়ে ঝুঁকি নিতে আপনি কুণ্ঠা বোধ করেন না।

২) দুই হাতে ফোন ধরে কেবল মাত্র এক হাতের বুড়োর আঙুল দিয়ে স্ক্রল ও টাইপিং

আপনি যদি এই ভাবে ফোন অপারেট করেন, তাহলে ধরতে হবে আপনি একজন বাস্তববাদী, স্বজ্ঞাত এবং অত্যন্ত জ্ঞানী ব্যক্তি। কর্মের প্রতি আপনি নিষ্ঠাবান, অত্যন্ত সতর্ক, সবসময় ঝুঁকি এড়াতে পছন্দ করেন। এছাড়াও আপনি অন্য মানুষের ক্ষেত্রে সহানুভূতিশীল, যত্নশীল। তার ফলে অন্যান্য মানুষজন আপনার উপরে সহজে ভরসাও করতে পারেন। এই বিশেষ গুণটি আপনাকে যে কোনও ধরনের প্রতারণা থেকে নিরাপদ থাকতে সাহায্য করে।

Personality Test From Holding A Phone

৩) দুই হাতে ফোন ধরে, দু’হাতের বুড়ো আঙুল দিয়ে ফোন স্ক্রল এবং টাইপ করা

এভাবে যদি ফোন অপারেট করেন, তবে আপনি বুদ্ধিমান, বহুমুখী, উদ্যমী, দক্ষ এবং একজন চিন্তামুক্ত ব্যক্তি। যে কোনও বিষয়ের বিশ্লেষণ করতে এবং তার উপযুক্ত সমাধান খুঁজে বের করতে আপনি সদা তৎপর। জীবনে আপনি পরিবর্তন পছন্দ করেন এবং সেই অনুযায়ী পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়েও নিতে পারেন খুব ভাল ভাবে।

৪) এক হাতে ফোন ধরে অন্য হাতের যে কোনও আঙুল দিয়ে ফোন স্ক্রলিং ও টাইপিং

এটাই যদি আপনার ফোন অপারেট করার স্টাইল হয়, তাহলে বুঝতে হবে আপনি একজন সৃজনশীল এবং স্বতঃস্ফূর্ত ব্যক্তি। চিন্তাভাবনা করতে আপনি বড়ই ভালবাসেন। আর মাঝে মধ্যে আপনি এমনই তুখর আইডিয়া নিয়ে হাজির হন, যা আউট অফ দ্য বক্স হিসেবে প্রমাণিত হয়।

এই খবরটিও পড়ুন

এই তথ্যগুলি মাইন্ড জার্নাল থেকে প্রাপ্ত। এগুলির মধ্যে আপনি কীভাবে ফোন ধরেন এবং সেখান থেকে আপনার ব্যক্তিত্বের কোন দিক প্রকাশ পাচ্ছে?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla