ভারতে আসছে Infinix Hot 11S, রেডমি ১০ প্রাইম মডেলের প্রসেসর থাকবে এই ফোনে

সেপ্টেম্বর মাসে ভারতে Infinix Hot 11S ফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে। যদিও সংস্থার তরফে এখনও নির্দিষ্ট দিনক্ষণ ঘোষণা করা হয়নি।

ভারতে আসছে Infinix Hot 11S, রেডমি ১০ প্রাইম মডেলের প্রসেসর থাকবে এই ফোনে
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 30, 2021 | 9:22 AM

ভারতে লঞ্চ হতে চলেছে ইনফিনিক্সের নতুন স্মার্টফোন। জানা গিয়েছে, এবার ভারতের বাজারে আসতে চলেছে Infinix Hot 11S। ইতিমধ্যেই ভারতে এই ফোনের সম্ভাব্য দাম কত হতে পারেএবং এই ফোনে কী কী ফিচার থাকতে পারে তার একটা আভাস অনলাইনে পাওয়া গিয়েছে। শোনা যাচ্ছে, আসন্ন সেপ্টেম্বর মাসে এই ফোন ভারতে লঞ্চ হতে পারে। Infinix- এর নতুন ফোন দুটো র‍্যাম অপশনে লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে। পাশাপাশি এও শোনা গিয়েছে যে, রেডমি ১০ প্রাইম ফোনে যে চিপসেট রয়েছে, সেই একই প্রসেসর নাকি দেখা যাবে Infinix Hot 11S ফোনেও। উল্লেখ্য, এই রেডমি ১০ প্রাইম ফোনও সেপ্টেম্বর মাসেই ভারতে লঞ্চ হবে। অন্যদিকে, অগস্ট মাসের শুরুর দিকে ভারতে একটি স্মার্টফোন লঞ্চ করেছিল Infinix। সেই ফোনটি ছিল Infinix Smart 5A। এই ফোনে ছিল একটি MediaTek Helio A20 চিপসেট এবং তার সঙ্গে ছিল ২ জিবি র‍্যাম।

ভারতে Infinix Hot 11S ফোন কবে লঞ্চ হতে পারে এবং কত দাম হতে পারে?

সেপ্টেম্বর মাসে ভারতে লঞ্চ হতে পারে নতুন স্মার্টফোন Infinix Hot 11S। এই ফোনের দু’টি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ লঞ্চ হতে পারে। এর মধ্যে প্রথম স্টোরেজ কনফিগারেশনের মডেলের দাম হতে পারে ৯৯৯৯ টাকা। অন্যদিকে, দ্বিতীয় স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে ১০,৯৯৯ টাকা। জানা গিয়েছে, Infinix ফোনে থাকবে একটি MediaTek Helio G88 প্রসেসর। তবে এই ফোনের অন্যান্য ফিচার এখনও প্রকাশ পায়নি। এদিকে ফোনের দান অনুসারে Infinix Hot 11S ফোনকে ‘অ্যাফোর্ডেবল’ তালিকাতে রাখাই যায়।

Infinix Hot 11S ফোনের প্রসেসর প্রকাশিত হওয়ায় নিশ্চিত ভাব বোঝা গিয়েছে যে রেডমি প্রাইম ১০ ফোন আর Infinix Hot 11S ফোনে একই প্রসেসর থাকবে। উল্লেখ্য, আগামী ৩ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হতে চলেছে রেডমি ১০ প্রাইম ফোন। শোনা গিয়েছে রেডমি ১০ ফোনের রিব্র্যান্ডেড ভার্সান হতে চলেছে এই মডেল। অগস্ট মাসেই গ্লোবাল মার্কেটে রেডমি ১০ ফোন লঞ্চ হয়েছে।  এদিকে সেপ্টেম্বরে Infinix Hot 11S ফোন লঞ্চ হবে শোনা গেলেও নির্দিষ্ট দিনক্ষণ জানা যায়নি।

অন্যদিকে চলতি মাসের শুরুতে অর্থাৎ অগস্ট মাসের প্রথমদিকে ভারতে লঞ্চ হয়েছে Infinix Smart 5A স্মার্টফোন। ভারতে ফোনের দাম ৬৪৯৯ টাকা। ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ কনফিগারেশনের জন্য এই দাম ধার্য হয়েছে। ওশান ওয়েভ, মিডনাইট ব্ল্যাক এবং Quetzal Cyan- এই তিনটি রঙে পাওয়া যাচ্ছে ইনফিনিক্স স্মার্ট ৫এ ফোন। জানা গিয়েছে, এই ফোনের ৩২ জিবি স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।

আরও পড়ুন- স্যামসাং গ্যালাক্সি এস২১ সিরিজের নতুন ‘অ্যাফোর্ডেবল’ ফোন লঞ্চের সম্ভাবনা সেপ্টেম্বরে, কী কী ফিচার থাকতে পারে?