ভারতে লঞ্চ হতে চলেছে iQoo Z3, অ্যামাজনের মাধ্যমে কেনা যাবে ফোন

এই প্রথম ভারতে এমন কোনও ফোন লঞ্চ হবে যার মধ্যে থাকবে Qualcomm Snapdragon 768G প্রসেসর। অ্যামাজনের মাধ্যমে এই ফোন কেনা সম্ভব হবে। ইতিমধ্যেই এই ই-কমার্স সংস্থার ওয়েবসাইটে একটি মাইক্রোসাইট তৈরি হয়েছে iQoo Z3 ফোনের জন্য।

ভারতে লঞ্চ হতে চলেছে iQoo Z3, অ্যামাজনের মাধ্যমে কেনা যাবে ফোন
iQoo আসলে চিনা সংস্থা ভিভো- র 'সাব ব্র্যান্ড'। মার্চ মাসে চিনে iQoo Z3 ফোন লঞ্চ হয়েছিল।

iQoo Z3, ভারতে এই স্মার্টফোন লঞ্চ হতে চলেছে। এই প্রথম ভারতে এমন কোনও ফোন লঞ্চ হবে যার মধ্যে থাকবে Qualcomm Snapdragon 768G প্রসেসর। অ্যামাজনের মাধ্যমে এই ফোন কেনা সম্ভব হবে। ইতিমধ্যেই এই ই-কমার্স সংস্থার ওয়েবসাইটে একটি মাইক্রোসাইট তৈরি হয়েছে iQoo Z3 ফোনের জন্য। এখনও জানা যায়নি কবে এই ফোন ভারতে লঞ্চ হবে। আর সেজন্য অ্যামাজনের মাইক্রোসাইটে ‘নোটিফাই মি’ অপশন রয়েছে। এই বাটনে ক্লিক করে অপশন এনাবেল করে দিলেই, iQoo Z3 ফোন সংক্রান্ত যাবতীয় তথ্য ইউজারদের কাছে নোটিফিকেশনের মাধ্যমে পৌঁছে যাবে।

iQoo আসলে চিনা সংস্থা ভিভো- র ‘সাব ব্র্যান্ড’। মার্চ মাসে চিনে iQoo Z3 ফোন লঞ্চ হয়েছিল। তিনটি কনফিগারেশনে চিনে লঞ্চ হয়েছিল এই স্মার্টফোন। সূত্রের খবর, সেই ফোনই এবার ভারতে আসতে চলেছে। iQoo সংস্থা জানিয়েছে, তারা একটি কনটেস্টের আয়োজন করবে। সেখান থেকে তিনজন ‘লাকি উইনার’- কে একটি করে iQoo Z3 ফোন উপহার দেওয়া হবে।

অ্যামাজন ইন্ডিয়ার- র ওয়েবসাইটে iQoo Z3 ফোনের জন্য তৈরি হওয়া মাইক্রোসাইট থেকে জানা গিয়েছে, iQoo সংস্থার তরফে আগামী দিনে এই ফোনের বিভিন্ন ফিচার প্রসঙ্গে তথ্য প্রকাশ করা হবে। জানা গিয়েছে, পয়লা জুন ‘fully loaded FlashCharge Technology’, ২ জুন ক্যামেরার বিশদ বিবরণ, ৩ জুন ‘গেমিং এক্সপিরিয়েন্স’ এবং ৪ জুন ‘ডিসপ্লে অ্যান্ড ডিজাইন’… এইসব প্রকাশ করবে। যদিও ভারতে এই ফোনের লঞ্চ প্রসঙ্গে কবে তথ্য দেওয়া হবে সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি।

আরও পড়ুন- প্রতীক্ষার অবসান, অবশেষে ভারতে লঞ্চ হল রিয়েলমির নতুন ৫জি স্মার্টফোন ‘এক্স৭ ম্যাক্স’

এর পাশাপাশি জানা গিয়েছে, iQoo সংস্থা যে কনটেস্টের আয়োজন করবে সেখানে অংশ্রগ্রহণের জন্য আগ্রহীদের অ্যামাজনের মাইক্রোসাইটে ‘নোটিফাই মি’ বাটনে ক্লিক করে নোটিফিকেশন অপশন এনাবেল করে রাখতে হবে। এছাড়া ফোনের টিজার পোস্টারের একটি স্ক্রিনশট টুইট করতে হবে। সেক্ষেত্রে #iQOOZ3 #iQOOZ3Contest, এই দুটো হ্যাশট্যাগ ব্যবহার করতে হবে। সেই সঙ্গে @iqooInd, @amazonIN, এই দু’টি টুইটার অ্যাকাউন্টকে ট্যাগ করতে হবে।